গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমোদিত

লক্ষ্মীপুরের উন্নয়নে কাজ করবো : জেলা প্রশাসক

নিজস্ব প্রতিবেদক :

আমার পিছুটান নেই, চাওয়া পাওয়ার ও কিছু নেই, লক্ষ্মীপুরে উন্নয়নের কাজ করতে চাই। দুর্নীতিমুক্ত জেলা উপহার এবং মানুষের সেবা করার জন্য এসেছি। যখন যেখানে ছিলাম ঊর্ধ্বতন কর্তৃপক্ষ আমার কাজের মূল্যায়ন করে আমাকে লক্ষ্মীপুরে পাঠিয়েছে। ইতি মধ্যে আসার পূর্বেই লক্ষ্মীপুরের কৃতি সন্তান সরকারী উচ্চপর্যায়ের স্যারদের সাথে এমনকি সাবেক জেলা প্রশাসক একে এম টিপু সুলতান ও জিল্লুর রহমান স্যারের সাথে আলোচনা করেছি কিভাবে লক্ষ্মীপুরের সম্ভাবনাকে বাস্তবে রুপান্তর করা যায়, সকল বিষয়ে আলোচনা করেছি । আজ বুধবার বিকেল ৩টায় জেলা প্রশাসকের হলরুমে লক্ষ্মীপুরের প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিমিয় অনুষ্ঠানে এই সব কথা বলেন লক্ষ্মীপুরের নবাগত জেলা প্রশাসক মোঃ আনোয়ার হোছাইন আকন্দ।

এসময় তিনি আরো বলেন, সরকারী-বেসরকারী সকল প্রতিষ্ঠানে দুনীতি বন্ধ, পরিবেশ দুষন বন্ধ, অবৈধ ভাবে বালু উত্তোলন বন্ধ , বাল্যবিবাহ বন্ধ, সরকারী জমিতে অবৈধ দখলদারকে উচ্ছেদ করা হবে। লক্ষ্মীপুরে একটি ইংলিশ মিডিয়াম স্কুল নির্মাণ করা হবে। সয়াবিনকে কিভাবে সয়লাব করা যায় সেই বিষয়ে গুরত্বুসহকারে দেখছি। মাদক নিমূল করা হবে, রোডে অটোরিক্স চড়াছড়ি বন্ধ করে জানযট নিরসন করা হবে। মহাসড়কের জানযট নিরসন ও দুর্ঘটনার কবল থেকে রেয়াই পেতে সড়ক ও জনপদের আশপাশের দখলদার ও ফুটপাতে কাউকে ব্যবসায় করতে দেওয়া হবেনা। রহমত খালকে পর্যটনদের দেখার উপযোগি করে গড়ে তোলা হবে।

এসময় উপস্থিত সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন, লক্ষ্মীপুর প্রেসক্লাবের সভাপতি হোসাঈন আহম্মেদ হেলাল, সাধারন সম্পাদক আব্দুল মালেক, যুগ্ন সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, লক্ষ্মীপুর সমাচার পত্রিকার সম্পাদক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব জাকির হোসেন ভুঁইয়া আজাদ প্রমুখ । এসময় উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর জেলার কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক্স সাংবাদিকবৃন্দ।

Print Friendly, PDF & Email

সর্বশেষ

শ্রীপুরে ব্যবসায়ীর টাকা নিয়ে পালিয়েছে কর্মচারী

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুর জেলার শ্রীপুরের এমসি বাজারস্থ আয়েশা নির্মাণ ট্রেডার্সের কর্মচারী ২৮ নভেম্বর রবিবার ১ লক্ষ ৪২ হাজার টাকা নিয়ে পালিয়ে গেছে। এ...

নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হলেন ঢালিউড স্টার রোশান

নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন চিত্রনায়ক জিয়াউল রোশান। ৩০ নভেম্বর আরটিভির নিজস্ব কার্যালয়ে এ সিনেমাটির...

রায়পুর কলেজে ক্রীড়া বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরের রায়পুর সরকারি কলেজে বার্ষিক সাহিত্য সংস্কৃতি ও অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে...

পরীমনির মামলায় নাসির ও আমিরের জামিন

চিত্রনায়িকা পরীমনির দায়ের করা ধর্ষণ ও হত্যাচেষ্টার মামলায় ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ এবং তুহিন...

তথ্যমন্ত্রীকে নিয়ে অপপ্রচার; ডিজিটাল নিরাপত্তা আইনে দুই মামলা

সামাজিক যোগাযোগ মাধ্যমে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ সম্পর্কে অসত্য তথ্য ও ছবি বিকৃতি করায়...

র‌্যাবের হাতে আটক মেয়র আব্বাস আলী

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল স্থাপন নিয়ে কটূক্তির অভিযোগে রাজশাহীর কাটাখালী পৌরসভার...