শুক্রবার, ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ ,২৭শে মে, ২০২২ খ্রিস্টাব্দ

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমোদিত, রেজি:নং ৭৮

লক্ষ্মীপুরের ইজতেমা মাঠে গ্রামীন নেট সমস্যা: অস্থায়ী টাওয়ার রবি-এয়ারটেলের

Array

পল্লী নিউজ ডেস্ক:

লক্ষ্মীপুর জেলার বেশী ব্যাবহারকারী গ্রামীণফোন নেটওয়ার্ক ব্যবহার করলেও বড় রকমের গণজামায়েত ইজতেমা মাঠে লাখো মানুষের জন্য অতিরিক্ত কোন নেটওয়ার্ক স্থাপন করেনি গ্রামীণফোন। ফলে গ্রামীণফোন ব্যবহারকারিগণ ইজতেমা শুরুর র্পূবদিন থেকে মাঠে ফোন ব্যবহারে সমস্যা পড়েছেন বলে অভিযোগ করেছেন মুসল্লিরা।

এ দিকে ইজতেমায় আগত মুসল্লিরা যেন নিবিঘ্নে ও নিরবচ্ছিন্নভাবে কথা বলতে পারেন এ লক্ষ্যে একীভূতভাবে রবি-এয়ারটেল অস্থায়ী নেটওয়ার্ক টাওয়ার স্থাপন করা হয়েছে। এজতেমা শুরুর দিন শুক্রবার (২৩ ডিসেম্বর)  ইজতেমায়  গিয়ে দেখা যায়, নেটওয়ার্ক উন্নয়নে রবি-এয়ারটেলের একদল দক্ষ কর্মরত রয়েছেন। এ সময় ইঞ্জিনিয়র তৈফিক জানান, ইজতেমা উপলক্ষে অস্থায়ীভাবে টাওয়ারটি স্থাপন করা হয়েছে। এতে করে ইজতেমা আগত মুসল্লিরা নিবিঘ্নে কথা বলতে পারবেন। এতে থ্রি-জি সুবিধাও থাকবে। ইজতেমায় আগত মুসল্লিরা জানান, বিপুল সংখ্যক লোকজনের উপস্থিতির কারণে মোবাইল নেটওয়ার্কে সমস্যা করে। ভ্রাম্যমাণ টাওয়ার স্থাপনের পরও কোন থ্রি জি নেটওয়ার্ক পাওয়া যায়নি।

শুক্রবার (২৩ ডিসেম্বর) আমবয়ানের মধ্য দিয়ে  লক্ষ্মীপুরে তিন দিনব্যাপী আঞ্চলিক বিশ্ব ইজতেমা শুরু হচ্ছে। লক্ষ্মীপুর-রামগতি সড়কের পাশে ভাবনীগঞ্জ সুতার গোপটা এলাকায় ২৭ একর জমির ওপর বিশাল মাঠে ৩ লাখ মুসল্লির জন্য ইজতেমার আয়োজন করা হয়েছে।

সর্বশেষ

নেত্রকোণায় বিএনপির বিক্ষোভ সমাবেশ

আব্দুর রহমান ঈশান, নেত্রকোণা প্রতিনিধি বিএনপি’র চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে পদ্মা নদীতে ফেলে হত্যার হুমকির প্রতিবাদে নেত্রকোণায় বিক্ষোভ সমাবেশ পালন করেছে জেলা...

নেত্রকোণায় স্কুলে যাওয়ার পথে ৩ শিক্ষার্থীকে পিটিয়ে জখম

আব্দুর রহমান ঈশান, নেত্রকোণা প্রতিনিধি নেত্রকোণার মোহনগঞ্জে বড়দের ঝগড়ার জেরে স্কুলে যাওয়ার পথে তিন শিক্ষার্থীকে...

কমলনগরে স্বপ্নযাত্রা এ্যাম্বুলেন্স বিতরন

লক্ষ্মীপুরঃ মাননীয় প্রধানমন্ত্রীর স্বপ্ন আমার গ্রাম আমার শহর বাস্তবায়নে লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার হাজিরহাট ইউনিয়নে স্বপ্নযাত্রা...

নেত্রকোণায় মশক নিধন কর্মসূচির উদ্ধোধন

আব্দুর রহমান ঈশান নেত্রকোণা প্রতিনিধি নেত্রকোণা পৌরসভার উদ্যোগে বিভিন্ন ওয়ার্ডে মশক নিধনের জন্য ঔষধ ছিটানোর...

নরসিংদীতে শিক্ষার্থীদের মাঝে আর্থিক অনুদান

মোঃ মোবারক হোসেন, নরসিংদী প্রতিনিধি নরসিংদীতে বিশেষ চাহিদা সম্পন্ন শিশু শিক্ষার্থীদের মাঝে মাসিক আর্থিক অনুদান...

৭২ ঘন্টার মধ্যে অবৈধ ক্লিনিক ও ডায়গনস্টিক বন্ধের নির্দেশ

৭২ ঘণ্টার মধ্যে দেশের সব অবৈধ ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার বন্ধের নির্দেশ দিয়েছে স্বাস্থ্য...