রায়পুরে যুবলীগ নেতাকে গণ-সংবর্ধনা

শেয়ার

পল্লী নিউজ ডেস্ক :
লক্ষ্মীপুরের রায়পুর উপজেলা যুবলীগের আহবায়ক মোঃ মঞ্জুর হোসেন সুমন জেলা পরিষদের কাউন্সিলর নির্বাচিত হওয়ায় চরআবাবিল ইউপি ছাত্রলীগ ও যুবলীগের পক্ষ থেকে গন-সংবর্ধনা দেওয়া হয়েছে। শনিবার (২৮ জানুয়ারী) বিকেলে হায়দরগঞ্জ বাজারে বটতলা চত্বরে গণ-সংবর্ধনা দেওয়া হয়।
উপজেলা যুবলীগের সদস্য আনোয়ার হোসেন বাবুল মোল্যার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উত্তর চর আবাবিল ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শহিদউল্ল্যাহ্ বি.এস.সি। এ সময় বক্তব্য রাখেন হাইমচর উপজেলার সিনিয়র সহ-সভাপতি হুমায়ূন প্রধানীয়া, জেলা ছাত্রলীগ নেতা পাপেল মাহমুদ, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মোঃ আবু নোমান, ফরিদউদ্দিন বাচ্চু, উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক এডভোকেট ইউসুফ আযম সিদ্দীকি, আবু সাঈদ চৌধুরী শাকিল, উপজেলা যুবলীগের সদস্য শামিম হোসেন লিটন, জেলা ছাত্রলীগের সদস্য আনোয়ারুল কবির আজিজ, ফজলুল করিম ঢালী, প্রমুখ। এ সময় যুবলীগ, ছাত্রলীগ ও বিভিন্ন সহযোগী সংগঠনের পক্ষ থেকে ফুলের তোড়া ও ক্রেস্ট দিয়ে সংবর্ধনা জানানো হয়।
জেলা পরিষদের সদস্য ও রায়পুর উপজেলা যুবলীগের আহবায়ক মঞ্জুর হোসেন সুমন বলেন, আমি আপনাদের দোয়া ও ভালোবাসায় সিক্ত ও অবিভূত হয়েছি। এই ভালোবাসা ও দোয়া নিয়ে রায়পুরের মানুষের জন্য কাজ করে যেতে চাই। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়নে সবাই মিলে একসঙ্গে কাজ করে যেতে চাই। অনুষ্ঠানে ছাত্রলীগ, যুবলীগের নেতাকর্মী, বাজারের ব্যবসায়ী, বিভিন্ন শ্রেণীপেশার নেতৃবৃন্দ, ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.