সোমবার, ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ ,২৩শে মে, ২০২২ খ্রিস্টাব্দ

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমোদিত, রেজি:নং ৭৮

রায়পুরে যুবলীগ নেতাকে গণ-সংবর্ধনা

Array

পল্লী নিউজ ডেস্ক :
লক্ষ্মীপুরের রায়পুর উপজেলা যুবলীগের আহবায়ক মোঃ মঞ্জুর হোসেন সুমন জেলা পরিষদের কাউন্সিলর নির্বাচিত হওয়ায় চরআবাবিল ইউপি ছাত্রলীগ ও যুবলীগের পক্ষ থেকে গন-সংবর্ধনা দেওয়া হয়েছে। শনিবার (২৮ জানুয়ারী) বিকেলে হায়দরগঞ্জ বাজারে বটতলা চত্বরে গণ-সংবর্ধনা দেওয়া হয়।
উপজেলা যুবলীগের সদস্য আনোয়ার হোসেন বাবুল মোল্যার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উত্তর চর আবাবিল ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শহিদউল্ল্যাহ্ বি.এস.সি। এ সময় বক্তব্য রাখেন হাইমচর উপজেলার সিনিয়র সহ-সভাপতি হুমায়ূন প্রধানীয়া, জেলা ছাত্রলীগ নেতা পাপেল মাহমুদ, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মোঃ আবু নোমান, ফরিদউদ্দিন বাচ্চু, উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক এডভোকেট ইউসুফ আযম সিদ্দীকি, আবু সাঈদ চৌধুরী শাকিল, উপজেলা যুবলীগের সদস্য শামিম হোসেন লিটন, জেলা ছাত্রলীগের সদস্য আনোয়ারুল কবির আজিজ, ফজলুল করিম ঢালী, প্রমুখ। এ সময় যুবলীগ, ছাত্রলীগ ও বিভিন্ন সহযোগী সংগঠনের পক্ষ থেকে ফুলের তোড়া ও ক্রেস্ট দিয়ে সংবর্ধনা জানানো হয়।
জেলা পরিষদের সদস্য ও রায়পুর উপজেলা যুবলীগের আহবায়ক মঞ্জুর হোসেন সুমন বলেন, আমি আপনাদের দোয়া ও ভালোবাসায় সিক্ত ও অবিভূত হয়েছি। এই ভালোবাসা ও দোয়া নিয়ে রায়পুরের মানুষের জন্য কাজ করে যেতে চাই। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়নে সবাই মিলে একসঙ্গে কাজ করে যেতে চাই। অনুষ্ঠানে ছাত্রলীগ, যুবলীগের নেতাকর্মী, বাজারের ব্যবসায়ী, বিভিন্ন শ্রেণীপেশার নেতৃবৃন্দ, ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

সর্বশেষ

৫ উইকেট হারিয়ে অন্ধকারে বাংলাদেশ

চট্টগ্রামে প্রথম টেস্টে মাহমুদুল হাসান জয়কে নিয়ে উদ্বোধনী জুটিতে ১৬২ রান সংগ্রহ করেছিলেন তামিম ইকবাল। তামিম সেঞ্চুরি করেলেও জয় ফিরেছিলেন ৫৮ রানে। ঢাকা টেস্টে সুবিধা...

হজযাত্রী নিবন্ধনের সময় বাড়লো

সরকারি ব্যবস্থাপনায় হজযাত্রী নিবন্ধনের সময় আরও দুদিন বাড়ানো হয়েছে। রবিবার (২২ মে) রাতে নিবন্ধনের...

‘শূন্য’ রানে বিদায় দুই টাইগার ওপেনার

ঢাকা টেস্টের শুরুটা বাংলাদেশের জন্য দুঃসহ। টস জিতে ব্যাট করতে নেমে দুই ওপেনারকে বিদায়...

মাংকিপক্স নিয়ে বিশ্ব স্বাস্থ্য সংস্থার সতর্কতা

বিশ্বজুড়ে এখন আতঙ্ক ছড়াচ্ছে মাংকিপক্স। এরই মধ্যে ১৫টি এই রোগ ছড়িয়ে পড়ার খবর পাওয়া...

টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ

শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজের দ্বিতীয়টিতে মাঠে নামছে বাংলাদেশ দল। সোমবার (২৩ মে)...

কালোজিরার যত গুণ

কালিজিরার বোটানিক্যাল নাম ‘নাইজিলা সাটিভা’ (Nigella sativa), এটি পার্সলে পরিবারের একটি উদ্ভিদ। এটা রাজা...