সোমবার, ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ ,২৩শে মে, ২০২২ খ্রিস্টাব্দ

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমোদিত, রেজি:নং ৭৮

রাষ্ট্রকে ভয়াবহ বিপর্যয়ের দিকে ঠেলে দিচ্ছে ….. আ স ম রব

Array

লক্ষ্মীপুর:

জাতীয় সমাজতান্ত্রিক দল-জেএসডি সভাপতি আ স ম আবদুর রব বলেছেন, সংবিধান হচ্ছে জনগণের অভিপ্রায়ের বহি:প্রকাশ। উচ্চ আদালত কর্তৃক সংবিধানের ষোড়শ সংশোধনী বাতিলের রায়কে কেন্দ্র করে সরকার এবং সরকারী দল যে সকল বক্তব্য-কর্মকান্ড পরিচালনা করছে তার মধ্যদিয়ে সংবিধানের বিরুদ্ধে তাদের অনাস্থাই প্রকাশ পাচ্ছে। বিচার বিভাগের সাথে সরকারের স্ব-ঘোষিত যুদ্ধ রাষ্ট্রকে ভয়াবহ বিপর্যয়ের দিকে ঠেলে দিচ্ছে। যা দেশবাসীর কাম্য নয়। সংবিধানের আওতায় থেকেই রাষ্ট্র পরিচালনা করতে হবে-সংবিধান বর্হিভূতভাবে নয়।

রব বলেন, রাষ্ট্রের সকল প্রতিষ্ঠান দুর্বল ও অকার্যকর হয়ে যাওয়ার পথে। যা থেকে উত্তরণের একমাত্র পথ হচ্ছে শাসন-প্রশাসনে আমূল সংস্কার। জেএসডি উত্থাপিত ১০ দফাই আমূল সংস্কারের কর্মসূচী। এই কর্মসূচী বাস্তবায়নের কোন বিকল্প নেই।

সোমবার (৪সেপ্টেম্বর) বিকেলে লক্ষ্মীপুরের রামগতিতে  ৮নং বড়খেরী ইউনিয়ন ও ৯নং চর গাজী ইউনিয়ন জেএসডি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মীর গোলাম আজম ফারুক এর সভাপতিত্বে বক্তব্য রাখেন জেএসডি সহ-সভাপতি বেগম তানিয়া রব, এ্যাড. সৈয়দ বেলায়েত হোসেন বেলাল, এ্যাড. কাউছার নিয়াজী, বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন, শাহদাত হোসেন নিরব, লোকমান হোসেন বাবলু, বোরহান উদ্দিন রোমান, ইঞ্জি. মনিরুল ইসলাম মিঠু, এহসান রিয়াজ, আবদুলাহ আল নোমান, আসিবুল ইসলাম রিয়াজসহ রামগতি উপজেলা জেএসডি ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সর্বশেষ

কালোজিরার যত গুণ

কালিজিরার বোটানিক্যাল নাম ‘নাইজিলা সাটিভা’ (Nigella sativa), এটি পার্সলে পরিবারের একটি উদ্ভিদ। এটা রাজা টুটের সমাধি থেকে আবিষ্কৃত হয় এবং সে সময় এটা পরকালে...

নরসিংদীতে স্ত্রী সন্তানসহ ৩ জনকে খুনের দায়ে স্বামী গ্রেপ্তার

মোঃ মোবারক হোসেন, নরসিংদী প্রতিনিধি নরসিংদীর বেলাবতে একই পরিবারের তিনজনকে খুনের ঘটনার কয়েকঘন্টার মধ্যে নিহত...

রামগঞ্জে আওয়ামী মৎস্যজীবী লীগের ১৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

আবু তাহের,রামগঞ্জ প্রতিনিধিঃ লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলা ও পৌর আওয়ামী মৎস্যজীবী লীগের উদ্যোগে রামগঞ্জ খাঁন টাওয়ারে...

শাহজাদপুর আওয়ামীলীগের কার্যকরি সদস্য হলেন সাবেক ছাত্রনেতা এমদাদুল হক দাদুল

সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলা আওয়ামীলীগের কার্যকরি কমিটির সদস্য নির্বাচিত হলেন সাবেক ছাত্রনেতা, শাহজাদপুরের...

সিরাজগঞ্জ সদর আওয়ামী লীগের সভাপতি এ্যাড. হাকিম, সম্পাদক সজল

ইমরান হোসাইন, সিরাজগঞ্জ : সিরাজগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে এ্যাড. আব্দুল...

২০২৪ সালে জাতীয় নির্বাচনে কেউ না এলেও ভোট ঠেকে থাকবে না : আব্দুর রহমান

ইমরান হোসাইন, সিরাজগঞ্জ : ২০২৪ সালে জাতীয় নির্বাচনে কেউ না এলেও ভোট ঠেকে থাকবে না...