শুক্রবার, ২০শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ ,৩রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমোদিত, রেজি:নং ৭৮

রামগতিতে চুরির অপবাদে গাছে বেধে শিশু নির্যাতন, গ্রেফতার ২

Array

লক্ষ্মীপুর:

লক্ষ্মীপুরের রামগতিতে মো. শিপন (১২) নামের ৫ম শ্রেণির এক স্কুল ছাত্রকে ৪০ টাকা চুরির অপবাদ দিয়ে মাথার চুল কেটে, মুখে কালি দিয়ে ও গলায় জুতার মালা পরিয়ে বর্বর নির্যাতন চালানোর অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় রামগতি থানায় মামলা হয়েছে। অভিযুক্ত দুই বখাটেকে গ্রেফতার করে কারাগারে পাঠায় পুলিশ।

মঙ্গলবার (১১ এপ্রিল) বিকালে গ্রেফতারকৃত আবদুল আলী ও জাবেদ হোসেনকে আদালতের মাধ্যমে তাদেরকে কারাগারে পাঠানো হয়। সোমবার (১০ এপ্রিল) রাতে পুলিশ অভিযান চালিয়ে তাদেরকে আটক করে। এর আগে ৫ এপ্রিল বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত চর সীতা গ্রামের একটি খেজুর গাছের সাথে শিপনকে বেধে নির্যাতন চালানো হয়। এ ঘটনায় ১০ এপ্রিল সোমবার রাতে  শিশুর বাবা  রামগতি থানায় অভিযোগ দায়ের করেন।

নির্যাতিত শিশু শিপন রামগতি উপজেলার চর বাদাম ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের  চর সীতা গ্রামের বাসিন্দা শ্রমিক মো. সিরাজের ছেলে এবং উত্তর পশ্চিম চর সীতা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্র।

গ্রেফতার হওয়া আসামী আবদুল আলী উপজেলার চর বাদাম ইউনিয়নের চর সীতা গ্রামের সুজা মিয়ার ছেলে। জাবেদ একই গ্রামের মৃত আবুল বাশারের ছেলে। মামলার অন্য আসামি জিয়া উর রহমান পলাতক রয়েছেন।

শিশুর বাবা মো. সিরাজ ও মা বিলকিস বেগম জানান, শিশু শিপন তার বন্ধুদের সঙ্গে মারবেল খেলছিলো। এসময় খেলার স্থানের পাশে জিয়াউর রহমানের (৪০) বাঁশের সাথে ঝুলানো জামার পকেট থেকে ৪০ টাকা কে বা কারা চুরি করে নিয়ে যায়। এঘটনায় সন্দেহ করে টাকা চুরির অপবাদ দিয়ে শিপনকে খেজুর গাছের সাথে বেধে বর্বর নির্যাতন করে। এসময় আসামিরা তার মুখে কালি মেখে মাথার চুল কেটে দেয়, গলায় জুতার মালা পরায় এবং হাত পা বেধে রেখে সকাল ৮ টা থেকে দুপুর ২টা পর্যন্ত নির্যাতন চালায়। পরে স্থানীয়দের সহযোগীতায় তাকে উদ্ধার করে রামগতি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল হোসেন জানান, শিশু নির্যাতনের ঘটনায় তার বাবা বাদি হয়ে তিনজনের বিরুদ্ধে মামলা দায়ের করে। দুইজনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে; অপর আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে

সর্বশেষ

নিয়ম পাল্টে ভারতের বিপক্ষে টেস্ট খেলতে নামবে অস্ট্রেলিয়া

আগামী ৯ ফেব্রুয়ারি মাঠে গড়াচ্ছে ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যকার প্রথম টেস্ট। বিরাট-রোহিতদের বিপক্ষে এই টেস্ট খেলতে নামার আগে কোনও প্রস্তুতি ম্যাচ খেলছে না অজিরা। সাধারণত...

বাংলাদেশের যত উন্নয়ন হচ্ছে তার একমাত্র কাণ্ডারি শেখ হাসিনা

সাজ্জাদ হোসেন সাজু(ফরিদপুর জেলা প্রতিনিধি) ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর...

৯ সেপ্টেম্বর ভারত সফরে যাবেন প্রধানমন্ত্রী

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আমন্ত্রণে আগামী ৯-১০ সেপ্টেম্বর ২ দিনের সফরে ভারতে যাচ্ছেন...

ঢাকায় ফিরলেন শাকিব

যুক্তরাষ্ট্র সফর শেষে দেশে ফিরেছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। খবরটি এ তারকা জানিয়েছেন সামাজিক...

দেশের প্রথম পাতাল রেল নির্মাণকাজ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

দেশের প্রথম পাতাল মেট্রোরেল প্রকল্প এমআরটি লাইন-১ এর নির্মাণকাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার...

পাইকগাছার কপিলমুনি কলেজে নবীণ বরণ অনুষ্ঠিত

এম এম টিপু সুলতান : পাইকগাছার কপিলমুনি কলেজে ২০২২-২৩ শিক্ষা বর্ষের একাদশ শ্রেণীর শিক্ষার্থীদের নবীণ...