সোমবার, ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ ,২৩শে মে, ২০২২ খ্রিস্টাব্দ

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমোদিত, রেজি:নং ৭৮

রামগঞ্জে ৫টি মোটরসাইকেল আটক, গ্রেফতার-২

Array

লক্ষ্মীপুর:
রামগঞ্জ থেকে চোরাইকৃত ৫টি মোটরসাইকেলসহ আন্তজেলা মোটরসাইকেল চোর চক্রের ২জনকে আটক করছে রামগঞ্জ থানা পুলিশ। গত মঙ্গল ও বুধবার রাতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করে রামগঞ্জ থানা পুলিশের এস আই মোঃ মহসিন চৌধুরী।
রামগঞ্জ থানা সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে শহরের যাবেদ সিনেমা হল রোডের একটি বাসার নিচ থেকে মোটরসাইকেল চুরি করতে জনতা হাতে আটক হয় পাশ্ববর্তি চাটখিল উপজেলার সুন্দরপুর গ্রামের মোঃ শাহাবুদ্দিন (২৫)। রাতে তাকে থানায় জিজ্ঞাসাবাদ করলে বেরিয়ে আসে চমকপদ তথ্য। তার তথ্যের ভিত্তিতে চাটখিল থানা পুলিশের সহযোগীতায় মোটরসাইকেল চোর চক্রের অন্যতম সদস্য ও মোটরসাইকেল গ্যারেজ মালিক চাটখিল ও সোনাইমুড়ী সীমানার সিংবাড়–য়া গ্রাম থেকে রিয়াদ (৩২) নামে আরো একজনকে গ্রেফতার করে। এসময় শাহাবুদ্দিন ও রিয়াদের তথ্যের ভিত্তিতে বিভিন্ন স্থান থেকে স্কায়েপ ফার্মাসিউটিক্যালসহ কোম্পানীর আঞ্চলিক সার্ভিসেস অফিসার আবদুল হাকিমের চুরিকৃত হিরো স্প্যান্ডাল মোটরসাইকেল, সোনাপুর বাজারের এক ব্যক্তির পালসার মোটরসাইকেল, একটি পালসার, ডিসকোভার, এফজেড মোটরসাইকেলসহ ৫টি মোটরসাইকেল উদ্ধার করে পুলিশ।
রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ তোতা মিয়া জানান, আটককৃত শাহাবুদ্দিনের বিরুদ্ধে চাটখিল থানায় চুরিসহ বিভিন্ন ঘটনায় ১০ টি মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। চোর চক্রের বাকী সদস্যদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে।

সর্বশেষ

কানাডায় ঝড়ে ৮ জনের প্রাণহানি, বিদ্যুৎহীন লাখো মানুষ

কানাডার সবচেয়ে জনবহুল দুই প্রদেশ অন্টারিও ও কিবেকে প্রবল বজ্রঝড়ে আট জনের মৃত্যু হয়ে, বিদ্যুৎ বিচ্ছিন্ন হয়ে পড়েছে পাঁচ লাখের বেশি গ্রাহক। সুত্র জানায়, অন্টারিও...

৫ উইকেট হারিয়ে অন্ধকারে বাংলাদেশ

চট্টগ্রামে প্রথম টেস্টে মাহমুদুল হাসান জয়কে নিয়ে উদ্বোধনী জুটিতে ১৬২ রান সংগ্রহ করেছিলেন তামিম...

হজযাত্রী নিবন্ধনের সময় বাড়লো

সরকারি ব্যবস্থাপনায় হজযাত্রী নিবন্ধনের সময় আরও দুদিন বাড়ানো হয়েছে। রবিবার (২২ মে) রাতে নিবন্ধনের...

‘শূন্য’ রানে বিদায় দুই টাইগার ওপেনার

ঢাকা টেস্টের শুরুটা বাংলাদেশের জন্য দুঃসহ। টস জিতে ব্যাট করতে নেমে দুই ওপেনারকে বিদায়...

মাংকিপক্স নিয়ে বিশ্ব স্বাস্থ্য সংস্থার সতর্কতা

বিশ্বজুড়ে এখন আতঙ্ক ছড়াচ্ছে মাংকিপক্স। এরই মধ্যে ১৫টি এই রোগ ছড়িয়ে পড়ার খবর পাওয়া...

টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ

শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজের দ্বিতীয়টিতে মাঠে নামছে বাংলাদেশ দল। সোমবার (২৩ মে)...