রামগঞ্জে সাংবাদিককে প্রাননাশের হুমকি, কাজলসহ ৩ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ

শেয়ার

আবু তাহের, রামগঞ্জ প্রতিনিধিঃ
লক্ষ্মীপুরের রামগঞ্জে সংবাদ প্রকাশের জের ধরে সাংবাদিক পানভেজ হোসাইন সহ তার পরিবারকে প্রকাশ্যে প্রাননাশের হুমকি দেওয়ার ঘটনায় মাফিয়া কাজল সহ ৩ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার (১৫ ডিসেম্বর) সন্ধ্যায় রামগঞ্জ পৌরসভার ০১ নং সোনাপুর ওয়ার্ডের সেলিম আঠিয়া বাড়িতে। এবিষয়ে শুক্রবার রাতেই থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী সাংবাদিক পারভেজ হোসাইন।

অভিযোগ সুত্রে জানা যায়, গত বুধবার “রামগঞ্জে সৎ ভাইয়ের নেতৃত্বে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও লুটপাটের অভিযোগ” শিরোনামে বিভিন্ন গনমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়। এরই ধারাবাহিকতায় সাংবাদিক পারভেজ ওই সংবাদ প্রকাশ করায় রামগঞ্জ পৌরসভার সেলিম আটিয়া বাড়ির অভিযুক্ত ভুমিদস্যু মনির হোসেন ও তার স্ত্রী তাছলিমা বেগম এবং বিভিন্ন অপরাদ জগতের মুল হোতা মাফিয়া কাজল সহ একটি সংঘবদ্ধ গ্রুপ সাংবাদিক পারভেজ হোসেনকে তার বসতঘরে না পেয়ে তার মা ও স্ত্রীকে গালমন্দ ও প্রাননাশের হুমকি প্রদান করে ঘটনাস্থল ত্যাগ করেন। পরে ভুক্তভোগী ওই সাংবাদিক থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। সাংবাদিক পবরভেজ হোসাইন দৈনিক প্রতিদিনের বাংলাদেশ পত্রিকার রামগঞ্জ উপজেলা প্রতিনিধি।

রামগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সোলাইমান জানান, সাংবাদিক পারভেজ হোসাইনকে প্রাননাশের হুমকি দেওয়ার ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে মাপিয়া কাজল সহ অন্যান্য অভিযুক্তদের বিরুদ্ধে যথাযথ কঠোর আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.