বৃহস্পতিবার, ১৯শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ ,২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমোদিত, রেজি:নং ৭৮

রামগঞ্জে যুবককে কুপিয়ে হত্যার চেষ্টা

Array

রামগঞ্জ প্রতিনিধি:
লক্ষ্মীপুরের রামগঞ্জের নোয়াগাও শেখের বাড়িতে সম্পত্তি সংক্রান্ত বিরোধের জের ধরে রবিবার রাতে জাকির হোসেন (৩৫ ) নামের এক যুবককে প্রতিপক্ষের লোকজন কুপিয়ে হত্যার চেষ্টা করার অভিযোগ পাওয়া গেছে।  এ ব্যাপারে রামগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।
অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার নোয়াগাও ইউনিয়নের নোয়াগাও শেখের বাড়ির আবুল বাশার ওরপে বাদশা মেম্বারের সাথের একই বাড়ির তার চাচাতো ভাই আবুল খায়ের শেখ গংদের সাথে দীর্ঘ ২ যুগ ধরে সম্পত্তি নিয়ে বিরোধ চলে আসছে। রবিবার দুপুরে আবুল খায়েরের লোকজন বিরোধপূর্ন সম্পত্তিতে বেড়া দিয়ে দখল করে নেয়। পরবর্তিতে রাত  ১০টার সময় আবুল খায়েরের ভাতিজা জাকির হোসেন বাড়িতে আশার পথে বাড়ির সামনে রাস্তায়   বাদশা মেম্বারের লোকজন তাকে পিটিয়ে ও কুপিয়ে মৃত্যু নিশ্চিত ভেবে  ফেলে চলে যায়।  এ সময় একই বাড়ির কবির হোসেন  জাকিরকে মাটিতে পড়ে থাকতে দেখে চিৎকার দিলে লোকজন এসে তাকে উদ্ধার করে রামগঞ্জ সরকারি হাসপাতালে ভর্তি করে। এ দিকে বাদশা মেম্বার কৌশলে ডাকাত আসছে বলে থানায় ফোন দেয়।
আবুল খায়ের শেখ জানান, ওয়ারিশসূত্রে উক্ত সম্পত্তির মালিক আমরা। কিন্তু বাদশা মেম্বার স্থানীয় বিচার,আইন আদালত কিছুকে তোয়াক্কা না করে ক্ষমতা,অর্থ ও জনের দাপট খাটিয়ে  জবরদখল করে। রবিবার রাতে  বাদশা মেম্বারের ছেলে খলিল ৫/৬ বহিরাগত সন্ত্রাসী নিয়ে জাকির হোসেনকে কুপিয়ে মৃত্যু ভেবে রেখে যায়। এখনও তারা আমাদেরকে হুমকী ধমকী দিচ্ছে।
বাদশা মেম্বার জানান, তার ছেলে খলিল ওইদিন বাড়িতে ছিল না, রাতের বেলায় চিৎকার শুনে ডাকাত আসছে মনে আমি থানায় ফোন করি । জাকিরকে কারা পিটিয়ে আহত করছে সেটা আমি জানি না।
রামগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃ তোতা মিয়া জানান, এ ব্যাপারে থানায় অভিযোগ হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

সর্বশেষ

দেশের প্রথম পাতাল রেল নির্মাণকাজ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

দেশের প্রথম পাতাল মেট্রোরেল প্রকল্প এমআরটি লাইন-১ এর নির্মাণকাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে পূর্বাচল নতুন শহর প্রকল্প, নারায়ণগঞ্জ...

পাইকগাছার কপিলমুনি কলেজে নবীণ বরণ অনুষ্ঠিত

এম এম টিপু সুলতান : পাইকগাছার কপিলমুনি কলেজে ২০২২-২৩ শিক্ষা বর্ষের একাদশ শ্রেণীর শিক্ষার্থীদের নবীণ...

নেত্রকোণার ভুলে যাওয়া শিশুদের মনে রেখেছে ‘লাইটশোর’

আব্দুর রহমান ঈশান, নেত্রকোণা প্রতিনিধিঃ লাইটশোর-এর উদ্যোগে প্রকৃতির পাঠশালার তত্ত্বাবধানে গারো-হাজং শিশুদের নিয়ে একটি আর্ট...

৪৮ বছরের মধ্যে সর্বোচ্চ মূল্যস্ফীতি পাকিস্তানে

পাকিস্তানে গত জানুয়ারি মাসে মূল্যস্ফীতি দাঁড়িয়েছে ২৭ দশমিক ৫৫ শতাংশে। গত ৪৮ বছরের মধ্যে...

১৩৩ জনকে নিয়োগ দেবে বাংলাদেশ রেলওয়ে

বাংলাদেশ রেলওয়েতে ‘টিকেট কালেক্টর’ পদে ১৩৩ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আগামী ২০ মার্চ...

কমলনগরে প্রবাসী হেল্প ডেস্ক চালু

লক্ষ্মীপুরের কমলনগরে প্রথমবারের মতো চালু হলো প্রবাসী হেল্প ডেস্ক। উপজেলার তোরাবগঞ্জ ডিজিটাল সেন্টারের নতুন...