সোমবার, ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ ,২৩শে মে, ২০২২ খ্রিস্টাব্দ

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমোদিত, রেজি:নং ৭৮

রামগঞ্জে যুবককে কুপিয়ে হত্যার চেষ্টা

Array

রামগঞ্জ প্রতিনিধি:
লক্ষ্মীপুরের রামগঞ্জের নোয়াগাও শেখের বাড়িতে সম্পত্তি সংক্রান্ত বিরোধের জের ধরে রবিবার রাতে জাকির হোসেন (৩৫ ) নামের এক যুবককে প্রতিপক্ষের লোকজন কুপিয়ে হত্যার চেষ্টা করার অভিযোগ পাওয়া গেছে।  এ ব্যাপারে রামগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।
অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার নোয়াগাও ইউনিয়নের নোয়াগাও শেখের বাড়ির আবুল বাশার ওরপে বাদশা মেম্বারের সাথের একই বাড়ির তার চাচাতো ভাই আবুল খায়ের শেখ গংদের সাথে দীর্ঘ ২ যুগ ধরে সম্পত্তি নিয়ে বিরোধ চলে আসছে। রবিবার দুপুরে আবুল খায়েরের লোকজন বিরোধপূর্ন সম্পত্তিতে বেড়া দিয়ে দখল করে নেয়। পরবর্তিতে রাত  ১০টার সময় আবুল খায়েরের ভাতিজা জাকির হোসেন বাড়িতে আশার পথে বাড়ির সামনে রাস্তায়   বাদশা মেম্বারের লোকজন তাকে পিটিয়ে ও কুপিয়ে মৃত্যু নিশ্চিত ভেবে  ফেলে চলে যায়।  এ সময় একই বাড়ির কবির হোসেন  জাকিরকে মাটিতে পড়ে থাকতে দেখে চিৎকার দিলে লোকজন এসে তাকে উদ্ধার করে রামগঞ্জ সরকারি হাসপাতালে ভর্তি করে। এ দিকে বাদশা মেম্বার কৌশলে ডাকাত আসছে বলে থানায় ফোন দেয়।
আবুল খায়ের শেখ জানান, ওয়ারিশসূত্রে উক্ত সম্পত্তির মালিক আমরা। কিন্তু বাদশা মেম্বার স্থানীয় বিচার,আইন আদালত কিছুকে তোয়াক্কা না করে ক্ষমতা,অর্থ ও জনের দাপট খাটিয়ে  জবরদখল করে। রবিবার রাতে  বাদশা মেম্বারের ছেলে খলিল ৫/৬ বহিরাগত সন্ত্রাসী নিয়ে জাকির হোসেনকে কুপিয়ে মৃত্যু ভেবে রেখে যায়। এখনও তারা আমাদেরকে হুমকী ধমকী দিচ্ছে।
বাদশা মেম্বার জানান, তার ছেলে খলিল ওইদিন বাড়িতে ছিল না, রাতের বেলায় চিৎকার শুনে ডাকাত আসছে মনে আমি থানায় ফোন করি । জাকিরকে কারা পিটিয়ে আহত করছে সেটা আমি জানি না।
রামগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃ তোতা মিয়া জানান, এ ব্যাপারে থানায় অভিযোগ হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

সর্বশেষ

মাংকিপক্স নিয়ে বিশ্ব স্বাস্থ্য সংস্থার সতর্কতা

বিশ্বজুড়ে এখন আতঙ্ক ছড়াচ্ছে মাংকিপক্স। এরই মধ্যে ১৫টি এই রোগ ছড়িয়ে পড়ার খবর পাওয়া গেছে। ফলে এই রোগ নিয়ে সতর্ক করল বিশ্ব স্বাস্থ্য সংস্থা। বিশ্ব...

টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ

শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজের দ্বিতীয়টিতে মাঠে নামছে বাংলাদেশ দল। সোমবার (২৩ মে)...

কালোজিরার যত গুণ

কালিজিরার বোটানিক্যাল নাম ‘নাইজিলা সাটিভা’ (Nigella sativa), এটি পার্সলে পরিবারের একটি উদ্ভিদ। এটা রাজা...

নরসিংদীতে স্ত্রী সন্তানসহ ৩ জনকে খুনের দায়ে স্বামী গ্রেপ্তার

মোঃ মোবারক হোসেন, নরসিংদী প্রতিনিধি নরসিংদীর বেলাবতে একই পরিবারের তিনজনকে খুনের ঘটনার কয়েকঘন্টার মধ্যে নিহত...

রামগঞ্জে আওয়ামী মৎস্যজীবী লীগের ১৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

আবু তাহের,রামগঞ্জ প্রতিনিধিঃ লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলা ও পৌর আওয়ামী মৎস্যজীবী লীগের উদ্যোগে রামগঞ্জ খাঁন টাওয়ারে...

শাহজাদপুর আওয়ামীলীগের কার্যকরি সদস্য হলেন সাবেক ছাত্রনেতা এমদাদুল হক দাদুল

সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলা আওয়ামীলীগের কার্যকরি কমিটির সদস্য নির্বাচিত হলেন সাবেক ছাত্রনেতা, শাহজাদপুরের...