বৃহস্পতিবার, ১৪ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ ,২৯শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমোদিত, রেজি:নং ৭৮

রামগঞ্জে যুবককে কুপিয়ে হত্যার চেষ্টা

Array

রামগঞ্জ প্রতিনিধি:
লক্ষ্মীপুরের রামগঞ্জের নোয়াগাও শেখের বাড়িতে সম্পত্তি সংক্রান্ত বিরোধের জের ধরে রবিবার রাতে জাকির হোসেন (৩৫ ) নামের এক যুবককে প্রতিপক্ষের লোকজন কুপিয়ে হত্যার চেষ্টা করার অভিযোগ পাওয়া গেছে।  এ ব্যাপারে রামগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।
অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার নোয়াগাও ইউনিয়নের নোয়াগাও শেখের বাড়ির আবুল বাশার ওরপে বাদশা মেম্বারের সাথের একই বাড়ির তার চাচাতো ভাই আবুল খায়ের শেখ গংদের সাথে দীর্ঘ ২ যুগ ধরে সম্পত্তি নিয়ে বিরোধ চলে আসছে। রবিবার দুপুরে আবুল খায়েরের লোকজন বিরোধপূর্ন সম্পত্তিতে বেড়া দিয়ে দখল করে নেয়। পরবর্তিতে রাত  ১০টার সময় আবুল খায়েরের ভাতিজা জাকির হোসেন বাড়িতে আশার পথে বাড়ির সামনে রাস্তায়   বাদশা মেম্বারের লোকজন তাকে পিটিয়ে ও কুপিয়ে মৃত্যু নিশ্চিত ভেবে  ফেলে চলে যায়।  এ সময় একই বাড়ির কবির হোসেন  জাকিরকে মাটিতে পড়ে থাকতে দেখে চিৎকার দিলে লোকজন এসে তাকে উদ্ধার করে রামগঞ্জ সরকারি হাসপাতালে ভর্তি করে। এ দিকে বাদশা মেম্বার কৌশলে ডাকাত আসছে বলে থানায় ফোন দেয়।
আবুল খায়ের শেখ জানান, ওয়ারিশসূত্রে উক্ত সম্পত্তির মালিক আমরা। কিন্তু বাদশা মেম্বার স্থানীয় বিচার,আইন আদালত কিছুকে তোয়াক্কা না করে ক্ষমতা,অর্থ ও জনের দাপট খাটিয়ে  জবরদখল করে। রবিবার রাতে  বাদশা মেম্বারের ছেলে খলিল ৫/৬ বহিরাগত সন্ত্রাসী নিয়ে জাকির হোসেনকে কুপিয়ে মৃত্যু ভেবে রেখে যায়। এখনও তারা আমাদেরকে হুমকী ধমকী দিচ্ছে।
বাদশা মেম্বার জানান, তার ছেলে খলিল ওইদিন বাড়িতে ছিল না, রাতের বেলায় চিৎকার শুনে ডাকাত আসছে মনে আমি থানায় ফোন করি । জাকিরকে কারা পিটিয়ে আহত করছে সেটা আমি জানি না।
রামগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃ তোতা মিয়া জানান, এ ব্যাপারে থানায় অভিযোগ হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

সর্বশেষ

জলাতঙ্ক মুক্ত বিশ্ব গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছি: শেখ হাসিনা

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, সরকার দেশে জলাতঙ্ক রোগে মৃত্যু শূণ্যের কোঠায় নিয়ে আসতে ২০০৯ সাল থেকে বিভিন্ন কর্মসূচি গ্রহণ ও বাস্তবায়ন করে আসছে। জলাতঙ্ক...

আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস আজ

আজ বুধবার (২৮ সেপ্টেম্বর) আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস। এবছর ‘তথ্য প্রযুক্তির যুগে জনগণের তথ্য...

লক্ষ্মীপুরে বড় ভাইকে হত্যার দায়ে ছোট ভাইয়ের যাবজ্জীবন

প্রদীপ কুমার রায়ঃ জেলা সদরে পারিবারিক কলহের জের ধরে দা দিয়ে কুপিয়ে বড় ভাই আবদুল...

লক্ষ্মীপুরে বজ্রপাতে কৃষক নিহত : আহত ১

লক্ষ্মীপুরে ধানক্ষেতে কাজ করার সময় বজ্রপাতে মো. হানিফ (৬৫) নামে এক কৃষক মারা গেছেন।...

জেলা পরিষদ নির্বাচনে সৈকত মাহমুদকে আ’লীগের দলীয় সমর্থন 

আবু তাহের,রামগঞ্জ প্রতিনিধিঃ আসছে আগামী ১৭অক্টোবর অনুষ্ঠিত হবে লক্ষ্মীপুর জেলা পরিষদ নির্বাচন ২০২২। এই নির্বাচনে...

অসহায় বৃদ্ধার পাশে লক্ষ্মীপুরের এসপি, বৃদ্ধার দোয়ায় মুগ্ধ

জুনাইদ আল হাবিব- সেবা নিতে আসা এক বৃদ্ধার পাশে দাঁড়িয়েছেন লক্ষ্মীপুরের পুলিশ সুপার মো....