শুক্রবার, ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ ,২৭শে মে, ২০২২ খ্রিস্টাব্দ

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমোদিত, রেজি:নং ৭৮

রামগঞ্জে মিথ্যে মামলায় ব্যবসায়ী জেল হাজতে

Array

রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ

লক্ষ্মীপুরের রামগঞ্জে অনৈতিক ঘটনাকে ধামাচাপা দিতে মোঃ মনির হোসেন নামের এক ব্যবসায়ীকে মিথ্যে মামলায় জড়িয়ে ২৬ জানুয়ারী (বুধবার) সকালে জেল হাজতে প্রেরন করেছে রামগঞ্জ থানা পুলিশ। ঘটনাটি ঘটেছে উপজেলার ৫নং চন্ডিপুর ইউনিয়নের পূর্ব চন্ডিপুর গ্রামের আঃ রব ড্রাইভারের বাড়িতে। এখবর উপজেলা ব্যাপী ছড়িয়ে পড়লে জনসাধারনের মাঝে ব্যাপক সমালোচনার সৃষ্টি হয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার পূর্ব চন্ডিপুর গ্রামের আঃ রব ড্রাইভারের বাড়ির সোহাগ হোসেনের স্ত্রী ঝর্না বেগমের (২৮) সাথে রামগঞ্জ পৌরসভার মধুপুর গ্রামের হাজী রজ্জব আলী পাটোয়ারী বাড়ির আবুল কাশেমের ছেলে আমির হোসেনের সাথে পরকিয়া সম্পর্ক চলে আসছিলো। স্বামী সোহাগ বাড়িতে না থাকার সুযোগে প্রেমিক আমির হোসেনকে গত ২৩ জানুয়ারী রাতে নিজ বাড়িতে রামগঞ্জ-লক্ষ্মীপুর সড়ক সংলগ্ন (কালাম ভিলা)তে ডেকে নেয়। এসময় ঝর্নার দেবর মোঃ স্বপন চিৎকার দিলে পার্শ্ববর্তী ছায়েদ ড্রাইভার ও তার ছেলে মিঠু,সিরাজুল ইসলাম,আরমান,ফারুক,ইউসুফ,মনির সহ এলাকার লোকজন ছুটে এসে ঝর্না ও প্রেমিক আমির হোসেনকে আপত্তিকর অবস্থায় আটক করে গনপিটুনি দেয় এলাকাবাসী। সংবাদ পেয়ে রামগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে প্রেমিক আমির হোসেনকে উদ্ধার করে রামগঞ্জ সরকারী হাসপাতালে ভর্তি ও দেবর স্বপনকে আটক করে থানা হাজতে নিয়ে আসে। পরেরদিন পুলিশ স্বপন ও আমিরের বিরুদ্ধে কোন আইনী ব্যবস্থা না নিয়ে অজ্ঞাত কারনে তাদেরকে থানা হাজত থেকে মুক্ত করে দেয় পুলিশ। এর পর ২৫ জানুয়ারী মঙ্গলবার রামগঞ থানার ঘোলঘরে ওসি তদন্ত কার্তিক চন্দ্র বিশ্বাসের উপস্থিতিতে ছাত্রলীগের কথিত নামধারী পৌর কলচমা পাটোয়ারী বাড়ির তোফায়েল আহম্মেদের ছেলে ইয়াছিন নেতৃত্বে বিঘা মুন্সী বাড়ির কাউছার হোসেন সহ ১০/১৫ জনের দালাল চক্রের দিনভর দফায় দফায় শালিষী বৈঠক অনুষ্ঠিত হয়। সর্বশেষ রাত ৯টায় উল্টো ব্যবসায়ী মনির হোসেনের কাছে শালিষ বৈঠকে ১লক্ষ ৬০ হাজার টাকা দাবি করে পুলিশ ও দালাল চক্র। ওই ব্যবসায়ী টাকা দিতে অপরাগতা প্রকাশ করায় থানার ঘোল ঘরের শালিষ বৈঠক থেকে তাকে আটক করার নির্দেশ প্রদান করেন ওসি তদন্ত কার্তিক চন্ত্র বিশ্বাস। এরপর ২৬ জানুয়ারী বুধবার সকালে মিথ্যে মামলা দিয়ে ব্যবসায়ী মনিরকে জেল হাজতে প্রেরন করেন।
বেলায়েত হোসেন নামের স্থানীয় এক যুবক জানান, রাত ১.৪৫মি চিৎকার শুনে ঘটনাস্থলে যাই। তাৎক্ষনিক পুলিশ আমির হোসেন ও স্বপন নামের ২জনকে নিয়ে গেছে। এর বেশী কিছু জানি না।
ঝর্নার বড় বোন মিলি বেগম জানান, ভুল বসত রাতে ঘরের মেইন গেইটের দরজা খোলা ছিলো। মনির একজন পুরুষকে মেরে আমাদের ঘরে ঢুকিয়ে আমার বোনকে বেদম মারধর করেন।
প্রেমিক আমির হোসেন গনপিটুনির বিষয়টি স্বীকার করে বলেন, আমি বেশ অসুস্থ। এখন কথা বলতে পারবো না।
ব্যবসায়ী মনিরের স্ত্রী রিপাত আরা রিচি জানান, আমার স্বামী সবসময় অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করে। দাবিকৃত টাকা না দেওয়ায় ঝনার্র দায়ের করা মিথ্যে মামলা দিয়ে আমার স্বামীকে ফাঁসানো হয়ে।
রামগঞ্জ থানার ওসি মোঃ ইমদাদুল হক ছুটিতে থাকায় ভারপ্রাপ্ত (ওসি) তদন্ত কার্তিক চন্দ্র বিশ্বাস জানান, থানর ঘোলঘরে শালিষ বৈঠকে কোন সমজোতা না হওয়ায় ঝর্না বেগমের দায়ের করা মামলায় মনির হোসেনকে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

সর্বশেষ

নেত্রকোণায় বিএনপির বিক্ষোভ সমাবেশ

আব্দুর রহমান ঈশান, নেত্রকোণা প্রতিনিধি বিএনপি’র চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে পদ্মা নদীতে ফেলে হত্যার হুমকির প্রতিবাদে নেত্রকোণায় বিক্ষোভ সমাবেশ পালন করেছে জেলা...

নেত্রকোণায় স্কুলে যাওয়ার পথে ৩ শিক্ষার্থীকে পিটিয়ে জখম

আব্দুর রহমান ঈশান, নেত্রকোণা প্রতিনিধি নেত্রকোণার মোহনগঞ্জে বড়দের ঝগড়ার জেরে স্কুলে যাওয়ার পথে তিন শিক্ষার্থীকে...

কমলনগরে স্বপ্নযাত্রা এ্যাম্বুলেন্স বিতরন

লক্ষ্মীপুরঃ মাননীয় প্রধানমন্ত্রীর স্বপ্ন আমার গ্রাম আমার শহর বাস্তবায়নে লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার হাজিরহাট ইউনিয়নে স্বপ্নযাত্রা...

নেত্রকোণায় মশক নিধন কর্মসূচির উদ্ধোধন

আব্দুর রহমান ঈশান নেত্রকোণা প্রতিনিধি নেত্রকোণা পৌরসভার উদ্যোগে বিভিন্ন ওয়ার্ডে মশক নিধনের জন্য ঔষধ ছিটানোর...

নরসিংদীতে শিক্ষার্থীদের মাঝে আর্থিক অনুদান

মোঃ মোবারক হোসেন, নরসিংদী প্রতিনিধি নরসিংদীতে বিশেষ চাহিদা সম্পন্ন শিশু শিক্ষার্থীদের মাঝে মাসিক আর্থিক অনুদান...

৭২ ঘন্টার মধ্যে অবৈধ ক্লিনিক ও ডায়গনস্টিক বন্ধের নির্দেশ

৭২ ঘণ্টার মধ্যে দেশের সব অবৈধ ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার বন্ধের নির্দেশ দিয়েছে স্বাস্থ্য...