রবিবার, নভেম্বর ২৮, ২০২১



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদিত

রামগঞ্জে মসজিদ কমিটি নিয়ে ব্যবসায়ীকে হত্যার চেষ্টা

রামগঞ্জ(লক্ষীপুর)প্রতিনিধিঃ

লক্ষীপুরের রামগঞ্জ উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের পূর্ব বরিআইশ বায়তুন নাজাত জামে মসজিদের কমিটি গঠনকে কেন্দ্র করে বেলায়েত হোসেন (৩৫) নামের এক ব্যাবসায়ীকে ধারালো অস্ত্রদিয়ে কুপিয়ে হত্যার চেষ্টা করা হয়েছে। স্থানীয় লোকজন ও রামগঞ্জ থানার এসআই ইসরাফিল ঘটনাস্থলে গিয়ে বেলায়েতকে উদ্ধার করে রামগঞ্জ সরকারী হাসপাতালে ভর্তি করে।

 ৯ আগষ্ট মঙ্গলবার রাতে বরিআইশ দৌল্যার বাড়ির সামনে জাকিরের চা দোকানের সামনে এ ঘটনাটি ঘটে । সৃষ্ট ঘটনায় ব্যবসায়ীর বড় ভাই মোঃ জামাল হোসেন ১২আগষ্ট বৃহস্পতিবার রাতে রামগঞ্জ থানায় ৭জনকে আসামী করে একটি মামলা দায়ের করেছে ।

স্থানীয় সুত্রে জানা যায়, উপজেলার বরিআইশ সূত্রধর বাড়ির নুরল হক মাষ্টারের বেপরোয়া ছেলে কবির হোসেন (৪০), নান্টু মিয়া(৪৩), মন্টু মিয়া ও একই বাড়ির আলী বেপারী ছেলে আলফু মিয়া, রবনা বাড়ির ইব্রাহীমের ছেলে আনোয়ার হোসেন সহ ভাড়াটিয়া সন্ত্রাসী নিয়ে মসজিদ কমিটির সভাপতি মোঃ জামাল হোসেনের ছোট ভাই বেলায়েত হোসেনের উপর অস্ত্রসস্ত্র নিয়ে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে চলে যায়।

এ ব্যাপারে মসজিদ কমিটির সভাপতি মোঃ জামাল হোসেন জানান, কবির,আলফু,মন্টু,নান্টু,আনোয়ার সহ বেশ কয়েকজন বখাটে সহ কয়েকদিন থেকে মসজিদ কমিটি থেকে আমাকে বাদ দিয়ে নামাজ না পড়ুয়া বখাটেদের নিয়ে কমিটি করার পায়তারা করার চেষ্টা করে আসছিলো। পরে মসজিদের মুসুল্লীরা তাদের কর্মকান্ডের প্রতিবাদ করলে কবির গংরা ক্ষিপ্ত হয়ে আমাকে না পেয়ে আমার ভাই বেলায়েত হোসেনের উপর সন্ত্রাসী হামলা করে। এ ব্যাপারে হামলাকারী কবির হোসেনের সাথে বারবার যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

রামগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আনোয়ার হোসেন জানান, থানায় মামলা হয়েছে। আসামীদের গ্রেফতারের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

Print Friendly, PDF & Email

সর্বশেষ

মহামান্য হাইকোর্টের নিষেধাজ্ঞা অমান্য করে ভবন নির্মাণ

আরিফ জামান (কুষ্টিয়া) কুষ্টিয়া সদর উপজেলার বটতৈল ইউনিয়নের বড়ীয়া বেগম হামিদা সিদ্দিক স্কুল এন্ড কলেজ সংলগ্ন জমিতে মহামান্য হাইকোর্টের আদেশ অমান্য করে স্থানীয় জামিরুল...

পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষের অবহেলা: স্কুল ছাত্র তামিমের জীবন সংকটাপন্ন, সাহায্যের আবেদন

নিজস্ব প্রতিবেদক: লক্ষ্মীপুরের রামগতিতে পল্লী বিদ্যুতের অবহেলায় পড়ে থাকা তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হয়...

পঞ্চম ধাপে ৫ জানুয়ারি ইউনিয়ন পরিষদ নির্বাচন

অনলাইন ডেস্ক: পঞ্চম ধাপে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে দেশের ৭০৭ ইউপিতে ৫ জানুয়ারি ভোট হবে।...

আয়েশা (রা:) মহিলা কামিল মাদ্রাসার আলিম পরীক্ষার্থীদের দোয়া অনুষ্ঠান

আয়েশা (রা:) মহিলা অনার্স কামিল মাদ্রাসার আলিম পরীক্ষার্থীদের দোয়া অনুষ্ঠিত হয়। শনিবার ২৭ নভেম্বর সকালে...

লক্ষ্মীপুর পৌরসভায় মাসুম ভুঁইয়ার নির্বাচনী ইশতেহার ঘোষণা

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী মোজাম্মেল হায়দার ভুঁইয়া মাসুম ৩০টি...

লক্ষ্মীপুরসহ যেসব এলাকায় ৭২ ঘণ্টা মোটরসাইকেল চলাচল বন্ধ

লক্ষ্মীপুর প্রতিনিধি : সারাদেশে তৃতীয় ধাপে দেশের ১ হাজার ৭টি ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচন অনুষ্ঠিত...
Print Friendly, PDF & Email