মঙ্গলবার, ২৪শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ ,৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমোদিত, রেজি:নং ৭৮

রামগঞ্জে মসজিদের ঈমামকে মারধর;প্রতিবাদে বিক্ষোভ মিছিল

Array

লক্ষ্মীপুর:
লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ৪নং ইছাপুরে সুলতান আহম্মেদ নেতৃত্বে সমিতির বাজারের খতিব হাফেজ মোঃ আমিনুল ইসলাম নামের এক পেশ ঈমামকে পাঞ্জাবী ধরে টানা হেচড়া এবং মারধর করে লাঞ্চিত করা হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার সকালে ৪নং ইছাপুর ইউনিয়নের দক্ষিন নারায়নপুর সমিতির বাজারে। ওই ঘটনার প্রতিবাদে নারায়নপুর স্থানীয় গ্রামবাসী সুলতান পাটোয়ারীর বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল করেছে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পদির্শন করেছে।
স্থানীয় সূত্রে জানাযায়, উপজেলার নারায়নপুরে সমিতির বাজার জামে মসজিদের সেক্রেটারী সুলতান পাটোয়ারী ঈমান আমিনুলকে সমজিদে নামাজ পড়ানো ছাড়াও তার বাড়ির ব্যাক্তিগত কাজকর্ম করার জন্য নির্দেশ প্রদান করলে ঈমান তাৎক্ষনিক এর প্রতিবাদ করে। এসময় সুলতান পাটোয়ারী ঈমান আমিনুলের পাঞ্জাবী ধরে টানা হেচড়া ও চড়া থাপ্তর মারে। পরে সকাল ৯টায় এসংবাদ পুরো এলাকায় ছড়িয়ে পড়লে স্থানীয় সকল শ্রেনী পেশার লোকজন সুলতান পাটোয়ারীকে কমিটি থেকে অব্যাহতি ও তার বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল করেছে।
এব্যাপারে মসজিদ কমিটির সভাপতি দেওয়ান ফরিদ জানান, সুলতান মিয়া এভাবে আমাদের ঈমামকে মারধর করে লাঞ্চিত করা ঠিক হয়নি। আমরা এর বিচার ও শাস্তি দাবি করছি।
অভিযুক্ত সুলতান পাটোয়ারী জানান, আমার উদ্যোগে আমি ঈমামকে বেতন-ভাতা দেই। আমার সব কথা ওকে শুনতে হবে। কথা না শুনায় হালকা পাতলা কিছু দেওয়া হয়েছে।
স্থানীয় নারায়নপুর ওয়ার্ডের মেম্বার মোঃ সবুজ পাটোয়ারী ঘটনার তীব্র নিন্দা প্রকাশ করে জানান, ঘটনা অত্যান্ত দুঃখ জনক। এখন মসজিদের সকল মুসল্লী যে সিদ্ধান্ত নেয় তাই হবে।

সর্বশেষ

কেকেএসপি’র উদ্যোগে মাসব্যাপী ফুটবল প্রশিক্ষণ ক্যাম্পের উদ্বোধন

খুলনা প্রতিনিধি:- পাইকগাছার কপিলমুনির ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান কেকেএসপি'র পরিচালনায় উদ্বোধন হলো মাসব্যাপী ফুটবল প্রশিক্ষণ ক্যাম্প-২০২৩।সোমবার ৬ ফেব্রুয়ারি বিকাল ৩টায় কপিলমুনি সহচরী বিদ্যামন্দির স্কুল এন্ড...

ভেজাল ও নকল ওষুধ তৈরি করলে যাবজ্জীবন, চূড়ান্ত অনুমোদন

ভেজাল ও নকল ওষুধ তৈরি করলে যাবজ্জীবন কারাদণ্ডের বিধান রেখে ঔষধ আইন ২০২৩ এর...

দেশের জনসংখ্যা বেড়ে ১৬ কোটি ৯৮ লাখ

বাংলাদেশের জনসংখ্যা বেড়ে ১৬ কোটি ৯৮ লাখ ২৮ হাজার ৯১১ জনে দাঁড়িয়েছে। জনশুমারি ও...

কোহলি-রোহিতের সংঘাত নিয়ে যা বললেন কোচ

ইংল্যান্ডে অনুষ্ঠিত ২০১৯ সালের ওয়ানডে বিশ্বকাপের সেমিফাইনালে নিউজিল্যান্ডের বিপক্ষে ২৪০ রানের টার্গেট তাড়ায় ২২২...

তিন ফসলি জমি ধ্বংস না করতে প্রধানমন্ত্রীর নির্দেশ

দেশের যেসব জমিতে তিনটি ফসল হয় সেসব জমি উন্নয়ন প্রকল্প নেওয়ার সময় ধ্বংস না...

তুরস্কে আবারও ৭.৬ মাত্রার তীব্র ভূমিকম্প, মৃত্যু বেড়ে প্রায় দুই হাজার

সোমবার ভোররাতে হওয়া ৭.৮ মাত্রার ভয়াবহ ভূমিকম্পে কেঁপে উঠেছে তুরস্ক। এতে হাজার হাজার মানুষের...