শুক্রবার, ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ ,২৭শে মে, ২০২২ খ্রিস্টাব্দ

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমোদিত, রেজি:নং ৭৮

রামগঞ্জে প্রধান শিক্ষক লাঞ্চিত

Array

রামগঞ্জ (লক্ষ্মীপুর) :
লক্ষ্মীপুরের রামগঞ্জে অনিয়ম,স্বজনপ্রীতি,আতœীয়করন,ম্যানেজিং কমিটির লোকজনের সাথে প্রতারনা সহ বিভিন্ন অনিয়মের কারনে সেলিম হোসেন নামে এক প্রধান শিক্ষককে লাঞ্চিত করেছে স্থানীয় এলাকাবাসী। ঘটনাটি ঘটে আজ রবিবার উপজেলার ৭নং দরবেশপুর ইউনিয়নের আলীপুর উচ্চ বিদ্যালয়ে।
স্থানীয় সূত্রে জানাযায়, উপজেলার আলীপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সেলিম হোসেন দীর্ঘ দিন থেকে অনিয়ম,স্বজনপ্রীতি,আতœীয়করন,ম্যানেজিং কমিটির লোকজনের সাথে প্রতারনা সহ বিভিন্ন অনিয়মের কারনে শিক্ষাথীদের অভিভাবক ও স্থানীয় এলাকাবাসী বিদ্যালয়ে উপস্থিত হয়ে অকথ্য ভাষায় গালমন্দ করে দীর্ঘ একঘন্টা বিদ্যালয় কক্ষে অবরুদ্ধ করে রাখে।
এ বিষয়ে ম্যানেজিং কমিটির সদস্য মোঃ আক্কাছ মাষ্টার জানান, উনার একঘোয়েমীর কারনেই প্রায়ই এ ঘটনা ঘটে থাকে। কন্টোলিং পাওয়ার নাই বল্লেই চলে।
অভিভাবক সদস্য মোঃ শাহাদাৎ হোসেন বলেন, এসএসসি পরীক্ষার ফরম ফিলাপের সময় কমিটির সিদ্ধান্ত অমান্য করে গোপনে টাকার বিনিময়ে পরীক্ষা দেওয়ার সুযোগ করে দেওয়া ও কয়দিন আগে ১০ম শ্রেনীর এক ছাত্রীকে পিটিয়ে মারাত্বক আহত সহ নানান অভিযোগের কারই এলাকাবাসী এঘটনা ঘটিয়েছে।
প্রধান শিক্ষক মোঃ সেলিম হোসেন জানান, এরকম অসভ্য লোকজন আর দেখিনি। চিন্তা করে দেখেন স্কুলে ঢুকে শিক্ষকের সাথে অপমানিত করছে।

সর্বশেষ

নেত্রকোণায় বিএনপির বিক্ষোভ সমাবেশ

আব্দুর রহমান ঈশান, নেত্রকোণা প্রতিনিধি বিএনপি’র চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে পদ্মা নদীতে ফেলে হত্যার হুমকির প্রতিবাদে নেত্রকোণায় বিক্ষোভ সমাবেশ পালন করেছে জেলা...

নেত্রকোণায় স্কুলে যাওয়ার পথে ৩ শিক্ষার্থীকে পিটিয়ে জখম

আব্দুর রহমান ঈশান, নেত্রকোণা প্রতিনিধি নেত্রকোণার মোহনগঞ্জে বড়দের ঝগড়ার জেরে স্কুলে যাওয়ার পথে তিন শিক্ষার্থীকে...

কমলনগরে স্বপ্নযাত্রা এ্যাম্বুলেন্স বিতরন

লক্ষ্মীপুরঃ মাননীয় প্রধানমন্ত্রীর স্বপ্ন আমার গ্রাম আমার শহর বাস্তবায়নে লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার হাজিরহাট ইউনিয়নে স্বপ্নযাত্রা...

নেত্রকোণায় মশক নিধন কর্মসূচির উদ্ধোধন

আব্দুর রহমান ঈশান নেত্রকোণা প্রতিনিধি নেত্রকোণা পৌরসভার উদ্যোগে বিভিন্ন ওয়ার্ডে মশক নিধনের জন্য ঔষধ ছিটানোর...

নরসিংদীতে শিক্ষার্থীদের মাঝে আর্থিক অনুদান

মোঃ মোবারক হোসেন, নরসিংদী প্রতিনিধি নরসিংদীতে বিশেষ চাহিদা সম্পন্ন শিশু শিক্ষার্থীদের মাঝে মাসিক আর্থিক অনুদান...

৭২ ঘন্টার মধ্যে অবৈধ ক্লিনিক ও ডায়গনস্টিক বন্ধের নির্দেশ

৭২ ঘণ্টার মধ্যে দেশের সব অবৈধ ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার বন্ধের নির্দেশ দিয়েছে স্বাস্থ্য...