রামগঞ্জে প্রধান শিক্ষক লাঞ্চিত

শেয়ার

রামগঞ্জ (লক্ষ্মীপুর) :
লক্ষ্মীপুরের রামগঞ্জে অনিয়ম,স্বজনপ্রীতি,আতœীয়করন,ম্যানেজিং কমিটির লোকজনের সাথে প্রতারনা সহ বিভিন্ন অনিয়মের কারনে সেলিম হোসেন নামে এক প্রধান শিক্ষককে লাঞ্চিত করেছে স্থানীয় এলাকাবাসী। ঘটনাটি ঘটে আজ রবিবার উপজেলার ৭নং দরবেশপুর ইউনিয়নের আলীপুর উচ্চ বিদ্যালয়ে।
স্থানীয় সূত্রে জানাযায়, উপজেলার আলীপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সেলিম হোসেন দীর্ঘ দিন থেকে অনিয়ম,স্বজনপ্রীতি,আতœীয়করন,ম্যানেজিং কমিটির লোকজনের সাথে প্রতারনা সহ বিভিন্ন অনিয়মের কারনে শিক্ষাথীদের অভিভাবক ও স্থানীয় এলাকাবাসী বিদ্যালয়ে উপস্থিত হয়ে অকথ্য ভাষায় গালমন্দ করে দীর্ঘ একঘন্টা বিদ্যালয় কক্ষে অবরুদ্ধ করে রাখে।
এ বিষয়ে ম্যানেজিং কমিটির সদস্য মোঃ আক্কাছ মাষ্টার জানান, উনার একঘোয়েমীর কারনেই প্রায়ই এ ঘটনা ঘটে থাকে। কন্টোলিং পাওয়ার নাই বল্লেই চলে।
অভিভাবক সদস্য মোঃ শাহাদাৎ হোসেন বলেন, এসএসসি পরীক্ষার ফরম ফিলাপের সময় কমিটির সিদ্ধান্ত অমান্য করে গোপনে টাকার বিনিময়ে পরীক্ষা দেওয়ার সুযোগ করে দেওয়া ও কয়দিন আগে ১০ম শ্রেনীর এক ছাত্রীকে পিটিয়ে মারাত্বক আহত সহ নানান অভিযোগের কারই এলাকাবাসী এঘটনা ঘটিয়েছে।
প্রধান শিক্ষক মোঃ সেলিম হোসেন জানান, এরকম অসভ্য লোকজন আর দেখিনি। চিন্তা করে দেখেন স্কুলে ঢুকে শিক্ষকের সাথে অপমানিত করছে।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.