বৃহস্পতিবার, ১৯শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ ,২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমোদিত, রেজি:নং ৭৮

রামগঞ্জে প্রধান শিক্ষক লাঞ্চিত

Array

রামগঞ্জ (লক্ষ্মীপুর) :
লক্ষ্মীপুরের রামগঞ্জে অনিয়ম,স্বজনপ্রীতি,আতœীয়করন,ম্যানেজিং কমিটির লোকজনের সাথে প্রতারনা সহ বিভিন্ন অনিয়মের কারনে সেলিম হোসেন নামে এক প্রধান শিক্ষককে লাঞ্চিত করেছে স্থানীয় এলাকাবাসী। ঘটনাটি ঘটে আজ রবিবার উপজেলার ৭নং দরবেশপুর ইউনিয়নের আলীপুর উচ্চ বিদ্যালয়ে।
স্থানীয় সূত্রে জানাযায়, উপজেলার আলীপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সেলিম হোসেন দীর্ঘ দিন থেকে অনিয়ম,স্বজনপ্রীতি,আতœীয়করন,ম্যানেজিং কমিটির লোকজনের সাথে প্রতারনা সহ বিভিন্ন অনিয়মের কারনে শিক্ষাথীদের অভিভাবক ও স্থানীয় এলাকাবাসী বিদ্যালয়ে উপস্থিত হয়ে অকথ্য ভাষায় গালমন্দ করে দীর্ঘ একঘন্টা বিদ্যালয় কক্ষে অবরুদ্ধ করে রাখে।
এ বিষয়ে ম্যানেজিং কমিটির সদস্য মোঃ আক্কাছ মাষ্টার জানান, উনার একঘোয়েমীর কারনেই প্রায়ই এ ঘটনা ঘটে থাকে। কন্টোলিং পাওয়ার নাই বল্লেই চলে।
অভিভাবক সদস্য মোঃ শাহাদাৎ হোসেন বলেন, এসএসসি পরীক্ষার ফরম ফিলাপের সময় কমিটির সিদ্ধান্ত অমান্য করে গোপনে টাকার বিনিময়ে পরীক্ষা দেওয়ার সুযোগ করে দেওয়া ও কয়দিন আগে ১০ম শ্রেনীর এক ছাত্রীকে পিটিয়ে মারাত্বক আহত সহ নানান অভিযোগের কারই এলাকাবাসী এঘটনা ঘটিয়েছে।
প্রধান শিক্ষক মোঃ সেলিম হোসেন জানান, এরকম অসভ্য লোকজন আর দেখিনি। চিন্তা করে দেখেন স্কুলে ঢুকে শিক্ষকের সাথে অপমানিত করছে।

সর্বশেষ

৯ সেপ্টেম্বর ভারত সফরে যাবেন প্রধানমন্ত্রী

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আমন্ত্রণে আগামী ৯-১০ সেপ্টেম্বর ২ দিনের সফরে ভারতে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) পররাষ্ট্র মন্ত্রণালয় আয়োজিত সাপ্তাহিক মিডিয়া...

ঢাকায় ফিরলেন শাকিব

যুক্তরাষ্ট্র সফর শেষে দেশে ফিরেছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। খবরটি এ তারকা জানিয়েছেন সামাজিক...

দেশের প্রথম পাতাল রেল নির্মাণকাজ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

দেশের প্রথম পাতাল মেট্রোরেল প্রকল্প এমআরটি লাইন-১ এর নির্মাণকাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার...

পাইকগাছার কপিলমুনি কলেজে নবীণ বরণ অনুষ্ঠিত

এম এম টিপু সুলতান : পাইকগাছার কপিলমুনি কলেজে ২০২২-২৩ শিক্ষা বর্ষের একাদশ শ্রেণীর শিক্ষার্থীদের নবীণ...

নেত্রকোণার ভুলে যাওয়া শিশুদের মনে রেখেছে ‘লাইটশোর’

আব্দুর রহমান ঈশান, নেত্রকোণা প্রতিনিধিঃ লাইটশোর-এর উদ্যোগে প্রকৃতির পাঠশালার তত্ত্বাবধানে গারো-হাজং শিশুদের নিয়ে একটি আর্ট...

৪৮ বছরের মধ্যে সর্বোচ্চ মূল্যস্ফীতি পাকিস্তানে

পাকিস্তানে গত জানুয়ারি মাসে মূল্যস্ফীতি দাঁড়িয়েছে ২৭ দশমিক ৫৫ শতাংশে। গত ৪৮ বছরের মধ্যে...