রামগঞ্জে প্রবাসী ও ব্যবসায়ীর দুই  লাশ উদ্ধার, মেম্বার জেল হাজতে

শেয়ার

আবু তাহের, রামগঞ্জ প্রতিনিধি:

লক্ষ্মীপুরের রামগঞ্জে পৃথক দুই ঘটনাস্থল প্রবাসী সুরুজ মোল্লা (৫৫) ও ব্যবসায়ী জসিম উদ্দিন (৫০) নামের দুই ব্যাক্তির লাশ উদ্ধার করেছে রামগঞ্জ থানা পুলিশ। ১৮ডিসেম্বর (সোমবার) রাত ৯টায় উপজেলার আশারকোটা গ্রামের পশ্চিম মোল্লা বাড়ীর সুরুজ মোল্লা ও রাত সাড়ে ১১টায় পৌরসভার সোনাপুর গ্রামের জসিম উদ্দিন নামের এক ব্যবসায়ীর ভাসমান লাশ রতনপুরস্থ ওয়াপদা খাল থেকে উদ্ধার করা হয়। সুরুজ মিয়ার মৃত্যুর ঘটনায় সাবেক ইউপি সদস্য শাহ আলম মোল্লা নামের এক সাবেক মেম্বারকে আটক করে পুলিশ। ২লাশ উদ্ধারের ঘটনায় এসআই কাউছাররুজ্জামান ও এসআই মজিবুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সুরুজ মোল্লার স্ত্রী রূপালী বেগম জানান, সোমবার বিকাল ৩টায় একই বাড়ীতে জমি সংক্রান্ত বিষয় নিয়ে আমার স্বামী সুরুজ মোল্লা, সাবেক মেম্বার শাহ আলম মোল্লা, আবদুল হাকিম, মোহাম্মদ আলী ও সৈয়দ আহমদসহ ১০/১২জনের তর্কবিতর্কের জেরে সংর্ঘষের ঘটনা ঘটে। এ ঘটনায় আহতবস্থায় সুরুজ মোল্লাকে রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তৃব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় রাতেই আশারকোটা ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য শাহ আলম মোল্লা (৬০)কে আটক করে রামগঞ্জ থানা পুলিশ।

অপরদিকে একই দিন রাত সাড়ে ১১টায় রামগঞ্জ পৌরসভার রতনপুর দি মর্ণিং সান স্কুল সংলগ্ন আমাদের নির্মানাধীন ভবনের পুর্ব পাশের ওয়াপদা খাল থেকে ভাসমান অবস্থায় জসিম উদ্দিন (৫০) এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করে রামগঞ্জ থানা পুলিশ। জসিম উদ্দিন রামগঞ্জ টিচার্স মেডিকেল সেন্টারের চেয়ারম্যান ছিলেন।

জসিম উদ্দিনের স্ত্রী জাহানারা আক্তার মুক্তা জানান, সোমবার সকাল ৯টায় তার স্বামী জসিম উদ্দিন ঘর থেকে বের হন। সন্ধা ৬টায় সর্বশেষ তিনি তার স্বামীর সাথে মোবাইলে কথা বলেন। তারপর থেকে মোবাইল বন্ধ পাওয়া যায়। রাত ১১টায় নির্মানাধীন ভবন এলাকার লোকজন আমার স্বামীর লাশ উদ্ধার হয়েছে বলে আমাকে ফোনে জানান।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান জানান, হৃদরোগে আক্রান্ত হয়ে সুরুজ মোল্লা মারা গেছেন বলে চিকিৎসক জানিয়েছেন। জসিম উদ্দিন ও সুরুজ মোল্লার লাশ ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হসপিটাল মর্গে প্রেরণ করা হয়েছে। সুরুজ মোল্লার স্ত্রীর এজাহারের ভিত্তিতে শাহ আলম নামের একজনকে আটক করা হয়েছে।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.