রবিবার, ১৯শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ ,৩রা জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমোদিত, রেজি:নং ৭৮

রামগঞ্জে ধর্ষনের হাত থেকে বাঁচাতে গিয়ে প্রহরীর মৃত্যু

আবু তাহের, রামগঞ্জ প্রতিনিধিঃ
লক্ষ্মীপুরে রামগঞ্জ বাসটার্মিনালের নোয়াখালী সোনাপুর থেকে পথভুলে এক যুবতী (২৩) রামগঞ্জে চলে আসা যুবতীকে ধর্ষনের হাত থেকে রক্ষা করতে গিয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে মোঃ শাহাজাহান নামের এক বাসটার্মিনালের প্রহরীর মৃত্যুর খবর পাওয়া গেছে।

মোঃ শাহাজাহান রামগঞ্জ পৌর পশ্চিম কাজীরখীল গ্রামের দেওয়ান বাড়ীর মৃত নুরুজ্জামান মিয়ার ছেলে ও ৪ সন্তানের জনক। শুক্রবার রাত ৮টায় রামগঞ্জ বাস টার্মিনাল এলাকায় এ ঘটনা ঘটে। রামগঞ্জ থানা পুলিশ ঐ যুবতীকে উদ্ধার করে থানা হেফাজতে নিয়েছে।

স্থানীয় লোকজন ও জননী বাস মালিক সমিতির সদস্য আবুল কালাম জানান, শুক্রবার রাত আনুমানিক ৮টার দিকে নোয়াখালী থেকে ছেড়ে আসা জননী নামের গাড়ীর হেল্পার আজাদ হোসেন কাঁদতে কাঁদতে আমাদের কাছে আসে। এসময় আজাদ হোসেন সবাইকে উদ্দেশ্য করে বলে পশ্চিম কাজীরখীল গ্রামের আখন বাড়ীর এমরান হোসেন (৪০) ও এক সহযোগী তার গাড়ী থেকে এক যুবতীকে তুলে নিয়ে ধর্ষনের চেষ্টা করছে । সাথে সাথে আমরা বাস টার্মিনাল এলাকার নাইটগার্ড মোঃ শাহাজাহান মিয়াসহ বেশ কয়েকজন লোক নিয়ে বাসটার্মিনালের পিঁছনের টয়লেটের পুর্ব পাশ থেকে ঐ যুবতীর সাথে ধস্তাধস্তি করা অবস্থায় এমরান হোসেন ও তার এক সহযোগীকে দেখতে পাই।

আমাদের দেখে এমরান হোসেন ও তার সহযোগী পালিয়ে যায়।
এর কিছুক্ষণ পরই বাসটার্মিনালের নৈশপ্রহরী মোঃ শাহজাহান হৃদরোগে আক্রান্ত হয়ে মাটিতে পড়ে যায় উপস্থিত লোকজন তাকে উদ্ধার করে রামগঞ্জ সরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা দেন।

রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমদাদুল হক জানান, এ বিষয়ে ৩ জনকে আসামি করে একটি ধর্ষণের চেষ্টার মামলা হয়েছে। আমরা আজাদ হোসেন নামের এক জনকে আটক করেছি বাকী আসামিদের গ্রেফতার চেষ্টা অব্যহত রয়েছে।

সর্বশেষ

ঈদের ৭ দিন এক জেলার মোটরসাইকেল অন্য জেলায় নিষিদ্ধ

আগামী ৭ জুলাই থেকে ১৩ জুলাই পর্যন্ত এক জেলা থেকে অন্য জেলায় মোটরসাইকেল নিয়ে যাওয়া যাবে না। এছাড়া মহাসড়কে বন্ধ থাকবে রাইড   শেয়ারিং সার্ভিসও। সড়ক...

তরতাজা ইলিশ মাছ চিনবেন যেভাবে

ইলিশ মাছ যদি খাঁটি না হয় তবে খেতে বসে খাওয়ার মজাই আলাদা হয়ে যায়।...

এসএসসি পরীক্ষা আগস্টে

সারাদেশের বন্যা পরিস্থিতি এখনও স্বাভাবিক না হওয়ায় জুলাই মাসে এসএসসি ও সমমান পরীক্ষা হবে...

প্রতিশ্রুতি বাস্তবায়ন করতে চাই : শেখ হাসিনা

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আমাদের উন্নয়নের পরিকল্পনা একেবারে তৃণমূল থেকে। আমি নিজে যাদের দেখেছি...

বেড়েছে এলপি গ্যাসের দাম

গ্রাহক পর্যায়ে ফের এলপি  গ্যাসের দাম বাড়ানো হয়েছে। আজ রোববার (৩ জুলাই) বাংলাদেশ এনার্জি রেগুলেটরি...

রামগঞ্জে বাসে যুবতীকে ধ-র্ষ-ন চেষ্টা, গ্রেপ্তার ১

আবু তাহের, রামগঞ্জ প্রতিনিধিঃ লক্ষ্মীপুরে রামগঞ্জ বাসটার্মিনালের নিলাচল পরিবহন বাসের ভিতরে নোয়াখালী সোনাপুর থেকে পথভুলে...