সোমবার, ১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ ,৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমোদিত, রেজি:নং ৭৮

রামগঞ্জে দাখিল পরীক্ষা কেন্দ্রে ছাত্রীদের কান ধরে শাস্তি

Array

ফাইল ফটো

 

রামগঞ্জ প্রতিনিধি:
লক্ষ্মীপুরের রামগঞ্জে নাগমুদ কেআই ফাজিল মাদ্রাসা কেন্দ্রে দাখিল পরীক্ষা চলাকালীন সময়ে ছাত্রীদের কান ধরে দাঁড় করিয়ে শাস্তি দেওয়া হয়েছে। সোমবার (২০ ফেব্রুয়ারি) পরীক্ষা চলাকালীন সময়ে এ শাস্তি দেন। হল সচিবের এহেন আচরনে সংশ্লিষ্ট বদরপুর,আশারকোটা,জাফরনগর ও করপাড়া মাদ্রাসার শিক্ষক ও ওই শিক্ষার্থী অভিভাবকদের মাঝে অসন্তোষ দেখা দিয়েছে।

স্থানীয় সূত্রে জানাযায়, উপজেলার নাগমুদ কেআই ফাজিল মাদ্রাসা কেন্দ্রে দাখিল পরীক্ষা চলাকালীন সময়ে কেন্দ্রের দায়িত্বরত সচিব এবং রামগঞ্জ মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপারভাইজার হালিমা আক্তার ৪নং, ৫নং, ৭নং ও ৮নং কক্ষের পরীক্ষার্থী আয়েশা আক্তার, জান্নাতুল ফেরদাউস, কুলসুম আক্তার, সোনিয়া আক্তার,খাদিজা আক্তার, মেহেদী হাসান, আল আমিনসহ অনেক পরীক্ষার্থীদের এদিক সেদিক তাকানোর অপরাধে ৫-১০মিনিট পর্যন্ত কান ধরে দাঁড় করিয়ে রাখে। এতে করে পরীক্ষার্থীরা অপমানবোধসহ মানষিকভাবে ভেঙ্গে পড়ে।

এ বিষয়ে কেন্দ্রের হল সুপার মাও. মাহবুবুর রহমান জানান, পরীক্ষার্থীরা টয়লেটেও যেতে পারছেনা। সচিব সাহেবা শিক্ষার্থীদের পিছনে পিছনে টয়লেটেও যায়। এতে পরীক্ষার্থীরা অপমানিত হচ্ছে।

কেন্দ্রের দায়িত্বরত সচিব মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপার ভাইজার হালিমা আক্তার জানান, আমি নকলমুক্ত পরীক্ষা কেন্দ্র চাই। পরীক্ষা কেন্দ্রের আইন অনুযায়ী আমি দায়িত্ব পালন করছি। হলের সার্বিক পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখার জন্যই টয়লেটে গিয়ে নকল বাহির করার অপরাধে শহীদ হোসেন ও রেদোয়ান নামের ২জন বহিস্কার ও করেছি।

সর্বশেষ

এসএসসি-সমমানের পরীক্ষা শুরু ৩০ এপ্রিল

চলতি বছরের (২০২৩) এসএসসি ও সমমানের পরীক্ষার সময় নির্ধারণ হয়েছে। এ পরীক্ষা শুরু হবে ৩০ এপ্রিল থেকে। এছাড়া উচ্চমাধ্যমিক সার্টিফিকেট (এইচএসসি) ও সমমানের পরীক্ষার...

নারিকেল তেলে ত্বকের যত্ন

হাজার বছর ধরে সৌন্দর্য রক্ষায় মানুষ নির্ভর করেছে প্রকৃতির ওপর। এসব পণ্যের মধ্যে অন্যতম...

জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০২১ এর চূড়ান্ত তালিকা প্রকাশ

চলচ্চিত্রের সর্বোচ্চ সম্মাননা জাতীয় চলচ্চিত্র পুরস্কার। চলচ্চিত্র শিল্পে অবদান রাখায় প্রতি বছর এই সম্মাননা...

রাজশাহীতে ২৬ টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

ফরিদ আহমেদ আবির, রাজশাহী : প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজশাহী সিটি কর্পোরেশনের (আরসিসি) ৭টিসহ ২৬টি...

স্মার্ট বাংলাদেশ গড়তে স্মার্ট ছাত্র, স্মার্ট শিক্ষক প্রয়োজন -শিল্পমন্ত্রী

মোঃ মোবারক হোসেন, নরসিংদী প্রতিনিধি: নরসিংদীর মনোহরদীতে শিল্পমন্ত্রী এডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন এমপি বলেছেন,মাননীয়...

বেসরকারি হাসপাতালের ফি নির্ধারণ করা হচ্ছে : স্বাস্থ্যমন্ত্রী

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, দেশের বেসরকারি হাসপাতাল ও অন্যান্য সেবা খাতের একেক রকমের চার্জ,...