শনিবার, ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ ,২১শে মে, ২০২২ খ্রিস্টাব্দ

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমোদিত, রেজি:নং ৭৮

রামগঞ্জে গ্রাম্যশালিসে যৌন নির্যাতনকারীকে বেত্রাঘাত

Array

রামগঞ্জ :
লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ৪নং ইছাপুর ইউনিয়নের নুনিয়াপাড়া গ্রামে মঙ্গলবার রাতে গ্রাম্য শালিসে শিশুকে যৌন নির্যাতনকারী আঃ মতিনকে ২০টি বেত্রাঘাত করেছে। বিষয়টি নিয়ে এলাকাবাসীর মাঝে সমালোচনার ঝড় উঠেছে।
সুত্রে জানায়, উপজেলার নুনিয়াপাড়া বোরকা বাড়ির বখাটে আঃ মতিন (৪৫) ১৬এপ্রিল বোববার সকালে একই বাড়ির মোঃ সেলিমের ৪ বছরে কন্যা সামিয়া আক্তারকে একা পেয়ে যৌন নির্যাতন করে। শিশুর চিৎকারে বাড়ির লোকজন উপস্থিত হয়ে বখাটে মতিনকে আটক করে। নির্যাতিত শিশুর পরিবার আইনের আশ্রয় নিতে চাইলে বাড়ির মাতাব্বর বোরহান উদ্দিন ও ওসমান মিয়া নানা ভয়ভীতি দেখিয়ে বিষয়টি ধামাচাপা দিতে হুমকী-ধমকী প্রদান করেন। সৃষ্ট ঘটনায় মঙ্গলবার রাত ৯টার দিকে বাড়ির বোরহান উদ্দিন  এবং ওসমান মিয়ার নেতৃত্বে মাতাব্বর মহিন,রফিক,ফয়েজ আহমেদ ৮/১০জনের গ্রাম্য শালিসী বৈঠক বসে। বৈঠকে যৌন নির্যাতন প্রমানিত হলে রফিক ও ফয়েজ বখাটে মতিনকে ২০টি বেত্রাঘাত করে। শিশুর মা রুবিনা বেগম বলেন,বখাটে মতিন কলা খাওয়ানোর নাম করে আমার শিশু মেয়েকে যৌন নির্যাতন করে। মেয়ের চিৎকারে আমি ও বাড়ির লোকজন উপস্থিত হয়ে মতিনকে আটক করি। ঘটনার খবর পেয়ে আমার স্বামী ঢাকা থেকে বাড়িতে আসলে লোকজন নানা ভয়ভীতি দেখায়। বাড়ির প্রভাবশালী ব্যক্তি রোবহান উদ্দিনের সহযোগীতা চেয়ে না পেয়ে মুরব্বিদের ধারস্থ হলে মঙ্গলবার রাতে বাড়ির লোকজন জরুরী বৈঠকে বসে।
বোরহান উদ্দিন বলেন, ঘটনাটি গ্রাম্য শালিসে সমাধানের অযোগ্য হওয়ায় আমি আইনের আশ্রয় নিতে বলেছি। সাংবাদিকের উপস্থিতি টের পেয়ে বখাটে মতিনের পরিবারের সবাই বসতঘরে তালা লাগিয়ে পালিয়ে যায়। স্থানীয় ইউপি মেম্বার মোঃ লিটন বলেন,বিষয়টি শুনার পর আমি শিশুর পরিবারের সাথে যোগাযোগের চেষ্টা করে ব্যর্থ হই। ইছাপুর ইউপির চেয়ারম্যান মোঃ শহিদ উল্যাহ বলেন,লোকের মুখে ঘটনাটি শুনেছি। শিশুর পরিবারের কেউ আমার কাছে আসেনি। রামগঞ্জ থানার ওসি তোতা মিয়া বলেন,বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

সর্বশেষ

কুড়িগ্রামে ব্রিজ না থাকায় ভোগান্তিতে তিন ইউনিয়নবাসী

মোঃ সাব্বির মামুন, কুড়িগ্রাম প্রতিনিধিঃ ব্রিজ না থাকায় কুড়িগ্রামে রাজিবপুর উপজেলা সদর ইউনিয়নে ৭নং ওয়ার্ড হতে কোদালকাটি ইউনিয়নে পারাপারের জন্য রয়েছে একটি খেয়াঘাট, যা খাঁজার...

কামারখন্দে ট্রেনে কাটা পড়ে শিশুসহ নিহত ২ জন

ইমরান হোসাইন, সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের কামারখন্দে ট্রেনে কাটা পড়ে শিশুসহ দুজন নিহত হয়েছে। শুক্রবার (২০ মে) দুপুরে...

সিরাজগঞ্জে হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ী আটক

ইমরান হোসাইন, সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের তাড়াশে অভিযান চালিয়ে ৩২৫ গ্রাম হেরোইনসহ জমিন আলী ও আবু ওয়াজকুরুনী...

নেত্রকোণায় প্রথম নারী জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিস

আব্দুর রহমান ঈশান, নেত্রকোণা প্রতিনিধি অঞ্জনা খান মজলিসকে নেত্রকোণার প্রথম জেলা প্রশাসক (ডিসি) ও জেলা...

মেঘনায় নিখোঁজ জেলের লাশ উদ্ধার

রুবেল চক্রবর্তী, ভোলা প্রতিনিধি ভোলার তজুমদ্দিনের মেঘনায় রেনু শিকার করতে গিয়ে নিখোঁজ জেলেরর লাশ উদ্ধার...

সেনবাগের সেরা বিদ্যাপীঠ সুলতান মাহমুদ ডিগ্রি কলেজ, সেরা অধ্যক্ষ মোঃ সহিদুল আলম

বি. চৌধুরী ( তুহিন) নোয়াখালী প্রতিনিধি ঃ জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২২ ঘোষিত উপজেলা পর্যায়ে...