শনিবার, ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ ,১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমোদিত, রেজি:নং ৭৮

রামগঞ্জে গৃহবধুর হাত পা বেঁধে নির্যাতন, মালামাল লুট

Array

রামগঞ্জ:
লক্ষ্মীপুরের রামগঞ্জে জান্নাতুল ফেরদাউস রিতা (১৯) নামের এক গৃহবধুকে গামছা দিয়ে হাত পা বেঁধে রাতের আধাঁরে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। শুধু তাই নয় ওই সময় দুবৃত্তরা নির্যাতন শেষে ঘরে থাকা ৭ভরি স্বর্নালংকার, সম্পত্তির দলিলসহ প্রয়োজীয় কাগজপত্র ও নগদ ২লাখ টাকাসহ ৫লক্ষাধিক টাকার মালামাল লুটপাট করে নিয়ে যায়।

শুক্রবার গভীর রাতে  উপজেলার নোয়াগাঁও গ্রামের শেখের বাড়ির সাবেক মেম্বার আবুল বাশারের বসত ঘরে ঘটনাটি ঘটে। স্থানীয় লোকজন গৃহবধু রিতাকে উদ্ধার করে রামগঞ্জ সরকারী হাসপাতালে ভর্তি করেছে। রামগঞ্জ থানা পুলিশের এস আই মোখলেছুর রহমান ঘটনাস্থল (হাসপাতাল) পরিদর্শন করেছেন।

স্থানীয় সূত্রে জানাযায়, শুক্রবার দিবাগত গভীর রাতে নোয়াগাঁও শেখের বাড়ির আবুল বাসারে বিল্ডিংয়ের ছাদের দরজা ভেঙ্গে ৭/৮ জনের মুখোশপরা দুবৃত্তের দল ভিতরে প্রবেশ করে দেশীয় অস্ত্রের মূখে সবাইকে জিম্মি করে গৃহবধু রিতার  কাছে ষ্টিলের আলমেরীর চাবি চাইলে না দিলে তাকে এলোপাড়াড়ি পিটিয়ে গুরুতর আহত করে স্বর্নালংকার, সম্পত্তির দলিলসহ প্রয়োজীয় কাগজপত্র ও নগদ ২লাখ টাকাসহ ৫লক্ষাধিক টাকার মালামাল লুটপাট করে নিয়ে যায়।
এ বিষয়ে গৃহবধু জান্নাতুল ফেরদাউস রিতা জানান, আলমেরী ও ওয়াড্রপের চাবি না দেওয়ায় মারধর সহ নির্যাতন চালিয়েছে। পরে আমার শশুর শাশুড়ী চিৎকার দিলে তারা চলে যায়।
রামগঞ্জ থানার এসআই মোখলেছুর রহমান জানান, ঘটনা শুনে হাসপাতালে গিয়ে গৃহবধুকে দেখেছি। বিষয়টি নিয়ে আরো অনেক রহস্য আছে। তদন্ত শেষে বিস্তারিত বলা যাবে।

 

সর্বশেষ

রামগতিতে একই পরিবারের ৬ সদস্যের ১৭ বিবাহ

রামগতি (লক্ষ্মীপুর) প্রতিনিধি : লক্ষ্মীপুরের রামগতিতে বহ বিবাহে আসক্ত পরিবারের সন্ধান পাওয়া গেছে। পরিবারের সকল সদস্য নতুন নতুন বিয়ে করে তালাক দিয়ে দেয়া এ...

প্রাথমিকে নোয়াখালীর সেরা প্রধান শিক্ষক মামুন নির্বাচিত

মো. বদিউজ্জামান (তুহিন), নোয়াখালী প্রতিনিধিঃ প্রাথমিকে নোয়াখালীর সেরা প্রধান শিক্ষক (পুরুষ) নির্বাচিত হয়েছেন সোনাইমুড়ি উপজেলার...

নোয়াখালীতে বসতঘরে হামলা, চেয়ারম্যানসহ ১০ জনের বিরুদ্ধে মামলা

বদিউজ্জামান তুহিন,নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালীতে বসতঘরে হামলা ভাংচুর-লুটের অভিযোগে চেয়ারম্যানসহ ১০ জনের বিরুদ্ধে আদালতে মামলা হয়েছে।...

লক্ষ্মীপুরে লোটাসের উদ্যোগে দুস্থদের মাঝে খাবার বিতরণ

শেখ হাসিনা'র ৭৬তম জন্মদিন উপলক্ষে লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাকিব হোসেন লোটাস...

নরসিংদীতে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

মোঃ মোবারক হোসেন, নরসিংদী প্রতিনিধি: নরসিংদীর রায়পুরা উপজেলার উত্তর বাখর নগর গ্রামে পারিবারিক কলহের জেরে...

শাকিব-বুবলীর ছেলে শেহজাদ খান বীর

আমরা চেয়েছিলাম একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে। তবে আল্লাহ যা...