শুক্রবার, ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ ,৩০শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমোদিত, রেজি:নং ৭৮

রামগঞ্জে এলডিপি’র যুগ্ম মহা-সচিবের বাসায় হামলা, আহত-৭

Array

লক্ষ্মীপুর:

লক্ষ্মীপুরের রামগঞ্জে লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি) যুগ্ম মহা-সচিবে শাহাদাত হোসেন সেলিমের বাসায় হামলা ও ভাঙচুর করা হয়েছে। একই সময় শহরের একটি রেস্তোরায় ছাত্রদল নেতাকর্মীদের মারধর করা হয়।

মঙ্গলবার (২৭ জুন) সন্ধ্যা ৭টায় রামগঞ্জ শহরে এ ঘটনা ঘটে।

স্থানীয় সুত্রে জানাগেছে, এলডিপি’র যুগ্ম মহা-সচিব শাহাদাত হোসেন সেলিম লক্ষ্মীপুর-০১, (রামগঞ্জ) আসন থেকে ২০ দলীয় জোটের সম্ভাব্য প্রার্থী। একই আসনে সাবেক বিএনপি’র সংসদ সদস্য নাজিম উদ্দিন মনোনয়ন প্রত্যাশী। এ নিয়ে বিএনপি ও এলডিপি নেতাকর্মীদের মধ্যে অন্তদ্বন্ধ চলছে। রামগঞ্জ উপজেলা ছাত্রদলের সভাপতি আতিকুর রহমান রিপন এলডিপি’র ঈদ পুর্ণমিলনী অনুষ্ঠান না করার জন্য হুমকি দিয়ে আসছে। এদিকে ছাত্রদলের একাংশ এলডিপি’র সেলিমের পক্ষে অবস্থান নেয়। এতে সাবেক সংসদ সদস্য নাজিম উদ্দিন যুবলীগের নেতাকর্মীদের দিয়ে বাসায় ভাঙচুর ও ছাত্রদলের বিদ্রোহী নেতাকর্মীদের ওপর হামলা চালায়।

হামলায় আহতরা হলেন, ছাত্রদলের কাউছার মাল, জাহিদ, আজিম, শাকিল, রাজু, মিঠু ও রাবেয়া বেগম। আহতদের বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে ।

লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি) যুগ্ম মহা-সচিবে শাহাদাত হোসেন সেলিম জানান, রামগঞ্জের বাসায় দলীয় নেতাকর্মীদের নিয়ে ঈদ পুর্ণমিলনী শেষে বাড়ি থেকে বের হন তিনি। এর কিছুক্ষণ পর যুবলীগ নেতা ও ওয়ার্ড কাউন্সিলার শাখাওয়াত হোসেন রাজুর নেতৃত্বে ১৫/২০জন নেতাকর্মী বাসায় হামলা চালিয়ে ভাঙচুর করে। এসময় ওই বাসায় ভাড়ায় থাকা রাবেয়া বেগম নামের এক নারী আহত হন। এরপর শহরের সালমা হোটেল (খাবার রেস্তোরা) থাকা ছাত্রদল নেতাকর্মীদের ওপর অতর্কিত হামলা করে যুবলীগের নেতাকর্মীরা। এলডিপি নেতার সেলিমের অভিযোগ সাবেক সংসদ সদস্য নাজিম উদ্দিনের ইন্ধনে যুবলীগ নেতাকর্মীরা এ হামলা ও ভাঙচুর করেছে।

সাবেক সংসদ সদস্য নাজিম উদ্দিন অভিযোগ অস্বীকার করে বলেন, সেলিম রাজনৈতিক আলোচনায় আসার জন্য যুবলীগ নেতাকর্মীদের দিয়ে নাটক সাজিয়েছে। তার সাথে আমার রাজনৈতি বিরোধ নেই, সে আমার ফুফাতো ভাই।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোতা মিয়া বাংলানিউজকে জানান, এলডিপি নেতার বাসায় ভাঙচুর ও শহরের সালমা হোটেলে ছাত্রদল নেতাকর্মীদের ওপর হামলা করেছে এ ব্যাপারে কেউ জানায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ

নোয়াখালী জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী পিন্টুর সমর্থনে মত বিনিময় সভা

মো. বদিউজ্জামান ( তুহিন), নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালী জেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল ওয়াদুদ পিন্টুর চশমা মার্কার সমর্থনে সদর উপজেলা ও...

লক্ষ্মীপুরে ৭ শিক্ষার্থীকে দাখিল পরীক্ষা দিতে দেয়নি হল সচিব

লক্ষ্মীপুর প্রতিনিধি: ২৯ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) পরীক্ষা থাকা না থাকা বিভ্রান্তিতে পড়ে লক্ষ্মীপুরের রামগতিতে জীববিজ্ঞান বিষয়ের...

প্রধানমন্ত্রীর জন্মদিনে; লক্ষ্মীপুরে উন্নয়নের চিত্রাংকন প্রতিযোগীতা

লক্ষ্মীপুর প্রতিনিধি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিনে লক্ষ্মীপুর উন্নয়নের চিত্রাংকন প্রতিযোগীতায় বিজয়ী ১৫ জনকে পুরস্কৃত...

নরসিংদীতে অপহরণের ঘটনায় ৫ কিশোর গ্যাং সদস্য গ্রেফতার

মোঃ মোবারক হোসেন, নরসিংদী প্রতিনিধি: নরসিংদীর পলাশে মুক্তিপণ আদায়ের উদ্দেশ্যে এক ছাত্রীসহ দুই শিক্ষার্থীকে অপহরণ...

বরগুনায় চলছে মাস ব্যাপি শিশু আনন্দ মেলা

বরগুনা প্রতিনিধিঃ পুঁথিপাঠ, লোকজ সঙ্গীত ও বাশিঁর সূরের মূর্ছনায় কবিতাবৃত্তির মধ্য দিয়ে বরগুনা মাসব্যাপি শিশু...

বরগুনায় প্রতিবন্ধীর ভাতার টাকা ইউপি সদস্যের ছেলের বিকাশে; স্বামী স্ত্রীর মানববন্ধন

মইনুল আবেদীন খান, বরগুনা প্রতিনিধিঃ বরগুনার বামনা উপজেলার বুকাবুনিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের তালিতাবুনিয়া গ্রামের মৃত...