শনিবার, ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ ,২১শে মে, ২০২২ খ্রিস্টাব্দ

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমোদিত, রেজি:নং ৭৮

রামগঞ্জে এলডিপি’র যুগ্ম মহা-সচিবের বাসায় হামলা, আহত-৭

Array

লক্ষ্মীপুর:

লক্ষ্মীপুরের রামগঞ্জে লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি) যুগ্ম মহা-সচিবে শাহাদাত হোসেন সেলিমের বাসায় হামলা ও ভাঙচুর করা হয়েছে। একই সময় শহরের একটি রেস্তোরায় ছাত্রদল নেতাকর্মীদের মারধর করা হয়।

মঙ্গলবার (২৭ জুন) সন্ধ্যা ৭টায় রামগঞ্জ শহরে এ ঘটনা ঘটে।

স্থানীয় সুত্রে জানাগেছে, এলডিপি’র যুগ্ম মহা-সচিব শাহাদাত হোসেন সেলিম লক্ষ্মীপুর-০১, (রামগঞ্জ) আসন থেকে ২০ দলীয় জোটের সম্ভাব্য প্রার্থী। একই আসনে সাবেক বিএনপি’র সংসদ সদস্য নাজিম উদ্দিন মনোনয়ন প্রত্যাশী। এ নিয়ে বিএনপি ও এলডিপি নেতাকর্মীদের মধ্যে অন্তদ্বন্ধ চলছে। রামগঞ্জ উপজেলা ছাত্রদলের সভাপতি আতিকুর রহমান রিপন এলডিপি’র ঈদ পুর্ণমিলনী অনুষ্ঠান না করার জন্য হুমকি দিয়ে আসছে। এদিকে ছাত্রদলের একাংশ এলডিপি’র সেলিমের পক্ষে অবস্থান নেয়। এতে সাবেক সংসদ সদস্য নাজিম উদ্দিন যুবলীগের নেতাকর্মীদের দিয়ে বাসায় ভাঙচুর ও ছাত্রদলের বিদ্রোহী নেতাকর্মীদের ওপর হামলা চালায়।

হামলায় আহতরা হলেন, ছাত্রদলের কাউছার মাল, জাহিদ, আজিম, শাকিল, রাজু, মিঠু ও রাবেয়া বেগম। আহতদের বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে ।

লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি) যুগ্ম মহা-সচিবে শাহাদাত হোসেন সেলিম জানান, রামগঞ্জের বাসায় দলীয় নেতাকর্মীদের নিয়ে ঈদ পুর্ণমিলনী শেষে বাড়ি থেকে বের হন তিনি। এর কিছুক্ষণ পর যুবলীগ নেতা ও ওয়ার্ড কাউন্সিলার শাখাওয়াত হোসেন রাজুর নেতৃত্বে ১৫/২০জন নেতাকর্মী বাসায় হামলা চালিয়ে ভাঙচুর করে। এসময় ওই বাসায় ভাড়ায় থাকা রাবেয়া বেগম নামের এক নারী আহত হন। এরপর শহরের সালমা হোটেল (খাবার রেস্তোরা) থাকা ছাত্রদল নেতাকর্মীদের ওপর অতর্কিত হামলা করে যুবলীগের নেতাকর্মীরা। এলডিপি নেতার সেলিমের অভিযোগ সাবেক সংসদ সদস্য নাজিম উদ্দিনের ইন্ধনে যুবলীগ নেতাকর্মীরা এ হামলা ও ভাঙচুর করেছে।

সাবেক সংসদ সদস্য নাজিম উদ্দিন অভিযোগ অস্বীকার করে বলেন, সেলিম রাজনৈতিক আলোচনায় আসার জন্য যুবলীগ নেতাকর্মীদের দিয়ে নাটক সাজিয়েছে। তার সাথে আমার রাজনৈতি বিরোধ নেই, সে আমার ফুফাতো ভাই।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোতা মিয়া বাংলানিউজকে জানান, এলডিপি নেতার বাসায় ভাঙচুর ও শহরের সালমা হোটেলে ছাত্রদল নেতাকর্মীদের ওপর হামলা করেছে এ ব্যাপারে কেউ জানায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ

কুড়িগ্রামে ব্রিজ না থাকায় ভোগান্তিতে তিন ইউনিয়নবাসী

মোঃ সাব্বির মামুন, কুড়িগ্রাম প্রতিনিধিঃ ব্রিজ না থাকায় কুড়িগ্রামে রাজিবপুর উপজেলা সদর ইউনিয়নে ৭নং ওয়ার্ড হতে কোদালকাটি ইউনিয়নে পারাপারের জন্য রয়েছে একটি খেয়াঘাট, যা খাঁজার...

কামারখন্দে ট্রেনে কাটা পড়ে শিশুসহ নিহত ২ জন

ইমরান হোসাইন, সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের কামারখন্দে ট্রেনে কাটা পড়ে শিশুসহ দুজন নিহত হয়েছে। শুক্রবার (২০ মে) দুপুরে...

সিরাজগঞ্জে হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ী আটক

ইমরান হোসাইন, সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের তাড়াশে অভিযান চালিয়ে ৩২৫ গ্রাম হেরোইনসহ জমিন আলী ও আবু ওয়াজকুরুনী...

নেত্রকোণায় প্রথম নারী জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিস

আব্দুর রহমান ঈশান, নেত্রকোণা প্রতিনিধি অঞ্জনা খান মজলিসকে নেত্রকোণার প্রথম জেলা প্রশাসক (ডিসি) ও জেলা...

মেঘনায় নিখোঁজ জেলের লাশ উদ্ধার

রুবেল চক্রবর্তী, ভোলা প্রতিনিধি ভোলার তজুমদ্দিনের মেঘনায় রেনু শিকার করতে গিয়ে নিখোঁজ জেলেরর লাশ উদ্ধার...

সেনবাগের সেরা বিদ্যাপীঠ সুলতান মাহমুদ ডিগ্রি কলেজ, সেরা অধ্যক্ষ মোঃ সহিদুল আলম

বি. চৌধুরী ( তুহিন) নোয়াখালী প্রতিনিধি ঃ জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২২ ঘোষিত উপজেলা পর্যায়ে...