মঙ্গলবার, ২৪শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ ,৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমোদিত, রেজি:নং ৭৮

রামগঞ্জে এলডিপি’র যুগ্ম মহা-সচিবের বাসায় হামলা, আহত-৭

Array

লক্ষ্মীপুর:

লক্ষ্মীপুরের রামগঞ্জে লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি) যুগ্ম মহা-সচিবে শাহাদাত হোসেন সেলিমের বাসায় হামলা ও ভাঙচুর করা হয়েছে। একই সময় শহরের একটি রেস্তোরায় ছাত্রদল নেতাকর্মীদের মারধর করা হয়।

মঙ্গলবার (২৭ জুন) সন্ধ্যা ৭টায় রামগঞ্জ শহরে এ ঘটনা ঘটে।

স্থানীয় সুত্রে জানাগেছে, এলডিপি’র যুগ্ম মহা-সচিব শাহাদাত হোসেন সেলিম লক্ষ্মীপুর-০১, (রামগঞ্জ) আসন থেকে ২০ দলীয় জোটের সম্ভাব্য প্রার্থী। একই আসনে সাবেক বিএনপি’র সংসদ সদস্য নাজিম উদ্দিন মনোনয়ন প্রত্যাশী। এ নিয়ে বিএনপি ও এলডিপি নেতাকর্মীদের মধ্যে অন্তদ্বন্ধ চলছে। রামগঞ্জ উপজেলা ছাত্রদলের সভাপতি আতিকুর রহমান রিপন এলডিপি’র ঈদ পুর্ণমিলনী অনুষ্ঠান না করার জন্য হুমকি দিয়ে আসছে। এদিকে ছাত্রদলের একাংশ এলডিপি’র সেলিমের পক্ষে অবস্থান নেয়। এতে সাবেক সংসদ সদস্য নাজিম উদ্দিন যুবলীগের নেতাকর্মীদের দিয়ে বাসায় ভাঙচুর ও ছাত্রদলের বিদ্রোহী নেতাকর্মীদের ওপর হামলা চালায়।

হামলায় আহতরা হলেন, ছাত্রদলের কাউছার মাল, জাহিদ, আজিম, শাকিল, রাজু, মিঠু ও রাবেয়া বেগম। আহতদের বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে ।

লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি) যুগ্ম মহা-সচিবে শাহাদাত হোসেন সেলিম জানান, রামগঞ্জের বাসায় দলীয় নেতাকর্মীদের নিয়ে ঈদ পুর্ণমিলনী শেষে বাড়ি থেকে বের হন তিনি। এর কিছুক্ষণ পর যুবলীগ নেতা ও ওয়ার্ড কাউন্সিলার শাখাওয়াত হোসেন রাজুর নেতৃত্বে ১৫/২০জন নেতাকর্মী বাসায় হামলা চালিয়ে ভাঙচুর করে। এসময় ওই বাসায় ভাড়ায় থাকা রাবেয়া বেগম নামের এক নারী আহত হন। এরপর শহরের সালমা হোটেল (খাবার রেস্তোরা) থাকা ছাত্রদল নেতাকর্মীদের ওপর অতর্কিত হামলা করে যুবলীগের নেতাকর্মীরা। এলডিপি নেতার সেলিমের অভিযোগ সাবেক সংসদ সদস্য নাজিম উদ্দিনের ইন্ধনে যুবলীগ নেতাকর্মীরা এ হামলা ও ভাঙচুর করেছে।

সাবেক সংসদ সদস্য নাজিম উদ্দিন অভিযোগ অস্বীকার করে বলেন, সেলিম রাজনৈতিক আলোচনায় আসার জন্য যুবলীগ নেতাকর্মীদের দিয়ে নাটক সাজিয়েছে। তার সাথে আমার রাজনৈতি বিরোধ নেই, সে আমার ফুফাতো ভাই।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোতা মিয়া বাংলানিউজকে জানান, এলডিপি নেতার বাসায় ভাঙচুর ও শহরের সালমা হোটেলে ছাত্রদল নেতাকর্মীদের ওপর হামলা করেছে এ ব্যাপারে কেউ জানায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ

কেকেএসপি’র উদ্যোগে মাসব্যাপী ফুটবল প্রশিক্ষণ ক্যাম্পের উদ্বোধন

খুলনা প্রতিনিধি:- পাইকগাছার কপিলমুনির ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান কেকেএসপি'র পরিচালনায় উদ্বোধন হলো মাসব্যাপী ফুটবল প্রশিক্ষণ ক্যাম্প-২০২৩।সোমবার ৬ ফেব্রুয়ারি বিকাল ৩টায় কপিলমুনি সহচরী বিদ্যামন্দির স্কুল এন্ড...

ভেজাল ও নকল ওষুধ তৈরি করলে যাবজ্জীবন, চূড়ান্ত অনুমোদন

ভেজাল ও নকল ওষুধ তৈরি করলে যাবজ্জীবন কারাদণ্ডের বিধান রেখে ঔষধ আইন ২০২৩ এর...

দেশের জনসংখ্যা বেড়ে ১৬ কোটি ৯৮ লাখ

বাংলাদেশের জনসংখ্যা বেড়ে ১৬ কোটি ৯৮ লাখ ২৮ হাজার ৯১১ জনে দাঁড়িয়েছে। জনশুমারি ও...

কোহলি-রোহিতের সংঘাত নিয়ে যা বললেন কোচ

ইংল্যান্ডে অনুষ্ঠিত ২০১৯ সালের ওয়ানডে বিশ্বকাপের সেমিফাইনালে নিউজিল্যান্ডের বিপক্ষে ২৪০ রানের টার্গেট তাড়ায় ২২২...

তিন ফসলি জমি ধ্বংস না করতে প্রধানমন্ত্রীর নির্দেশ

দেশের যেসব জমিতে তিনটি ফসল হয় সেসব জমি উন্নয়ন প্রকল্প নেওয়ার সময় ধ্বংস না...

তুরস্কে আবারও ৭.৬ মাত্রার তীব্র ভূমিকম্প, মৃত্যু বেড়ে প্রায় দুই হাজার

সোমবার ভোররাতে হওয়া ৭.৮ মাত্রার ভয়াবহ ভূমিকম্পে কেঁপে উঠেছে তুরস্ক। এতে হাজার হাজার মানুষের...