রামগঞ্জে অস্ত্রসহ স্বেচ্চাসেবলীগ নেতা গ্রেফতার

শেয়ার

রামগঞ্জ প্রতিনিধি :
লক্ষ্মীপুরের রামগঞ্জে অস্ত্রসহ মোঃ মাসুদ রানা নামের এক স্বেচ্চাসেবকলীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে দুটি দেশীয় পাইপগান ও ২রাউন্ড গুলিসহ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার দিবাগত গভীর রাতে তার নিজ বসতঘর থেকে দুটি দেশীয় পাইপগান ও গুলি সহ গ্রেফতার করা হয়। মাসুদ রানা উপজেলার ৪নং ইছাপুর ইউনিয়নের নয়নপুর গ্রামের আমজাদ পাটোয়ারী বাড়ির নুরুল হকের ছেলে। এ ঘটনায় রামগঞ্জ থানা পুলিশ মাসুদ রানাকে অস্ত্র মামলায় গ্রেফতার দেখিয়ে আজ বুধবার দুপুরে লক্ষ্মীপুর জেল হাজতে প্রেরন করেছে।
স্থানীয় ও পুলিশসূত্রে জানাযায়, উপজেলার নয়নপুরে মঙ্গলবার গভীর রাতে রামগঞ্জ থানা ওসির নেতৃত্বে এসআই পংকজ কুমার সাহা, এসআই মোজাম্মেল ও এএসআই মহসিন মিয়া এবং জামাল উদ্দিন নয়নপুর এলাকায় চেক পোষ্ট বসিয়ে পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করার সময় গোপন সংবাদের ভিত্তিতে আমজাদ পাটোয়ারী বাড়িতে গিয়ে মাসুদ রানাকে গ্রেফতার করে। পরে জিজ্ঞাসাবাদ করলে তার বসতঘরে ষ্টিলের আলমেরীর উপর থেকে ওই দুটি অস্ত্রসহ তাকে গ্রেফতার করা হয়। মাসুদ রানা ৪নং ইছাপুর ইউনিয়ন স্বেচ্চাসেবকলীগের সিনিয়র সহ-সভাপতি।
উপজেলা সে¦চ্চাসেবকলীগের আহবায়ক মো সোহেল রানা ঘটনার সত্যতা স্বীকার করে জানান, মাসুদের এসব কর্মকান্ডের বিষয়ে আমাদের কারো জানা ছিলোনা। এজন্য উপজেলা স্বেচ্চাসেবকলীগ তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়ার জন্য চিন্তাভাবনা করছি।
রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: তোতা মিয়া জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ নয়নপুর গ্রামে অভিযান চালিয়ে তার বসতঘর থেকে ২টি দেশীয় পাইপগানসহ হাতেনাতে গ্রেফতার করা হয়েছে।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.