রবিবার, ১৫ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ ,২৯শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমোদিত, রেজি:নং ৭৮

রামগঞ্জে অটোরিক্সার ব্যাটারী ও যন্ত্রাংশসহ ৩ চোরাকারবারী গ্রেপ্তার

আবু তাহের, রামগঞ্জ প্রতিনিধিঃ
লক্ষ্মীপুরের রামগঞ্জ পৌরসভা থেকে চোরাই অটোরিক্সার বিপুল পরিমান ব্যাটারী ও যন্ত্রাংশ সহ মোঃ মাসুম বিল্লাহ, পারভেজ আলম ও ইয়াছিন আরাফাত সহ চোরাকারবারীকে গ্রেপ্তার করেছে রামগঞ্জ থানা পুলিশ।

থানার ওসি এমদাদুল হকের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে ২০ আগষ্ট সকালে পৌরসভার রতনপুর ওয়াপদা রোডে চক্ষু মিয়ার মার্কেটের মাসুম বিল্লাহ্র ওয়ার্কসপ হতে এসআই দিবাকর রায় ও এসআই এনায়েত উল্যা অভিযান চালিয়ে চোরাইকৃত মালামাল সহ ওই তিন চোরাকারবারীকে আটক করা হয়।

গ্রেপ্তারকৃত চোরাইকারবারী মাসুম বিল্লাহ পৌরসভার আঙ্গারপাড়া আনসার ক্যাম্প সংলগ্ন হাফেজ শরীফের ছেলে, পারভেজ আলম পৌর রতনপুর ওয়ার্ডের হাবিব উল্লা চেয়ারম্যান বাড়ির মোঃ মানিক হোসেনের ছেলে ও ইয়াছিন আরাফাত রামগতি উপজেলার বয়ার চর গ্রামের বোবা শরীফের বাড়ির মোঃ শরীফের ছেলে। আটককৃত চোরাইকারবারীর বিরুদ্ধে রামগঞ্জ থানায় মামলা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন থেকে পৌরসভাসহ উপজেলা বিভিন্ন স্থানে অটোরিক্সা গাড়ির ব্যাটারী, যন্ত্রাংশ চোরাকারবারী দলের সদস্যরা কৌশলে হাতিয়ে নিয়ে চোরাই মালামালগুলো রামগঞ্জ পৌরসভার রতনপুর ওয়াপদা রোডে চক্ষু মিয়ার মার্কেটের মাসুম বিল্লাহ্র ওয়ার্কসপে এনে মোঃ মাসুম বিল্লাহ, পারভেজ আলম ও ইয়াছিন আরাফাত গুদামজাত করে রাখতো। পরে রামগঞ্জ থানা পুলিশ চোর সিন্ডিকেটের প্রধানদের গ্রেপ্তারের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে চোরকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

আবুল কাশেম নামের ছাপাইনবাবগঞ্জের এক ভাসমান অটোরিক্সা চালক জানান, বালুয়া চৌমুহনী বাজারে দিন দুপুরে রাস্তার পাশে অটোরিক্সা রেখে দোকানে চা খাওয়ার জন্য গেলে কিছুক্ষণ পর এসে দেখি আমার গাড়ীর সবগুলো ব্যাটারী নিমিষেই উধাও হয়ে গেছে। পরে অনেক স্থানে খোজাখুজি করে আর পাওয়া যায়নি।

রামগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ এমদাদুল হক জানান, চোরাই দলের তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা হয়েছে। বাকী সদস্যদেরকেও গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত থাকবে।

সর্বশেষ

এইচএসসির ফল ৮ ফেব্রুয়ারি

উচ্চমাধ্যমিক সার্টিফিকেট (এইচএসসি) ও সমমান পরীক্ষার ফল আগামী ৮ ফেব্রুয়ারি প্রকাশ করা হবে। এদিন ফল প্রকাশের বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্মতি দিয়েছেন। শনিবার (২৮...

নেত্রকোণার বারহাট্টায় মোশারফের ক্ষেতে চাষ হচ্ছে রঙিন ফুলকপি

আব্দুর রহমান ঈশান, নেত্রকোণা প্রতিনিধি: নেত্রকোনার বারহাট্টায় বাণিজ্যিকভাবে চাষ হচ্ছে বাহারি রঙের ফুলকপি।ফলন ও দাম...

খুলনা বিশ্ববিদ্যালয়ের বায়স্কোপের নেতৃত্বে স্মরণ ও পল্লী

খুবি প্রতিনিধি: ধারালো বিবেক আর শাণিত চোখে জীবন দেখি ও দেখাই’ মূলনন্ত্র ধারণ করে কাজ...

বানিয়াচংয়ে ঐতিহাসিক গড়ের খাল পুনঃখনন কাজের উদ্ধোধন

হবিগঞ্জের বানিয়াচংয়ে ঐতিহাসিক গড়ের খাল ও পাচটি শাখা খালের পুনঃখনন কাজের উদ্ধোধন করা হয়েছে। শনিবার(২৮...

রামগঞ্জ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সভাপতি রহমত, সম্পাদক কবির

আবু তাহের,রামগঞ্জ প্রতিনিধিঃ লক্ষ্মীপুরের রামগঞ্জ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ২৮ জানুয়ারি(শনিবার) দুপুরে রামগঞ্জ উপজেলা...

রুদ্ধশাস লড়াইয়ে শেষ বলে জিতল কুমিল্লা

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) নবম আসরের সিলেট পর্বের দ্বিতীয় দিনের প্রথম ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের...