‘রাজাকারহীন সার্চ কমিটি খালেদার কাছে নিরপেক্ষ নয়’

শেয়ার

চট্রগ্রাম:

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বক্ত্যবের সমালোচনা করে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, রাষ্ট্রপতি যাদের নিয়ে সার্চ কমিটি গঠন করেছেন সেই কমিটিতে কোন রাজাকার নেই, যার জন্য খালেদা জিয়ার দৃষ্টিতে এ কমিটি নিরপেক্ষ নয়। শনিবার চট্টগ্রাম প্রেসক্লাবে চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা জাসদের আয়োজনে এক কর্মীসভায় তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, রাজাকারের সাথে আপোস করলেই খালেদা জিয়ার দৃষ্টিতে জাতীয় ঐক্যমত হয়। কিন্তু জাসদ মনে করে রাজাকার রেখে নিরপেক্ষ কমিটি বা জাতীয় ঐক্যিমত প্রতিষ্ঠার কোন সুযোগ নেই। কেননা দেশের মানুষও রাজাকারদের কমিটিতে রেখে নিরপেক্ষ কমিটি চায় না।

রাষ্ট্রপতি যাদের সার্চ কমিটিতে রেখেছেন তাদের কেউই কোন দলের সঙ্গে যুক্ত নয় উল্লেখ করে তিনি বলেন, এই সার্চ কমিটি একটি দল নিরপেক্ষ কমিটি হয়েছে। কিন্তু খালেদা জিয়া এই কমিটিকে নাকচ করে দিয়েছেন। কেননা ২০১৪ সালে নির্বাচনের মতো আগামী নির্বাচনেও বানচাল করে রাজাকারদের সাথে নিয়ে ক্ষমতায় বসতে এই সার্চ কমিটি নিয়ে প্রশ্ন তুলেছেন।

নগর জাসদের ভারপ্রাপ্ত সভাপতি ওসমান গণি চৌধুরীর সভাপতিত্বে সাধারণ সম্পাদক জসীম উদ্দিন বাবুলের সঞ্চালনায় সভায় চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা জাসদের বিভিন্ন নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.