মেরিলিন মনরোর স্কার্ট পরে বিপাশার নাচ

শেয়ার

মেরিলিন মনরোর স্কার্ট বাতাসে উড়ছে— ‘সেভেন ইয়ার ইচ’ চলচ্চিত্রের এই দৃশ্যটি সিনেপাগল মানুষের চোখে গেঁথে আছে। এই একটি দৃশ্য নানাভাবে অনুকরণ করেছেন বিভিন্ন দেশের নামী দামি অনেক মডেল-অভিনেত্রী। এবার বাংলাদেশের বিপাশা কবীরকে পাওয়া যাবে মেরিলিন মনরোর পোশাকে।

বুলবুল বিশ্বাস পরিচালিত ‘রাজনীতি’ ছবির আইটেম নাম্বারে নাচলেন বিপাশা। সম্প্রতি পুবাইলে এর দৃশ্যধারণ হয়ে গেছে। আইটেম গানটির একটি দৃশ্যে বিপাশা হাজির হয়েছেন মেরিলিন মনরোর পোশাক পরে।

কেন এই আয়োজন— এমন প্রশ্নের জবাবে বুলবুল বিশ্বাস বলেন, ‘বিখ্যাত এই দৃশ্যটি নিজের মতো করে ধারণ করতে চেয়েছিলাম। বিপাশা কবীরকে প্রথমবার দেখেই মনে হয়েছিলো যে, তাকে দিয়ে সম্ভব হবে। অবশেষে কাজটি করতে পেরে ভালো লাগছে।’

বুলবুল জানান, বিখ্যাত পোশাকটি ‘রাজনীতি’র জন্য ডিজাইন করেছেন মুসকান সুমিকা।

বিপাশা অভিনীত আইটেম নাম্বারটির কথাগুলো এরকম— ‘প্রেমের জন্য জীবন বাজি প্রেমের এই রীতি/প্রেমের মাঝে চলবেনা রে কোনো রাজনীতি’। এটি লিখেছেন কবির বকুল। সুর ও সংগীতায়োজন করেছেন প্রীতম হাসান। কণ্ঠ দিয়েছেন দিনাত জাহান মুন্নী।

‘রাজনীতি’তে অভিনয় করছেন শাকিব খান, অপু বিশ্বাস, আনিসুর রহমান মিলন, অমিত হাসান, আলী রাজ, সাদেক বাচ্চু, ডি জে সোহেল, সাবেরী আলম, রেবেকা, সম্পা রেজা, দেবাশীষ বিশ্বাস, সিবা শানু, সুব্রত প্রমুখ। এ্যারো মোশন আর্টসের ব্যানারে ছবিটি প্রযোজনা করেছেন আশফাক আহমেদ।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.