শনিবার, ২৫শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ ,১০ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমোদিত, রেজি:নং ৭৮

মনোহরদী থানার নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী

মোঃ মোবারক হোসেন, নরসিংদী প্রতিনিধি:

নরসিংদীর মনোহরদী থানার নবনির্মিত ভবনের ফলক উন্মোচন করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। এসময় সাংবাদিকদের বলেন, সন্ত্রাস,জঙ্গিবাদ ও মাদক শুধু বাংলাদেশ নয়, এটা একটি বৈশ্বিক সমস্যা। আদালতপাড়া থেকে দুই জঙ্গি ছিনিয়ে নেওয়ার ঘটনা দেশে লুকিয়ে থাকা জঙ্গিদের পূর্ব পরিকল্পিত। আত্মগোপনে থাকা জঙ্গিরা তাদের অবস্থান জানান দিতে এই কাজটি করেছে। তাদেরকে গ্রেফতারসহ জঙ্গিবাদ নিরসনে কাজ করছে সরকার।

বুধবার (২৩ নভেম্বর) দুপুরে নরসিংদী জেলা পুলিশের উদ্যোগে মনোহরদী থানার নবনির্মিত থানা ভবনের ফলক উন্মোচন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী। পরে সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদক বিরোধী সমাবেশে পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘জঙ্গি ছিনতাইয়ের ঘটনায় নিরাপাত্তা বাহিনীর কেউ সম্পৃক্ত থাকলে কঠোর শাস্তি দেওয়া হবে। মাদক সম্পর্কে তিনি বলেন, আমাদের পরবর্তী প্রজন্ম যাদের নিয়ে আমরা গর্ব করি, স্বপ্ন দেখছি তাদেরকে মাদকের ছোবল থেকে রক্ষা করতে হবে। মাদক যে ভয়ংকর নেশা, এটা যে একটা সমাজকে পরিবারকে ধ্বংস করে দেয় এটা মানুষকে বুঝাতে হবে। তিনি আরোও বলেন, শেখ হাসিনার নেতৃত্বে আমরা আলোকিত বাংলাদেশ চাই, আমরা আলোকিত থাকতে চাই।
আগামী ১০ ডিসেম্বর বিএনপি ঢাকা দখল এবং ক্ষমতা দখলের পরিকল্পনা করছে বলে মন্তব্য করে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, আমরা আরেকটি ষড়যন্ত্রের গন্ধ পাই। কোন ধরনের বিশৃঙ্খলার সৃষ্টির চেষ্টা করলে আইন শৃঙ্খলা বাহিনী তা প্রতিহত করবে। আমাদের নেত্রী জননেত্রী শেখ হাসিনা কখনও ষড়যন্ত্রে বিশ্বাস করে না। জননেত্রী শেখ হাসিনার এদেশের জনগণের উপর আস্থা রয়েছে, জনগণের তিনি জনগণের শক্তিতে বিশ্বাস করেন।আমরা মনে করি এদেশের জনগন কখনও আর ভুল করবে না। আবারও নৌকায় ভোট দিয়ে আবারও জননেত্রী শেখ হাসিনাকে জয়যুক্ত করবে এবং আবারও আলোকিত বাংলাদেশ দেখবে ও উন্নয়নের ধারা অব্যাহত থাকবে।

এ সময় অন্যান্যদের মধ্যে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মনোহরদী- বেলাব মাটি ও মানুষের নেতা শিল্পমন্ত্রী এডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন এমপি, নরসিংদী-২ আসনের সাংসদ ডা. আনোয়ারুল আশরাফ খান, শিবপুরের সাংসদ জহিরুল হক ভুঁইয়া মোহন, সংরক্ষিত মহিলা সাংসদ তামান্না নুসরাত বুবলী, জেলা পরিষদ চেয়ারম্যান মনির হোসেন ভুইয়া,ঢাকা রেঞ্জের ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম বিপিএম(বার)পিপিএম, নরসিংদী জেলা প্রশাসক আবু নইম মোঃ মারুফ খান, পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম,প্রমুখ। জেলা আওয়ামীলীগের সভাপতি জিএম তালেব হোসেন, সাধারণ সম্পাদক পীরজাদা মোহাম্মদ আলী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট ফজলুল হক, সাধারণ সম্পাদক বাবু প্রিশাশীষ রায়সহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

সর্বশেষ

ডি মারিয়াকে ছাড়াই আর্জেন্টিনার একাদশ

বিশ্বকাপের সেমিফাইনালে উঠার লড়াইয়ে মাঠে নামছে আর্জেন্টিনা। প্রতিপক্ষ ২০১০ বিশ্বকাপের রানার্সআপ নেদারল্যান্ডস। কাতারের লুসাইল আইকনিক স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত ১টায় মাঠে নামছে এই দুই...

বানিয়াচংয়ে বেগম রোকেয়া দিবস পালন ও জয়িতাদের সংবর্ধনা প্রদান

জুয়েল রহমান. হবিগঞ্জ প্রতিনিধিঃ নারী জাগরণের প্রতিকৃত বেগম রোকেয়া'র স্মরণে বেগম রোকেয়া দিবস যথাযোগ্য...

কোম্পানীগঞ্জে নারী নির্যাতন প্রতিরোধ ও বেগম রোকেয়া দিবস উদযাপন

মোঃ বদিউজ্জামান ( তুহিন), নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালীর কোম্পানীগঞ্জে বেগম রোকেয়া দিবস ও আন্তর্জাতিক...

বেগমগঞ্জের হাজীপুরে বীরশ্রেষ্ঠ রুহুল আমিন এপেক্স ক্লাবের ফ্রি চিকিৎসা ক্যাম্প

বদিউজ্জামান তুহিন: নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর বেগমগঞ্জের হাজীপুর ইউনিয়নের হাজীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের আঙ্গিনা বীরশ্রেষ্ঠ...

পেনাল্টিতে ব্রাজিলের স্বপ্ন ভেঙ্গে সেমিফাইনালে ক্রোয়েশিয়া

নাটকীয়তায় শেষ হল বিশ্বকাপের প্রথম কোয়ার্টার ফাইনালের লড়াই। শক্তিশালী ব্রাজিলকে হারিয়ে যার শেষ হাসি...

টাইব্রেকারে ব্রাজিল-ক্রোয়েশিয়া লড়াই

ক্রোয়েশিয়ার রক্ষণে একের পর এক আক্রমণ আছড়ে পড়ছিল ব্রাজিলের। অবশেষে অতিরিক্ত সময়ে সেই কাঙ্ক্ষিত...