ভোলা সদর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার ভোলা । ভোলায় উৎসবমূখর পরিবেশে জেলার সদর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দপুরে শহরের সরকারি স্কুল মাঠে সম্মেলনে আগামী ৩ বছরের জন্য সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: মোশারেফ হোসেনকে সভাপতি ও নজরুল ইসলাম গোলদারকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।
সম্মেলনে টেলি-কনফারেন্স’র মাধ্যমে প্রধান অতিথির বক্তব্য দেন আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদ সদস্য ও বর্ষীয়ান রাজনীতিবীদ তোফায়েল আহমেদ এমপি। তিনি বলেন, আমি অসুস্থ্য থাকার জন্য আজকে অনুষ্ঠানে আসতে পারিনি। কিছু মানুষ পিছন থেকে ষরযন্ত্র করার চেষ্টা করে। অগোচরে দলের সমালোচনা করে। তাদের ব্যাপারে সবাইকে সজাগ থাকতে হবে। এসময় তিনি দলীয় নেতা-কর্মীদের ঐক্যবদ্ধভাবে থাকার আহবান জানান।
এর আগে বেলুন, পায়ড়া ও জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে সম্মেলনের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগ সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা। উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো: মোশারেফ হোসেন’র সভাপতিত্বে বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগ সম্পাদক আব্দুল মমিন টুলু, পৌর মেয়র মো: মনিরুজ্জামান, জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি হামিদুল হক বাহালুল, জেলা আওয়ামী লীগ যুগ্ন সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম নকিব, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব প্রমূখ।
পরে সকল কাউন্সিলরদের মতামতের ভিত্তিতে আগামী ৩ বছরের জন্য নতুন কমিটি ঘোষণা করেন জেলা আওয়ামী লীগ সম্পাদক আব্দুল মমিন টুলু। এছাড়া কমিটির ১ নং সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন ফেরদৌস আহমেদ, যুগ্ন-সাধারণ সম্পাদক হয়েছেন সিরাজুল ইসলাম ও সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলামকে করা হয়েছে।