ব্রততী রায় শিশু ও প্রতিবন্ধী কল্যাণ ট্রাস্টের প্রতিষ্ঠা বার্ষিকী সমাবেশ অনুষ্ঠিত

শেয়ার

মোঃ হাসিবুজ্জামান টিপু, খুলনা জেলা প্রতিনিধি:

খুলনা জেলা পাইকগাছা উপজেলার ব্রততী রায় শিশু ও প্রতিবন্ধি কল্যান ট্রাস্ট এর ২৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রজত জয়ন্তী উদযাপন ও প্রতিবন্ধি সমাবেশ ২০২৪ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকালে ব্রততী রায় শিশু ও প্রতিবন্ধী কল্যাণ ট্রাস্টের আয়োজনে মটবাটী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এ উপলক্ষে কেককাটা,সাংস্কৃতিক অনুষ্ঠান ও প্রতিবন্ধি সমাবেশ হয়।ব্রততী রায় শিশু ও প্রতিবন্ধি কল্যান ট্রাস্টের প্রতিষ্ঠাতা সভাপতি ও সাবেক ব্যাংক কর্মকর্তা প্রজিৎ কুমার রায়ের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লস্কর ইউনিয়নের বার বার নির্বাচিত ইউপি চেয়ারম্যান লস্কর অক্সিজেন ব্যাংকের প্রতিষ্ঠাতা প্রতিবন্ধিদের অভিভাবক খ্যাত কে এম আরিফুজ্জামান তুহিন।

সম্মানিত অতিথি ছিলেন ফসিয়ার রহমান মহিলা কলেজের সহকারী অধ্যপক শেখ রুহুল কুদ্দুস,বিশেষ অতিথি ছিলেন পাইকগাছা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক আনন্দ মোহন বিশ্বাস।

সাবেক ইউপি সদস্য জগন্নাথ দেবনাথের পরিচালনায় বক্তব্য রাখেন, প্রধান শিক্ষক শিবশংকর রায়,নির্মল কুমার অধিকারী, সহকারী অধ্যাপক অবঃ মোঃ শফিকুল ইসলাম। সম্পাদক মিলন রায়চৌধুরী।গৌর মণ্ডল।ব্যংক কর্মকর্তা বিকাশেন্দু সরকার, মুক্তিযোদ্ধা নাজিম উদ্দীন, নুর আলী মোড়ল, হারান চন্দ্র অধিকারী,পঞ্চানন সরকার, প্রশান্ত সরকার, প্রশান্ত রায়, সিধার্থ মল্লিক, পিন্টু ধর, আশিষ বিশ্বাস।

আলোচনা সভা পূর্বে ব্রততী রায় শিশু ও প্রতিবন্ধী কল্যাণ ট্রাস্টের সদস্যবৃন্দ সকল অতিথিদেন ব্যাজ পরিয়ে ও ফুল দিয়ে শুভেচ্ছা জানান।অনুষ্ঠানে গদাইপুর ইউনিয়নসহ পার্শ্ববর্তী ইউনিয়ন থেকে প্রায় ২শজন প্রতিবন্ধী অংশ গ্ৰহন করেন এবং ট্রাস্ট্রের পক্ষ থেকে তাদেরকে যাতয়াত ভাতাসহ সকল সুবিধা প্রদান করা হয়।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.