বৃত্তিতে ট্যালেন্টপুলে দেশ সেরা দাকোপের চিলড্রেন পার্ক স্কুলের মেধাবী ছাত্রী রাইসা বাবুল পিউ

শেয়ার

মোঃ হাসিবুজ্জামান টিপু, খুলনা জেলা প্রতিনিধি

বাংলাদেশ কিন্ডারগার্ডেন এসোশিয়েশনের আওতায় অনুষ্ঠিত ২০২৩ এর বৃত্তি পরীক্ষায় দেশ সেরা হয়েছে দাকোপ উপজেলা সদরের চালনা চিলড্রেন পার্ক স্কুলের মেধাবী শিক্ষার্থী রাইসা বাবুল (পিউ) সে চতুর্থ শ্রেণীর বৃত্তি পরিক্ষায় সারা দেশের মধ্যে ট্যালেন্টপুলে প্রথম স্হান অধিকার করেছে।

আরেকজন তৃতীয় শ্রেণী থেকে অনন্যা মন্ডল, বাংলাদেশের মধ্যে দ্বিতীয় স্থান অধিকার করেছে। আর খুলনা বিভাগের মধ্যে ঐ দুজনই প্রথম স্থান করেছে। সমগ্র খুলনা বিভাগের মধ্যে স্কুল ফলাফলের দিক দিয়ে তৃতীয় স্থান অধিকার করেছে।বাংলাদেশ কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশন কর্তৃক আয়োজিত সমগ্র বাংলাদেশ ব্যাপী বৃত্তি পরীক্ষা ২০২৩ এ সমগ্র খুলনা বিভাগীয় অঞ্চলের মধ্যে চিলড্রেন পার্ক স্কুলের দুইজন শিক্ষার্থী-
১ম স্থান অধিকার করে ১৫ জন বৃত্তি পাওয়ায়,
সমগ্র বাংলাদেশের মধ্যে ২য় স্থান অধিকার করায়,সমগ্র বাংলাদেশের মধ্যে ১০ জনের মধ্যে অন্যতম একজন হওয়ায় এবং সমগ্র খুলনা বিভাগ অঞ্চলের মধ্যে ফলাফলের দিক দিয়ে চিলড্রেন পার্ক স্কুল তৃতীয় স্থান অধিকার করায় সমগ্র দাকোপ বাসী সহ খুলনা বিভাগের সমগ্র মানুষকে অভিনন্দন জানিয়েছেন চিলড্রেন পার্ক স্কুলের পরিচালক সাগর সেন। তিনি বলেন,এভাবেই যেন চিলড্রেন পার্ক স্কুলকে বাংলাদেশের মধ্যে শিক্ষার দিক দিয়ে শীর্ষ পর্যায়ে পৌঁছে নিতে পারি, এটাই সবার কাছে কামনা রইলো ।

রাইসা বাবুল পিউ চালনা পৌরসভা এলাকার ওষুধ ব্যবসায়ী বাবুল হোসেন ও বেসরকারী চাকুরিজীবি রুমানা খাতুন দম্পতির একমাত্র কন্যা। তার চাচা কামারখোলার সাবেক ইউপি সদস্য আমজাদ হোসেন একজন সমাজসেবক। রাইসা বাবুল পিউ ভবিষাতে ডাক্তার হয়ে মানুষের সেবা করতে চায়। স্কুলের পরিচালক সাগর সেনসহ সকল শিক্ষক মন্ডলী এবং পিতা মাতার সহযোগীতার ফসল এই ধারাবাহিক সফলতা বলে পিউ এবং তার পরিবার মনে করে। সাফাল্যের এই ধারা অব্যহত রাখতে পিউ সকলের দোয়া ও আশির্বাদ কামনা করেছে।

বাংলাদেশের মধ্যে চতুর্থ শ্রেণীর বৃত্তি পরীক্ষায়- ১ম স্থান -রাইসা বাবুল পিউ। তৃতীয় শ্রেণীতে বৃত্তি পরীক্ষায় সমগ্র বাংলাদেশের মধ্যে ২য় স্থান করেছে-অনন্যা মণ্ডল এরা দুজনেই খুলনা বিভাগীয় অঞ্চলের মধ্যে চতুর্থ ও তৃতীয় শ্রেণীর বৃত্তি পরীক্ষায় ১ম স্থান অধিকার করেছে।এদের দুজনকেই চিলড্রেন পার্কে স্কুলের পরিবারের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করেছেন চিলড্রেন স্কুলের পরিচালক সাগর সেন।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.