গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমোদিত

বিদ্যুৎতের লাইন বন্ধ করে প্রেমিকার সঙ্গে দেখা করতো ইলেকট্রিশিয়ান

কথায় আছে প্রেম মানে না শাসন-বারণ। প্রেমিকার সঙ্গে দেখা করতে হবে, কিন্তু লোকজনের নজরে পড়া যাবে না। সব প্রেমিক জুটিদের এই একটাই দুশ্চিন্তা। এই সমস্যার অভিনব সমাধান বের করেছেন ভারতের বিহার রাজ্যের পুর্নিয়া জেলার গণেশপুর গ্রামের বাসিন্দা এক ব্যক্তি। তিনি পুরো গ্রামের বিদ্যুৎ বিচ্ছিন্ন করে প্রেমিকার সঙ্গে দেখা করতে যেতেন!

গালফ নিউজ জানিয়েছে, সবার নজর এড়িয়ে প্রেম করতেই এমন অভিনব পন্থা বেছে নেন সেই প্রেমিক। যিনি পেশায় একজন ইলেকট্রিশিয়ান। যে কারণে বিদ্যুৎ বিচ্ছিন্ন করে পরে আবার ঠিক করে দেওয়া তার কাছে কোনো বিষয়ই ছিল না। অন্ধকারে প্রেমিকার সঙ্গে দেখা করতে গেলে লোকের নজরে পড়ার সম্ভাবনা কম ছিল। তারপরও একদিন ধরা পড়ে যান সেই ব্যক্তি।

ওই গ্রামে প্রতিদিন সন্ধ্যায় একটি নির্দিষ্ট সময়ে দুই থেকে তিন ঘণ্টা বিদ্যুৎ থাকত না। গ্রামের মানুষ এই অদ্ভুত লোডশেডিংয়ে অতিষ্ঠ হয়ে উঠেছিলেন। বিদ্যুৎ অফিসে যোগাযোগ করলে সেখান থেকে লোডশেডিংয়ের বিষয়টি অস্বীকার করা হয়। গ্রামবাসীদের দাবির খে শুরু হয় তদন্ত। সেই তদন্তে বেরিয়ে আসে যে, এই কাণ্ড ঘটাচ্ছেন এক ইলেকট্রিশিয়ান!

এরপর গ্রামবাসী সেই ইলেকট্রিশিয়ানকে হাতেনাতে ধরে ফেলে। একদিন বিদ্যুৎ যাওয়ার পর গণেশপুর গ্রামের একটি সরকারি স্কুলে প্রেমিক-প্রেমিকাকে অন্তরঙ্গ অবস্থাতয় দেখতে পায় গ্রামবাসী। পরে ওই ইলেকট্রিশিয়ানকে গণধোলাই দেওয়া হয়। পরদিন পঞ্চায়েতের সভায় প্রেমিকার সঙ্গে সেই ইলেকট্রিশিয়ানের বিয়ে দিয়ে দেওয়া হয়। আজব প্রেমের মধুর সমাপ্তি।

Print Friendly, PDF & Email

সর্বশেষ

তথ্য প্রতিমন্ত্রীকে পদত্যাগের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর পদ থেকে ডা. মুরাদ হাসানকে পদত্যাগের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আগামীকালের মধ্যে তাকে এই পদত্যাগপত্র জমা দিতে হবে। প্রধানমন্ত্রীর...

‘পরীক্ষা না থাকলেও পঞ্চম-অষ্টমে বৃত্তি ও সনদ থাকবে’

শিক্ষাক্রমের পরিবর্তনের কারণে পঞ্চম ও অষ্টম শ্রেণির সমাপনী পরীক্ষা না থাকলেও বৃত্তি ও সনদের...

শেরপুর কৃষি প্রশিক্ষণ ইনষ্টিটিউটের শিক্ষার্থীদের পুনর্মিলনীর প্রস্তুতিমূলক সভা

শেরপুর: শেরপুর কৃষি প্রশিক্ষণ ইনষ্টিটিউটের ১ম, ২য় ও ৩য় ব্যাচের শিক্ষার্থীদের পুনর্মিলনী করার লক্ষ্যে প্রস্তুতিমূলক...

বৃষ্টি উপেক্ষা করেও সারাদেশে হাফ পাশ ও নিরাপদ সড়কের দাবিতে লক্ষ্মীপুরে শিক্ষার্থীদের মানববন্ধন ও বিক্ষোভ

জুনাইদ আল হাবিব: শুধু ঢাকা-চট্টগ্রাম নয়, সারাদেশে যাত্রীবাহী বাসে শিক্ষার্থীদের হাফ পাশ নিশ্চিতের দাবিতে...

গাজীপুর জেলা রিপোর্টার্স ক্লাবের নির্বাচিত কমিটির শপথ গ্রহণ

গাজীপুর: গাজীপুর জেলা রিপোর্টার্স ক্লাবে ২০২১-২২ কার্যমেয়াদের নব-নির্বাচিত কার্যনির্বাহী কমিটির শপথ গ্রহণ, আলোচনা সভা অনুষ্ঠিত...

বিদ্যুৎস্পৃষ্ট শিশু তামিমকে ৫ লাখ টাকা ক্ষতিপূরণ দেয়ার আদেশ

লক্ষ্মীপুরের রামগতিতে পল্লী বিদ্যুতের খুঁটিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত পঞ্চম শ্রেণির ছাত্র তামিম ইকবালকে...