গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমোদিত

বিএমজিটিএ’র চট্রগ্রাম বিভাগীয় ভার্চুয়াল ঈদ পুর্নমিলনী

নিজস্ব প্রতিবেদক:

বাংলাদেশ মাদ্রাসা জেনারেল টিচার্স এসোসিয়েশন(বিএমজিটিএ) চট্রগ্রাম বিভাগীয় ভার্চুয়াল ঈদ পুর্নমিলনী অনুষ্ঠিত হয়। বুধবার (২৮ জুলাই) সকাল ১০টায় ভার্চুয়াল ঈদ পুর্নমিলনী সভায় সভাপতিত্ব করেন কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভাপতি ও স্থায়ী কমিটির মেম্বার জাতীয় শিক্ষক নেতা হারুন অর রশিদ স্যারসহ গুরুত্বপূর্ন নেতৃবৃন্দ।

সভা সঞ্চালন করেন মহাসচিব ও স্থায়ী কমিটির মেম্বার মো: শান্ত ইসলাম। এ সময় ভার্চুয়াাল উপস্থিত ছিলেন সিনিয়র সহ সভাপতি ও স্থায়ী কমিটির মেম্বার নজরুল ইসলাম, সুলতান মাহমুদ ও ফখরুল ইসলাম স্যার।

সিনিয়র যুগ্ম মহাসচিব ও স্থায়ী কমিটির মেম্বার কে এম শামীম ,সিনিয়র সাংগঠনিক সম্পাদক ও স্থায়ী কমিটির মেম্বার ফিরোজ আলম, অর্থ সম্পাদক ও স্থায়ী কমিটির মেম্বার মেহেদী হাসান সরকার ও দ্প্তর সম্পাদক ও স্থায়ী কমিটির মেম্বার এলিন তালুকদার স্যার।

এসময় আরো বক্তব্য রাখেন (চট্রগ্রাম বিভাগীয়) কেন্দ্রীয় সহ সভাপতি মোহাম্মদ আলী,যুগ্ম মহাসচিব জহুরুল হক,সাংগঠনিক সম্পাদক ও ফেনী জেলা সেক্রেটারি  আনোয়ার হোসেন, সহ সাংগঠনিক সম্পাদক চট্টগ্রাম জেলা আহবায়ক মোহাম্মদ আলীসহ চট্রগ্রামের কেন্দ্রীয় সদস্য ওসমান গনি ও আবুল কালাম আজাদ সহ চট্রগ্রাম জেলা নেতৃবৃন্দ।

লক্ষীপুর জেলা থেকে কেন্দ্রীয় স্থায়ী কমিটির মেম্বার ফিরোজ আলম,কেন্দ্রীয় সহ সভাপতি মোহাম্মদ আলী (চট্রগ্রাম বিভাগ),কেন্দ্রীয় সহ প্রচার সম্পাদক ফিরোজ কবির,সহ গন সংযোগ সম্পাদক মো. ওয়াজি উল্লাহ জুয়েল, কেন্দ্রীয় সদস্য এস এম সালাউদ্দিন ও  খোরশেদ আলম সহ জেলার কাজী হাবীবুর রহমান,শাহাদাত হোসেন,খিজির হায়াত, আবুল কাশেম ও মাহতাব উদ্দিন আহমেদ।

নোয়াখালি থেকে নোয়াখালি জেলা সেক্রেটারি রাখি উদ্দিন শামীম,বিজ্ঞান ও প্রযুক্তি বিষায়ক সম্পাদক সালাউদ্দিন, কেন্দ্রীয় নেতা কামরুন্নাহার, আতিকুল্লাহ, ইউসুফ আহমেদ সহ অন্যান্য নোয়াখালি জেলা নেতৃবৃন্দ।

ফেনী জেলা থেকে কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন, কেন্দ্রীয় নেতা হারুন অর রশিদ, শাহাদাত হোসেন, কামরুল হাসান লিটন, রফিকুল ইসলাম সহ অন্যান্য নেতৃবৃন্দ।

ব্রাহ্মন বাড়িয়া জেলা থেকে কেন্দ্রীয় নেতা নাজিবুল্লাহ তারেক, মনিরুল ইসলাম, নুরুল ইসলাম সহ জেলা নেতৃবৃন্দ।

কুমিল্লা জেলা থেকে কেন্দ্রীয় নেতা মিজানুর রহমান চৌধুরী, জামাল খান, গোলাম মোস্তফা ও জেলা নেতৃবৃন্দ।

চাঁদপুর থেকে কেন্দ্রীয় নেতা হযরত আলী, জিয়া উদ্দীনসহ অন্যান্য নেতৃবৃন্দ।

কক্সবাজার থেকে কেন্দ্রীয় নেতা মো: রাশেদুল ইসলাম, মিকি বড়ুয়া, আবুল কালাম সহ অন্যান্য নেতৃবৃন্দ।

এসময় কেন্দ্রীয় স্থায়ী কমিটির নেতৃবৃন্দ চট্টগ্রাম বিভাগের কেন্দ্রীয়, বিভাগীয়,জেলা ও উপজেলা নেতৃবৃন্দের সাথে ঈদ উল আযহার শুভেচ্ছা বিনিময় করেন।

Print Friendly, PDF & Email

সর্বশেষ

তথ্য প্রতিমন্ত্রীকে পদত্যাগের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর পদ থেকে ডা. মুরাদ হাসানকে পদত্যাগের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আগামীকালের মধ্যে তাকে এই পদত্যাগপত্র জমা দিতে হবে। প্রধানমন্ত্রীর...

‘পরীক্ষা না থাকলেও পঞ্চম-অষ্টমে বৃত্তি ও সনদ থাকবে’

শিক্ষাক্রমের পরিবর্তনের কারণে পঞ্চম ও অষ্টম শ্রেণির সমাপনী পরীক্ষা না থাকলেও বৃত্তি ও সনদের...

শেরপুর কৃষি প্রশিক্ষণ ইনষ্টিটিউটের শিক্ষার্থীদের পুনর্মিলনীর প্রস্তুতিমূলক সভা

শেরপুর: শেরপুর কৃষি প্রশিক্ষণ ইনষ্টিটিউটের ১ম, ২য় ও ৩য় ব্যাচের শিক্ষার্থীদের পুনর্মিলনী করার লক্ষ্যে প্রস্তুতিমূলক...

বৃষ্টি উপেক্ষা করেও সারাদেশে হাফ পাশ ও নিরাপদ সড়কের দাবিতে লক্ষ্মীপুরে শিক্ষার্থীদের মানববন্ধন ও বিক্ষোভ

জুনাইদ আল হাবিব: শুধু ঢাকা-চট্টগ্রাম নয়, সারাদেশে যাত্রীবাহী বাসে শিক্ষার্থীদের হাফ পাশ নিশ্চিতের দাবিতে...

গাজীপুর জেলা রিপোর্টার্স ক্লাবের নির্বাচিত কমিটির শপথ গ্রহণ

গাজীপুর: গাজীপুর জেলা রিপোর্টার্স ক্লাবে ২০২১-২২ কার্যমেয়াদের নব-নির্বাচিত কার্যনির্বাহী কমিটির শপথ গ্রহণ, আলোচনা সভা অনুষ্ঠিত...

বিদ্যুৎস্পৃষ্ট শিশু তামিমকে ৫ লাখ টাকা ক্ষতিপূরণ দেয়ার আদেশ

লক্ষ্মীপুরের রামগতিতে পল্লী বিদ্যুতের খুঁটিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত পঞ্চম শ্রেণির ছাত্র তামিম ইকবালকে...