শনিবার, ২৫শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ ,১০ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমোদিত, রেজি:নং ৭৮

বিএনপি’র সম্মেলন কবে হয়েছে, তাদের নেতারাই ভুলে গেছে: আনোয়ার খান এমপি

আবু তাহের, রামগঞ্জ প্রতিনিধিঃ
লক্ষ্মীপুর-১ আসনের সংসদ ‍সদস্য ড. আনোয়ার হোসেন খান বলেছেন, বিএনপি’র জেলা সম্মেলন কবে হয়েছে তাদের নেতারাই ভুলে গেছে। তারা এখন পকেট কমিটি দিয়ে দল চালাচ্ছে। আবার নিজেরাই নিজেদের নবগঠিত কমিটির নেতাদের উপর হামলা চালাচ্ছে। এখন তাদের জেলা চলে আহবায়ক কমিটি দিয়ে। যারা দলের মধ্যে গণতন্ত্র চর্চা করে না, তারা দেশের গণতন্ত্র প্রতিষ্ঠা করবে কীভাবে।
বুধবার (১৬ নভেম্বর) সন্ধায় লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন-২০২২ উপলক্ষে রামগঞ্জ উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে আনোয়ার খান এমপি এসব কথা বলেন।
তিনি আরও বলেন, আওয়ামী লীগ গণতন্ত্রে বিশ্বাস করে বলেই বিএনপি আজ আন্দোলন করতে পারছে। কিন্তু বিএনপির যারা খুনের সাথে জড়িত, অগ্নিসন্ত্রাস ও জঙ্গিবাদের সাথে জড়িত, তাদের ধরতে হবে; তাদের কোনো ছাড় নেই।, এসময় আগামী ২১ নভেম্বর জেলা আওয়ামী লীগের সম্মেলনকে সামনে রেখে দলীয় দিকনির্দেশনা মেনে চলতে সকল নেতাকর্মীর প্রতি আহবান জানান তিনি।
রামগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট শফিক মাহমুদ পিন্টু সভাপতিত্বে ও পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সাবেক মেয়র বেলাল আহম্মেদের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন রামগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আ.ক.ম রুহুল আমিনের জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো: শাহজাহান, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দেলোয়ার হোসেন বাচ্চু, মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার শিউলি, সহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ ও ইউনিয়ন আওয়ামীলীগের নেতাকর্মীরা।
সভায় আসন্ন জেলা আওয়ামী লীগের সম্মেলন সফল করার জন্য সকল ধরনের প্রচার ও প্রচারনায় যাতে কোন ধরনের ঘাটতি না হয়, সেদিকে সবাইকে সজাগ দৃষ্টি রাখতে বলেন এবং সম্মেলনকে সফল করতে সকলের সর্বাত্বক সহযোগিতা কামনা করা হয়।

সর্বশেষ

বেগমগঞ্জের হাজীপুরে বীরশ্রেষ্ঠ রুহুল আমিন এপেক্স ক্লাবের ফ্রি চিকিৎসা ক্যাম্প

বদিউজ্জামান তুহিন: নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর বেগমগঞ্জের হাজীপুর ইউনিয়নের হাজীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের আঙ্গিনা বীরশ্রেষ্ঠ রুহুল আমিন এপেক্স ক্লাবের উদ্যোগে ২০ জন প্রথিতযশা চিকিৎসক...

পেনাল্টিতে ব্রাজিলের স্বপ্ন ভেঙ্গে সেমিফাইনালে ক্রোয়েশিয়া

নাটকীয়তায় শেষ হল বিশ্বকাপের প্রথম কোয়ার্টার ফাইনালের লড়াই। শক্তিশালী ব্রাজিলকে হারিয়ে যার শেষ হাসি...

টাইব্রেকারে ব্রাজিল-ক্রোয়েশিয়া লড়াই

ক্রোয়েশিয়ার রক্ষণে একের পর এক আক্রমণ আছড়ে পড়ছিল ব্রাজিলের। অবশেষে অতিরিক্ত সময়ে সেই কাঙ্ক্ষিত...

নেইমারের গোলে এগিয়ে গেল ব্রাজিল

কাতার বিশ্বকাপে প্রথম কোয়ার্টার ফাইনালে মুখোমুখি হয়েছে ব্রাজিল ও ক্রোয়েশিয়া। ম্যাচের প্রথমার্ধ থেকে দুই...

অপরিবর্তিত একাদশ নিয়ে লড়াইয়ে ব্রাজিল

ব্রাজিল-ক্রোয়েশিয়ার ম্যাচ দিয়ে আজ শুরু হচ্ছে বিশ্বকাপের শেষ আটের লড়াই। আল রাইয়ানের এডুকেশন সিটি...