রবিবার, ১৫ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ ,২৯শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমোদিত, রেজি:নং ৭৮

ফরিদপুরের মধুখালীতে আর্জেন্টিনা সমর্থকের মৃত্যু

ফরিদপুর জেলা প্রতিনিধি –

ফরিদপুরের মধুখালীতে বিশ্বকাপ ফুটবল খেলা দেখার সময় মানবেন্দ্র কুমার সাহা (৪৩) নামে এক আর্জেন্টিনা সমর্থকের মৃত্যু হয়েছে।

শনিবার (১০ ডিসেম্বর) ভোরে উপজেলার গাজনা ইউনিয়নের গাজনা গ্রামে এ ঘটনা ঘটে। তিনি ওই গ্রামের মৃত মনোজ কুমার সাহার ছেলে।
প্রতিবেশী মিঠুন কুমার সাহা বলেন, তিনি আর্জেন্টিনার পাগলা ভক্ত ছিলেন। প্রিয় দল আর্জেন্টিনার দেওয়া দুইটি গোল শোধ হওয়ার পরে তিনি প্রচণ্ড টেনশনে অসুস্থ হয়ে পড়েন। পরে মারা যান।

গাজনা পূর্ণ চন্দ্র বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক উৎপল কুমার ভৌমিক জাগো নিউজকে বলেন, ৯ ডিসেম্বর দিনগত রাত ১টায় অন্যদের মতো মানবেন্দ্র সাহা গাজনা বাজারে বিশ্বকাপ ফুটবল খেলা দেখছিল। আর্জেন্টিনার খেলার একেবারে শেষ মুহূর্তে নেদারল্যান্ডের দেওয়া গোলে খেলা ২-২ গোলে সমতা হয়। এই সমতা মেনে নিতে পারেনি মানবেন্দ্র কুমার সাহা। টাইবেকারের শুরুর আগেই প্রচণ্ড টেনশনে তিনি অসুস্থ হয়ে পড়েন এবং বাড়িতে চলে যায়। এরপরই তার হার্ট অ্যাটাক হয়। কিছুক্ষণের মধ্যে তিনি মারা যান। তার অকাল মৃত্যুতে আমরা শোকাহত। বিদ্যালয়ের পক্ষ থেকে তার পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করছি।
গাজনা ইউনিয়ন (ইউপি) পরিষদের চেয়ারম্যান মো. গোলাম কিবরিয়া বলেন, মানবেন্দ্র একজন আর্জেন্টিনার কঠোর সমর্থক ছিলেন। রাতে গাজনা বাজারে অন্য দর্শকদের সঙ্গে খেলা দেখছিলেন। টাইবেকারের শুরুতেই তিনি প্রচণ্ড টেনশনে অসুস্থ হয়ে পড়েন। খেলা শেষ না করেই তিনি বাড়ি চলে যান এবং বাড়িতে গিয়ে তিনি হার্ট অ্যাটাকে মারা যান।

এ বিষয়ে মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. কবির হোসেন বলেন, ভোরের দিকে একজন রোগীকে আনা হয়। কিন্তু হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

সর্বশেষ

এইচএসসির ফল ৮ ফেব্রুয়ারি

উচ্চমাধ্যমিক সার্টিফিকেট (এইচএসসি) ও সমমান পরীক্ষার ফল আগামী ৮ ফেব্রুয়ারি প্রকাশ করা হবে। এদিন ফল প্রকাশের বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্মতি দিয়েছেন। শনিবার (২৮...

নেত্রকোণার বারহাট্টায় মোশারফের ক্ষেতে চাষ হচ্ছে রঙিন ফুলকপি

আব্দুর রহমান ঈশান, নেত্রকোণা প্রতিনিধি: নেত্রকোনার বারহাট্টায় বাণিজ্যিকভাবে চাষ হচ্ছে বাহারি রঙের ফুলকপি।ফলন ও দাম...

খুলনা বিশ্ববিদ্যালয়ের বায়স্কোপের নেতৃত্বে স্মরণ ও পল্লী

খুবি প্রতিনিধি: ধারালো বিবেক আর শাণিত চোখে জীবন দেখি ও দেখাই’ মূলনন্ত্র ধারণ করে কাজ...

বানিয়াচংয়ে ঐতিহাসিক গড়ের খাল পুনঃখনন কাজের উদ্ধোধন

হবিগঞ্জের বানিয়াচংয়ে ঐতিহাসিক গড়ের খাল ও পাচটি শাখা খালের পুনঃখনন কাজের উদ্ধোধন করা হয়েছে। শনিবার(২৮...

রামগঞ্জ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সভাপতি রহমত, সম্পাদক কবির

আবু তাহের,রামগঞ্জ প্রতিনিধিঃ লক্ষ্মীপুরের রামগঞ্জ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ২৮ জানুয়ারি(শনিবার) দুপুরে রামগঞ্জ উপজেলা...

রুদ্ধশাস লড়াইয়ে শেষ বলে জিতল কুমিল্লা

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) নবম আসরের সিলেট পর্বের দ্বিতীয় দিনের প্রথম ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের...