সোমবার, ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ ,২৩শে মে, ২০২২ খ্রিস্টাব্দ

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমোদিত, রেজি:নং ৭৮

প্রেমিক-প্রেমিকাকে পুলিশে দিলেন ইউপি সদস্য

Array

 

লক্ষ্মীপুর : লক্ষ্মীপুরের কমলনগরের চর কাদিরা গ্রামে রাতে বাড়িতে গিয়ে প্রেমিকার সঙ্গে কথা বলায় প্রেমিক-প্রেমিকা দু’জনকে পুলিশে দিয়েছে স্থানীয় ইউপি সদস্য আবদুল মালেক।

শুক্রবার (০৭ জুলাই) রাতে কলেজ ছাত্র প্রেমিক সবুজ ও স্কুল ছাত্রীকে (এসএসসি পরীক্ষার্থী) পুলিশে দেওয়া হয়। শনিবার (৮ জুলাই) দুপুর সোয়া ১টার দিকে এ প্রতিবেদন লেখার সময় প্রেমিক-প্রেমিকা পুলিশ হেফাজতে রয়েছে বলে জানা গেছে।

স্থানীয়দের কাছ থেকে জানা গেছে, হাজিরহাট উপকূল কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র মো. সবুজের সাথে একই গ্রামের স্থানীয় ফজুমিয়ারহাট উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী এক ছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক চলছিলো। শুক্রবার রাত ১০টার দিকে প্রেমিক সবুজ প্রেমিকার বাড়িতে গিয়ে তার সাথে দেখা করে। এসময় বাড়ির উঠানে দাঁড়িয়ে কথা বলার খবর পেয়ে স্থানীয় ইউপি সদস্য আবদুল মালেক তাদের আটক করে। পরে শালিস বৈঠকের আয়োজন করেন।

স্থানীয় চর কাদিরা ইউনিয়ন পরিষদের ২নম্বর ওয়ার্ডের সদস্য আবদুল মালেক মেম্বার বলেন, উপযুক্ত বয়স না হওয়ায় তাদের বিয়ে পড়ানো সম্ভব হয়নি। শালিস বৈঠকে ছেলেকে শাস্তি ও মেয়ের পরিবারকে টাকা দিয়ে বিষয়টি মিমাংসার সিন্ধান্ত হয়। কিন্তু তাতে মেয়ের পরিবার রাজি হয়নি। যে কারণে পুলিশে জানানো হয়। পুলিশ এসে প্রেমিক-প্রেমিকাকে থানা নিয়ে যায়।

দু’জনে কথা বললেই বিয়ে, শারিরীক শান্তি কিংবা জরিমানা দিতে হবে কেনো এ বিষয়ে জানতে চাইলে ইউপি সদস্য বলেন, সামাজিক একটা বিষয় আছেনা ?

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকুল চন্দ্র বিশ্বাস বলেন, কি হয়েছে বিষয়টি জানার জন্য তাদের দু’জনকে থানায় আনা হয়।

সর্বশেষ

কানাডায় ঝড়ে ৮ জনের প্রাণহানি, বিদ্যুৎহীন লাখো মানুষ

কানাডার সবচেয়ে জনবহুল দুই প্রদেশ অন্টারিও ও কিবেকে প্রবল বজ্রঝড়ে আট জনের মৃত্যু হয়ে, বিদ্যুৎ বিচ্ছিন্ন হয়ে পড়েছে পাঁচ লাখের বেশি গ্রাহক। সুত্র জানায়, অন্টারিও...

৫ উইকেট হারিয়ে অন্ধকারে বাংলাদেশ

চট্টগ্রামে প্রথম টেস্টে মাহমুদুল হাসান জয়কে নিয়ে উদ্বোধনী জুটিতে ১৬২ রান সংগ্রহ করেছিলেন তামিম...

হজযাত্রী নিবন্ধনের সময় বাড়লো

সরকারি ব্যবস্থাপনায় হজযাত্রী নিবন্ধনের সময় আরও দুদিন বাড়ানো হয়েছে। রবিবার (২২ মে) রাতে নিবন্ধনের...

‘শূন্য’ রানে বিদায় দুই টাইগার ওপেনার

ঢাকা টেস্টের শুরুটা বাংলাদেশের জন্য দুঃসহ। টস জিতে ব্যাট করতে নেমে দুই ওপেনারকে বিদায়...

মাংকিপক্স নিয়ে বিশ্ব স্বাস্থ্য সংস্থার সতর্কতা

বিশ্বজুড়ে এখন আতঙ্ক ছড়াচ্ছে মাংকিপক্স। এরই মধ্যে ১৫টি এই রোগ ছড়িয়ে পড়ার খবর পাওয়া...

টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ

শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজের দ্বিতীয়টিতে মাঠে নামছে বাংলাদেশ দল। সোমবার (২৩ মে)...