শনিবার, নভেম্বর ২৭, ২০২১



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদিত

পুলিশ কর্মকর্তার স্ত্রীকে বিয়ের প্রলোভনে ধর্ষণ, আসামি আরিফ গ্রেফতার

নওগাঁর মান্দায় এক পঙ্গু পুলিশ কর্মকর্তার স্ত্রীকে ধর্ষণের মামলার আসামি আরিফ হোসেন জয়কে (৩০) গ্রেফতার করেছে রাজশাহী র‌্যাব-৫-এর একটি দল।

রোববার বিকেলে রাজশাহী মহানগরীর তেরখাদিয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। পরে নওগাঁ পিবিআই-এর কাছে তাকে হস্তান্তর করা হয়েছে। গ্রেফতার জয় মান্দা সদর ইউনিয়নের আরজি জিনারপুর গ্রামের আবদুল হাকিমের ছেলে।

মামলা সূত্রে জানা গেছে, ভিকটিমের স্বামী পুলিশের একজন কর্মকর্তা ছিলেন। সড়ক দুর্ঘটনায় পুঙ্গত্ব বরণ করলে চিকিৎসার জন্য ভিকটিম তাকে নিয়ে প্রায়ই রাজশাহী শহরে যেতেন। শহরের লক্ষ্মীপুর এলাকায় অ্যাপোলো ডায়াগনস্টিক সেন্টারে নিয়মিত যাতায়াতকালে আসামি আরিফ হোসেন জয়ের সাথে ভিকটিমের পরিচয় ঘটে।

মামলার বাদি ওই নারী জানান, ২০২০ সালের ১৯ সেপ্টেম্বর তার স্বামী মারা যান। পূর্ব পরিচয়ের সূত্র ধরে জয় নিয়মিত তার বাড়িতে আসা-যাওয়া করতেন। এর একপর্যায়ে গত ৮ জানুয়ারি বাড়িতে কেউ না থাকার সুযোগে আসামি জয় তাকে জোরপূর্বক ধর্ষণ করেন।

তিনি জানান, বিষয়টি প্রকাশ করার কথা বললে জয় তাকে বিয়ের প্রতিশ্রুতি দেন। এরপর রাজশাহীর তেরখাদিয়া এলাকায় একটি ভাড়া বাসায় নিয়ে বিয়ের প্রলোভন দিয়ে একাধিকবার ধর্ষণ করেন তিনি। কিন্তু বিয়ে না করে বিভিন্ন টালবাহানা করায় নওগাঁ নারী ও শিশু নির্যাতন আদালতে আসামি জয়ের বিরুদ্ধে মামলা করেন তিনি।

মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন নওগাঁর উপ-পরিদর্শক আবু সাঈদ বলেন, আদালতের নির্দেশনায় মামলাটি তদন্ত করছি। র‌্যাব আসামি জয়কে গ্রেফতার করে রোববার রাতে আমাদের কাছে হস্তান্তর করেছে। সোমবার তাকে আদালতে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email

সর্বশেষ

পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষের অবহেলা: স্কুল ছাত্র তামিমের জীবন সংকটাপন্ন, সাহায্যের আবেদন

নিজস্ব প্রতিবেদক: লক্ষ্মীপুরের রামগতিতে পল্লী বিদ্যুতের অবহেলায় পড়ে থাকা তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হয় স্কুলছাত্র তামিম ইকবাল (১২)। তার জীবন এখন সংকটাপন্ন। তামিমের বাম...

পঞ্চম ধাপে ৫ জানুয়ারি ইউনিয়ন পরিষদ নির্বাচন

অনলাইন ডেস্ক: পঞ্চম ধাপে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে দেশের ৭০৭ ইউপিতে ৫ জানুয়ারি ভোট হবে।...

আয়েশা (রা:) মহিলা কামিল মাদ্রাসার আলিম পরীক্ষার্থীদের দোয়া অনুষ্ঠান

আয়েশা (রা:) মহিলা অনার্স কামিল মাদ্রাসার আলিম পরীক্ষার্থীদের দোয়া অনুষ্ঠিত হয়। শনিবার ২৭ নভেম্বর সকালে...

লক্ষ্মীপুর পৌরসভায় মাসুম ভুঁইয়ার নির্বাচনী ইশতেহার ঘোষণা

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী মোজাম্মেল হায়দার ভুঁইয়া মাসুম ৩০টি...

লক্ষ্মীপুরসহ যেসব এলাকায় ৭২ ঘণ্টা মোটরসাইকেল চলাচল বন্ধ

লক্ষ্মীপুর প্রতিনিধি : সারাদেশে তৃতীয় ধাপে দেশের ১ হাজার ৭টি ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচন অনুষ্ঠিত...

কমলনগর সেলসম্যান অয়েলপেয়ার এসোসিয়েশনের সভাপতি কাশেম সম্পাদক মিল্লাত

কমলনগর(লক্ষ্মীপুর) লক্ষ্মীপুর কমলনগরে সেলসম্যান অয়েলপেয়ার এসোসিয়েশনের তিন বছরের জন্য নতুন কমিটি গঠন। ২৬ নভেম্বর(শুক্রবার) বিকেলে...
Print Friendly, PDF & Email