শনিবার, ২৫শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ ,১০ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমোদিত, রেজি:নং ৭৮

নোয়াখালীতে বসতঘরে হামলা, চেয়ারম্যানসহ ১০ জনের বিরুদ্ধে মামলা

বদিউজ্জামান তুহিন,নোয়াখালী প্রতিনিধিঃ

নোয়াখালীতে বসতঘরে হামলা ভাংচুর-লুটের অভিযোগে চেয়ারম্যানসহ ১০ জনের বিরুদ্ধে আদালতে মামলা হয়েছে। ঘটনাটি ঘটেছে, জেলার বেগমগঞ্জ উপজেলার ১৫ নং শরীফপুর ইউপির সোনাপুর গ্রামের ৩ নং ওয়ার্ডের আবদুল গোফরান চৌধুরীর বাড়িতে। আদালত সূত্র ও এলাকাবাসী জানায়, স্থানীয় চেয়ারম্যানের নেতৃত্বে কাইয়ুম, রাব্বি, বাবুল চৌকিদার, মোঃ বাবুল, ইকবাল, আনোয়ার, রহমত, জাহের ও খোকনসহ অজ্ঞাতনামাসহ ৭/৮ জন অচেনা সন্ত্রসী মার-মার ডাক দিয়ে ভিকটিম আবদুল আজিজের বাড়িতে বর্গীর হামলা চালায়।

এ সময়তাদের শ্বেত সন্ত্রাসে আলমারিতে থাকা নগদ ১ লাখ টাকা ও স্বর্ণালংকার লুট করে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তাদের পরিবারের ওপর হামলা চালায়। এ ঘটনায় আবদুল আজিজ সুমন (২৭) শিল্পী বেগম (৩২) জোবাইদা (৩৫) মোঃ বাবুল (৪৮) আবুল কালাম (৪২) মোঃ বাদশা সহ কয়েকজন আহত হয়। এদেরকে এলাকাবাসী উদ্ধার করে নোয়াখালী সদর হাসপাতালে ভর্তি করে। গুরুতর আহত আব্দুল আজিজ গণমাধ্যমকে জানায়, বিগত ইউপি নির্বাচনে নৌকার পক্ষে ভোট না করায় বিদ্রোহী প্রার্থী বর্তমান চেয়ারম্যান নোমান সিদ্দিকী ও তার সাঙ্গপাঙ্গরা বসতবাড়ির ঘর ও বিভিন্ন প্রজাতির ৩৫টি বড় গাছ কেটে নিয়ে যায়।

এ ব্যাপারে ভিকটিম আবদুল আজিজ সুমন (২৭) বেগমগঞ্জ মডেল থানায় মামলা করতে গেলে মামলা না নেয়ায় আদালতে চেয়ারম্যানসহ ১০ জনের বিরুদ্ধে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ৩ নং আমলী আদালতে মামলা করেন। বেগমগঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) আসিফ আল জিনাত পল্লী নিউজকে বলেন সরকারের আশ্রয়ন প্রকল্পের জন্য ১ একর ৩২ শতাংশ জমি নির্ধারণ করা হয়েছে। উল্লেখিত অভিযোগের ব্যাপারে তিনি বলেন চেয়ারম্যানকে খাস সম্পত্তি উদ্ধারে মৌখিক ভাবে নির্দেশনা দেয়া হয়েছে।

সর্বশেষ

পেনাল্টিতে ব্রাজিলের স্বপ্ন ভেঙ্গে সেমিফাইনালে ক্রোয়েশিয়া

নাটকীয়তায় শেষ হল বিশ্বকাপের প্রথম কোয়ার্টার ফাইনালের লড়াই। শক্তিশালী ব্রাজিলকে হারিয়ে যার শেষ হাসি হাসলো ক্রোয়েশিয়া। কাতারের এডুকেশন সিটি স্টেডিয়ামে শেষ আটের এই লড়াইয়ে...

টাইব্রেকারে ব্রাজিল-ক্রোয়েশিয়া লড়াই

ক্রোয়েশিয়ার রক্ষণে একের পর এক আক্রমণ আছড়ে পড়ছিল ব্রাজিলের। অবশেষে অতিরিক্ত সময়ে সেই কাঙ্ক্ষিত...

নেইমারের গোলে এগিয়ে গেল ব্রাজিল

কাতার বিশ্বকাপে প্রথম কোয়ার্টার ফাইনালে মুখোমুখি হয়েছে ব্রাজিল ও ক্রোয়েশিয়া। ম্যাচের প্রথমার্ধ থেকে দুই...

অপরিবর্তিত একাদশ নিয়ে লড়াইয়ে ব্রাজিল

ব্রাজিল-ক্রোয়েশিয়ার ম্যাচ দিয়ে আজ শুরু হচ্ছে বিশ্বকাপের শেষ আটের লড়াই। আল রাইয়ানের এডুকেশন সিটি...

রায়পুরে বিদ্যুতের ছেড়া তারে জড়িয়ে বৃদ্ধের মৃত্যু

প্রদীপ কুমার রায়ঃ লক্ষ্মীপুরের রায়পুরে পল্লী বিদ্যুত কর্তৃপক্ষের গাফিলতিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মো: রফিক উল্যা...