নরসিংদীতে দুর্গাপূজা উপলক্ষে প্রস্তুতিমূলক সভা ও অনুদান বিতরণ

শেয়ার

মোঃ মোবারক হোসেন, নরসিংদী প্রতিনিধি:

নরসিংদীর মনোহরদীতে শারদীয় দুর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা এবং ত্রাণকার্য (চাল) ও শিল্পমন্ত্রী এড. নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন এমপির পক্ষ থেকে অনুদান বিতরণ করা হয়েছে।

শনিবার (১৪ অক্টোবর ) সকালে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা প্রশাসন ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে নির্বাহী কর্মকর্তা মো.রেজাউল করিম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,শিল্পমন্ত্রী এডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট মু.ফজলুল হক,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রিয়াশীষ রায়,পৌর মেয়র মো.আমিনুর রশিদ সুজন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী,উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো.মারুফ দস্তেগীর,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এম এস ইকবাল আহম্মেদ,মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.ফরিদ উদ্দিন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা সুলতানা রুবী,উপজেলা পুজা উদযাপন কমিটির সভাপতি সনজন রায়, উপজেলা পুজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক বিষ্ণুপদ সাহা প্রমূখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. ফখরুদ্দীন রাজী। মনোহরদী উপজেলায় ৫৪ টি পুজা মণ্ডপে এই ত্রাণকার্য (চাল) ও অনুদান বিতরণ করা হয়।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.