রবিবার, ১৯শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ ,৩রা জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমোদিত, রেজি:নং ৭৮

নরসিংদীতে অরক্ষিত লেভেল ক্রসিংয়ে ট্রেন-পিকআপ সংঘর্ষে নিহত ৩

মোঃ মোবারক হোসেন, নরসিংদী প্রতিনিধি

নরসিংদীর রায়পুরায় ট্রেনের সাথে পিকআপের সংঘর্ষে ৩ জন নিহত ও অপর ৩ জন আহতের ঘটনা ঘটেছে ।

শনিবার (৪ঠা জুন) দুপুর আনুমানিক ১টার দিকে নরসিংদী জেলার রায়পুরার উপজেলার আমিরগঞ্জ রেল স্টেশনের পশ্চিম পাশে অরক্ষিত লেভেলক্রসিংয়ে জয়ন্তিকা এক্সপ্রেস ও যাত্রীবাহী পিকআপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে পিকআপটি দুমড়ে মুচড়ে দু’টুকরো হয়ে ছিটকে গিয়ে পড়ে এ হতাহতের ঘটনা ঘটে। নিহতরা হলোঃ- নেত্রকোনার পূর্বধলার কালিহর পাড়া গ্রামের চান মিয়ার ছেলে সুজাত ( ২৫ ), দোলকর গ্রামের ইব্রাহিম খার ছেলে আনিছুর রহমান ( ২৪ ) ঘটনাস্থলে এই দুইজন ও হাসপাতালে নেয়ার পর মেঘশিমুল গ্রামের আবদুর রশীদ মিয়ার ছেলে শাহীন (২৫ ) নামে আরও একজন মারা যান। গুরুতর আহত ২ জনকে নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

রেলওয়ে পুলিশ ও স্হানীয়রা জানায়, শনিবার দুপুর আনুমানিক ১টার দিকে ঢাকা থেকে সিলেটগামী জয়ন্তিকা এক্সপ্রেস ট্রেনটি সিলেট যাচ্ছিল। এসময় আমিরগঞ্জের দিক থেকে আসা একটি পিকআপ ভ্যান হঠাৎ রেল ক্রসিংয়ের উপর চলে আসলে ট্রেনটির সাথে পিকআপের মুখোমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ২ জন মারা যায়। নরসিংদী সদর হাসপাতালে নেয়ার পর অপর একজন মারা যায়। নরসিংদী রেলওয়ে পুলিশের ইনচার্জ (এসআই) ইমায়েদুল জাহেদী দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল থেকে দুইজনের মরদেহ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

শুনেছি হাসপাতালে নেয়ার পর আরেকজন মারা গেছে। তারা সকলেই পিকআপের যাত্রী ছিলেন। স্থানীয়রা আরো জানায়, ধারণা করা হচ্ছে পিকআপে থাকা যাত্রীরা গভীর নলকুপ স্থাপন কাজের শ্রমিক। পরবর্তী আইনগত পদক্ষেপ প্রক্রিয়াধীন।

সর্বশেষ

তরতাজা ইলিশ মাছ চিনবেন যেভাবে

ইলিশ মাছ যদি খাঁটি না হয় তবে খেতে বসে খাওয়ার মজাই আলাদা হয়ে যায়। কোল্ড স্টোরেজের ইলিশ আর সাগরের তাজা ইলিশের মধ্যে বেশ কিছু...

এসএসসি পরীক্ষা আগস্টে

সারাদেশের বন্যা পরিস্থিতি এখনও স্বাভাবিক না হওয়ায় জুলাই মাসে এসএসসি ও সমমান পরীক্ষা হবে...

প্রতিশ্রুতি বাস্তবায়ন করতে চাই : শেখ হাসিনা

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আমাদের উন্নয়নের পরিকল্পনা একেবারে তৃণমূল থেকে। আমি নিজে যাদের দেখেছি...

বেড়েছে এলপি গ্যাসের দাম

গ্রাহক পর্যায়ে ফের এলপি  গ্যাসের দাম বাড়ানো হয়েছে। আজ রোববার (৩ জুলাই) বাংলাদেশ এনার্জি রেগুলেটরি...

রামগঞ্জে বাসে যুবতীকে ধ-র্ষ-ন চেষ্টা, গ্রেপ্তার ১

আবু তাহের, রামগঞ্জ প্রতিনিধিঃ লক্ষ্মীপুরে রামগঞ্জ বাসটার্মিনালের নিলাচল পরিবহন বাসের ভিতরে নোয়াখালী সোনাপুর থেকে পথভুলে...

পারিবারিক আদালত; আইনের খসড়া অনুমোদন

জেলা পর্যায়ের সকল বিচারক পারিবারিক কলহের মামলা বিচারের সুযোগ রেখে পারিবারিক আদালত আইন-২০২২ এর...