শনিবার, ৮ই আশ্বিন, ১৪৩০ বঙ্গাব্দ ,২৩শে সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমোদিত, রেজি:নং ৭৮

দুর্গাপুরে দৈনিক যায়যায়দিনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

রাজশাহী প্রতিনিধি:

রাজশাহীর দুর্গাপুরে দৈনিক যায়যায়দিন পত্রিকার ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

বুধবার বেলা সাড়ে ১১ টায় যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের উদ্যোগে এবং যায়যায়দিন প্রতিনিধি রবিউল ইসলাম রবি’র আয়োজনে উপজেলা পরিষদ মিনি হলরুমে কেক কেটে বর্ণাঢ্য অনুষ্ঠানের মধ্যে দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।
সাংবাদিক সমাজের সাধারণ সম্পাদক মিজান মাহীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সোহেল রানা।
প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে বক্তারা দৈনিক যায়যায়দিন পত্রিকার উত্তরোত্তর সাফল্য কামনা করে বলেন, যায়যায়দিন পত্রিকা পাঠক নন্দিত হয়েছে। সত্য ও ন্যায়কে বিবেচনায় রেখে যায়যায়দিন বস্তুনিষ্ট সংবাদ প্রকাশ করে আসছে। দীর্ঘ সময়ের পথ পরিক্রমায় দেশ ও আন্তর্জাতিক অঙ্গনের নানা খবরে পত্রিকাটি ইতিমধ্যে পাঠকদের মন জয় করে নিয়েছে। প্রতিষ্ঠাবার্ষিকীর এই অনুষ্ঠানের মধ্যদিয়ে যায়যায়দিন পরিবার সহ সকল পাঠক ও শুভানুধ্যায়ীদের শুভেচ্ছাও জানান বক্তারা।
সাংবাদিক সমাজের সভাপতি মোবারক হোসেন শিশিরের সভাপতিত্বে যায়যায়দিনকে শুভেচ্ছা জানাতে আনন্দ আয়োজনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ ওসি নাজমুল হক ও ক্লোজআপ ওয়ান তারকা সংগীত শিল্পী গামছা পলাশ।
অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য আব্দুর রাজ্জাক, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জাহিদুল হক, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাহবুবা আক্তার, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা ফরিদুল ইসলাম, উপজেলা পাট উন্নয়ন কর্মকর্তা রুবেল রানা, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা রুহুল আমিন, দুর্গাপুর মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ আব্দুর রব, উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আমিনুল হক টুলু, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আলমগীর হোসেন, তাহেরপুর পৌর যুবলীগের সভাপতি আসাদুজ্জামান আসাদ ও উপজেলা ছাত্রলীগের সভাপতি সাকিল খান।
সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন, প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি এস এম আমিনুল হক, মাসুদ রানা তুষার, মোফাজ্জল হোসেন মায়া, মশিউর রহমান, শাহাবুদ্দিন মোল্লা, রুবেল হক, ফরিদ আহমেদ আবির প্রমুখ।
যায়যায়দিনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, দুর্গাপুর প্রেসক্লাবের সভাপতি ও যায়যায়দিন প্রতিনিধি রবিউল ইসলাম রবি।

সর্বশেষ

নির্বাচনী প্রতিশ্রুতি বাস্তবায়ন দাবিতে লক্ষ্মীপুরে ঐক্য পরিষদের গণ অনশন

প্রদীপ কুমার রায়, বিশেষ প্রতিনিধি: সাম্প্রদায়িক সহিংসতা চিরতরে বন্ধসহ ২০১৮ সালে সরকারি দলের নির্বাচনী প্রতিশ্রুতি বাস্তবায়নের দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে গণঅনশন ও গণঅবস্থান...

দুপুরেও জলাবদ্ধ রাজধানীর বিভিন্ন জায়গা

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা থেকে শুরু হওয়া কয়েক ঘণ্টার বৃষ্টির পর রাজধানীর বিভিন্ন সড়ক-গলিতে জমে...

লক্ষ্মীপুরে রাতের অন্ধকারে স্কুল ভাঙচুর-লুটপাট, অনিশ্চিত পাঠদান

তারেক মাহমুদ,লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে রাতের অন্ধকারে দু'দফা হামলা চালিয়ে ১০ টি সেমিপাকা ও দুটি টিনসেট শ্রণিকক্ষ...

ইবির সাদ্দাম হোসেন হলের আয়োজনে অন্তিম কনসার্ট

ইবি সংবাদদাতা: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) সাদ্দাম হোসেন হলের উদ্যোগে অন্তিম কনসার্ট অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২১...

ইলেভেন কেয়ার একাডেমি’র আন্ত ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল অনুষ্ঠিত

কামরুল হাসান হৃদয়: লক্ষ্মীপুরের ব্যতিক্রমধর্মী বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠান 'ইলেভেন কেয়ার একাডেমি' কর্তৃক শিক্ষার্থীদের শারিরীক সুস্থতা এবং...

রোহিঙ্গা সংকট সমাধানে প্রচেষ্টা বহুগুণ বাড়াতে হবে: প্রধানমন্ত্রী

রোহিঙ্গা সংকটের স্থায়ী সমাধানে প্রচেষ্টা বহুগুণ বাড়াতে আন্তর্জাতিক সম্প্রদায়ের প্রতি আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ...