শনিবার, ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ ,২১শে মে, ২০২২ খ্রিস্টাব্দ

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমোদিত, রেজি:নং ৭৮

দালালদের দৌড়াত্বে জিম্মি সদর হাসপাতাল : ৩১ চক্রের নাম প্রকাশ

Array

14470905_1125412077527865_266502527_n-640x360

পল্লী নিউজ ডেক্স:

লক্ষ্মীপুর সদর হাসপাতাল কর্তৃপক্ষ ক্রমেই দালালদের দৌড়াত্বে জিম্মি হয়ে পড়ছে। প্রভাবশালীদের চত্তছায়ায় এসমস্ত দালাল চক্র পুরো হাসাপাতালের আনাছে-কানাছে ছড়িয়ে পড়ছে। হাসপাতালের বাহিরে ও ভিতরের প্রতিটি কক্ষে ডুকে পড়েছে চক্রটি। অসহায় রুগিদের নানা ভাবে হয়রানি করে হাতিয়ে নিচ্ছে হাজার হাজার টাকা, করছে ত্রাসের রাজত্ব।

কর্তৃপক্ষ আগামী এক মাস লক্ষ্মীপুর সদর হাসপাতালকে দালাল মুক্ত ঘোষনা করার মাত্র ২ দিনের মাথায় স্থানীয় ভাবে খোঁজ খবর নিয়ে ৩১ দালাল চক্রের নামের তালিকা ও স্থান প্রকাশ করেছে নিজের পরিচয় গোপন রাখা অন্য এক দালাল।

লক্ষ্মীপুর সদর হাসপাতালের দালাল চক্রের ওই তালিকায় রয়েছেন, হাসপাতালের ভিতর ১০৬ নং কক্ষে সহিদ, ১০৭ সেলিম, ১২৯ নুর হোসেন, ২১৩ রাসেল, ১১১ জুয়েল, আউট ঘর মুরাদ, ১০১ করে কাউন্টারে পারভেজ, এক্স-রে ঘরের পাশে রাকিব, ডাইরিয়া ওয়ার্ড ঘরের পাশে শামিম, মরমালী, আউট ঘর ইসমাঈল, ২১০ কক্ষে ইমন, সাদ্দাম, বিকরম, বাচ্চু বাবু, ৩য় তলায় শিশু ওয়ার্ড সুজন, ২১৫ কক্ষে মাঈন উদ্দিন, ৪র্থ তলায় রুবেল, আউট ঘরে কালু, ২য় তলার ২১২ নং কক্ষে শিপন, কমলনগরের ফাহাদ, আউট ঘরের দুলাল, ৩য় তলায় পেনছি, রুনা, নুরুন্নাহার, নাছিমা, শিপু, পেনছি, হাছিনা, আউট ঘরে নাজমা এবং বাবুর্চি খানায় শাহিনুর। তালিকাটি লক্ষ্মীপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর অভিযোগ আকারে দেওয়া হয়েছে।

লক্ষ্মীপুর সদর উপজেলা চেয়ারম্যান এ কে এম সালাহ উদ্দিন টিপু  জানান, সদর হাসপাতালের কোন দালাল চক্রকে ছাড় দেওয়া হবেনা। দালালরা রোগীদের হয়রানি কিংবা স্বজনদের কাছ থেকে টাকা পয়সা চাইলে প্রশাসনকে জানানোর অনুরোধ করেন তিনি।

এবিষয়ে লক্ষ্মীপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নুরুজ্জামান  বলেন, লক্ষ্মীপুর সদর হাসপাতালে যেন কোন দালাল আশ্রয় নিতে না পারে সেজন্য আরএমও এবং সির্ভিল সার্জন কাজ করে যাচ্ছে। স্থানীয় ভাবে খোঁজ খবর নিয়ে কয়েকজন দালাল চক্রের নামের তালিকা পাওয়া গেছে। এছাড়াও দালাল চক্রের বিরুদ্ধে নিয়মিত অভিযান চলছে বলে তিনি জানান।

সর্বশেষ

কুড়িগ্রামে ব্রিজ না থাকায় ভোগান্তিতে তিন ইউনিয়নবাসী

মোঃ সাব্বির মামুন, কুড়িগ্রাম প্রতিনিধিঃ ব্রিজ না থাকায় কুড়িগ্রামে রাজিবপুর উপজেলা সদর ইউনিয়নে ৭নং ওয়ার্ড হতে কোদালকাটি ইউনিয়নে পারাপারের জন্য রয়েছে একটি খেয়াঘাট, যা খাঁজার...

কামারখন্দে ট্রেনে কাটা পড়ে শিশুসহ নিহত ২ জন

ইমরান হোসাইন, সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের কামারখন্দে ট্রেনে কাটা পড়ে শিশুসহ দুজন নিহত হয়েছে। শুক্রবার (২০ মে) দুপুরে...

সিরাজগঞ্জে হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ী আটক

ইমরান হোসাইন, সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের তাড়াশে অভিযান চালিয়ে ৩২৫ গ্রাম হেরোইনসহ জমিন আলী ও আবু ওয়াজকুরুনী...

নেত্রকোণায় প্রথম নারী জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিস

আব্দুর রহমান ঈশান, নেত্রকোণা প্রতিনিধি অঞ্জনা খান মজলিসকে নেত্রকোণার প্রথম জেলা প্রশাসক (ডিসি) ও জেলা...

মেঘনায় নিখোঁজ জেলের লাশ উদ্ধার

রুবেল চক্রবর্তী, ভোলা প্রতিনিধি ভোলার তজুমদ্দিনের মেঘনায় রেনু শিকার করতে গিয়ে নিখোঁজ জেলেরর লাশ উদ্ধার...

সেনবাগের সেরা বিদ্যাপীঠ সুলতান মাহমুদ ডিগ্রি কলেজ, সেরা অধ্যক্ষ মোঃ সহিদুল আলম

বি. চৌধুরী ( তুহিন) নোয়াখালী প্রতিনিধি ঃ জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২২ ঘোষিত উপজেলা পর্যায়ে...