সোমবার, ২০শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ ,৪ঠা জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমোদিত, রেজি:নং ৭৮

জানা গেল শাহরুখের নতুন ছবির নাম

‘ফ্যান’-এ শেষবার পর্দায় দেখা গিয়েছিল তাকে। মাঝে চার-চারটি বছর কেটে গেছে। শাহরুখ খানের নতুন ছবি মুক্তির জন্য অধীর অপেক্ষায় অনুরাগীরা। এতদিনে ‘বাদশা’-ভক্তদের জন্য এল সুখবর।

তামিল পরিচালক আতলি কুমার পরিচালনায় একটি ছবিতে কিং খান অভিনয় করছেন, সে কথা এত দিনে সবারই জানা। ছবির নাম নিয়ে ছিল জল্পনা। শোনা যাচ্ছিল, ছবির নাম ‘লায়ন।’ তবে নিশ্চিত খবর মেলেনি। মুখে কুলুপ এঁটেছিলেন পরিচালক থেকে নায়ক সকলেই। অবশেষে সব জল্পনার অবসান। জানা গেল শাহরুখের নতুন ছবির নাম।

সূত্র বলছে, আতলি পরিচালিত এই নতুন ছবির নাম ‘জাওয়ান।’ তার হাত ধরেই বলিউড পেতে চলেছে আরেকটি নতুন জুটি। শাহরুখ খান-নয়নতারা। দক্ষিণী গণ্ডি পেরিয়ে এই ছবির মাধ্যমে বলিউডে হাতে খড়ি হতে চলেছে পরিচালকেরও।

বলি পাড়ার খবর, খুব তাড়াতাড়ি মুক্তি পাবে ছবির প্রথম ট্রেলার। তবে এখনও কিং খান কিংবা পরিচালক এ নিয়ে কিছু বলেননি। বলিউডে কানাঘুষো বলছে, ছবিতে দ্বৈত চরিত্রে দেখা যাবে নায়ককে। বাবা এবং ছেলের চরিত্রে। তার জন্য প্রস্থেটিক মেকআপে দেখা যেতে পারে শাহরুখকে।

সর্বশেষ

ঈদের ৭ দিন এক জেলার মোটরসাইকেল অন্য জেলায় নিষিদ্ধ

আগামী ৭ জুলাই থেকে ১৩ জুলাই পর্যন্ত এক জেলা থেকে অন্য জেলায় মোটরসাইকেল নিয়ে যাওয়া যাবে না। এছাড়া মহাসড়কে বন্ধ থাকবে রাইড   শেয়ারিং সার্ভিসও। সড়ক...

তরতাজা ইলিশ মাছ চিনবেন যেভাবে

ইলিশ মাছ যদি খাঁটি না হয় তবে খেতে বসে খাওয়ার মজাই আলাদা হয়ে যায়।...

এসএসসি পরীক্ষা আগস্টে

সারাদেশের বন্যা পরিস্থিতি এখনও স্বাভাবিক না হওয়ায় জুলাই মাসে এসএসসি ও সমমান পরীক্ষা হবে...

প্রতিশ্রুতি বাস্তবায়ন করতে চাই : শেখ হাসিনা

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আমাদের উন্নয়নের পরিকল্পনা একেবারে তৃণমূল থেকে। আমি নিজে যাদের দেখেছি...

বেড়েছে এলপি গ্যাসের দাম

গ্রাহক পর্যায়ে ফের এলপি  গ্যাসের দাম বাড়ানো হয়েছে। আজ রোববার (৩ জুলাই) বাংলাদেশ এনার্জি রেগুলেটরি...

রামগঞ্জে বাসে যুবতীকে ধ-র্ষ-ন চেষ্টা, গ্রেপ্তার ১

আবু তাহের, রামগঞ্জ প্রতিনিধিঃ লক্ষ্মীপুরে রামগঞ্জ বাসটার্মিনালের নিলাচল পরিবহন বাসের ভিতরে নোয়াখালী সোনাপুর থেকে পথভুলে...