বৃহস্পতিবার, ১৫ই অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ ,৩০শে নভেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমোদিত, রেজি:নং ৭৮

চেয়ারম্যান মেম্বারের নির্দেশ : রামগঞ্জে গৃহবধু ও প্রবাসীকে গাছে বেঁধে নির্যাতন

Array

রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি :
লক্ষ্মীপুরের রামগঞ্জে চন্ডিপুর ইউপি চেয়ারম্যান মোঃ কামাল হোসেন ভূঁইয়া ও ফতেহপুর ওয়ার্ডের মেম্বার ফারুক হোসেনের নির্দেশে গৃহবধু পারুল আক্তার (২৫) ও প্রবাসী মোঃ সবজু হোসেন (২৮) নামের এক প্রবাসীকে অনৈতিক কর্মকান্ডের সাথে জড়িত সন্দেহে দুইজনকে আটক করে। পরে এলোপাতাড়ি পিটিয়ে দীর্ঘ ৬ঘন্টা গাছের সঙ্গে ও দুইজনকে কোমরে দরি দিয়ে বেঁধে পুরো গ্রামে ঘুরিয়ে নির্মম নির্যাতন চালানো হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

ঘটনাটি ঘটেছে ১লা আগষ্ট রাত ৩টায় উপজেলার ৫নং চন্ডিপুর ইউনিয়নের ফতেহপুর আখঞ্জী বাড়িতে। সৃষ্ট ঘটনায় চন্ডিপুর ইউপি সহ উপজেলাব্যাপী সর্বত্র তোলপাড়ের সৃষ্টি হয়েছে।

ঘটনার পর থেকে ওই গৃহবধু ও প্রবাসীকে হুমকী-ধমকীসহ এলাকা থেকে বিতাড়িত করার জন্য চাপ অব্যাহত রেখেছেন। ঘটনার সময় তাৎক্ষনিক চেয়ারম্যান ও মেম্বার ঘটনাস্থলে উপস্থিত হয়ে প্রবাসী ও গৃহবধুর কাছ থেকে ৪টি ব্ল্যাংক ষ্ট্যাম্প এবং সাদা কাগজে সই-স্বাক্ষর নিয়ে বিষয়টি সমাধানের জন্য ২লাখ টাকা মুছলেকা নেয়া হয়।

স্থানীয় সূত্র ও প্রবাসী সবুজ জানায়, উপজেলার ফতেহপুর আখঞ্জী বাড়ির প্রবাস ফেরত মোঃ সবুজ মঙ্গলবার গভীর রাতে টয়লেটে যায়। পরে হাতমুখ ধোয়ার জন্য পুকুরের ঘাটলায় গেলে পূর্ব থেকে ওৎ পেতে থাকা একই বাড়ির বাবুল, রুবেল, আরিফ, হানিফ, রিপন সহ নেতৃত্বে ৪০/৫০ জন তাকে ধাওয়া করে। একপর্যায়ে তাকে এলোপাতাড়ি পিটিয়ে আহত করে সুপারী বাগানে গাছের সাথে বেঁধে পাশ্ববর্তী আঃ রহমানের স্ত্রী পারুল আক্তারের ঘরের দরজা ভেঙ্গে অনৈতিক কর্মকান্ডের সাথে জড়িত সন্দেহে পারুলকে টেনে হিচড়ে বেদম পিটিয়ে প্রবাসী সবুজের পাশে আরেকটি গাছের সংঙ্গে বেঁধে রাখে।

এ ব্যাপারে চেয়ারম্যান কামাল হোসেন ভূঁইয়া জানান, এলাকায় অসমাজিক ও অনৈতিক কাজ করবে আর আমরা বিচার শালিস করতে পারবো না? কেন। আমি উপজেলা নির্বাহী অফিসারের সাথে কথা বলে উনার কাছে জানতে চাইবো আমাদের চেয়ারম্যানদের কাজ কি? এলাকার লোকজন তাদেরকে হাতে নাতে ধরে গাছের সাথে বেঁেধ রেখেছে। থানায় দিতে গেলেও সমস্যা। ঐ মহিলার ৩/৪জন বাচ্ছার দায়িত্ব কে নিবে?

রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ তোতা মিয়া জানান, এব্যাপারে আমি কিছু জানিনা। আমাকে কেউ কিছু জানায়নি এবং কোন অভিযোগও পাইনি। আর এঘটনায় চেয়ারম্যান মেম্বার বা এলাকার কোন লোকজন শালিষ করার কোন বিধান নাই বা করতে পারেনা।

 

সর্বশেষ

রেমিট্যান্স ও রপ্তানি আয়ে ডলারের দাম আরও কমল

ডলার দাম আরও ২৫ পয়সা কমলো। নতুন দরে প্রবাসী ও রপ্তানি আয়ের বিপরীতে ১০৯ টাকা ৭৫ পয়সায় ব্যাংকসহ অন্যান্য আর্থিক প্রতিষ্ঠানগুলো ডলার কিনবে। আর আমদানিকারকদের...

সরকারের নেয়া কর্মসূচি বাস্তবায়নে সংশ্লিষ্ট কর্মকর্তাদের নির্দেশ রাষ্ট্রপতির

সেবক হিসেবে সাধারণ মানুষের কল্যাণে সরকারের নেয়া কর্মসূচি বাস্তবায়নে সংশ্লিষ্ট কর্মকর্তাদের নির্দেশ দিয়েছেন রাষ্ট্রপতি...

৩১০ রানেই গুটিয়ে গেল বাংলাদেশের প্রথম ইনিংস

দ্বিতীয় দিনের প্রথম বলেই লেগ বিফোরের ফাঁদে পড়লেন শরিফুল ইসলাম । তাতে নিউজিল্যান্ডের বিপক্ষে...

পাকিস্তানি ক্রিকেটারের থেকে ঘুস আদায়, ৪ পুলিশ সদস্য গ্রেফতার

পাকিস্তানের ক্রিকেটার শোহাইব মাকসুদের কাছ থেকে ঘুস আদায়ের দায়ে দেশটির ৪ পুলিশ সদস্যকে গ্রেফতার...

চট্টগ্রামে বিচারককে জুতা ছুড়ে মারলেন আসামি

চট্টগ্রাম সংবাদাতা: চট্টগ্রামের একটি আদালতে জামিন না পেয়ে বিচারককে জুতো ছুড়ে মেরেছেন মো. মনির খাঁ...

রাজশাহীতে জাতীয় পার্টির মনোনয়ন পেলেন যারা

রাজশাহী প্রতিনিধি: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টির মনোনয়নপ্রত্যাশীদের মধ্য থেকে চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ...