রবিবার, ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ ,২২শে মে, ২০২২ খ্রিস্টাব্দ

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমোদিত, রেজি:নং ৭৮

চেয়ারম্যান মেম্বারের নির্দেশ : রামগঞ্জে গৃহবধু ও প্রবাসীকে গাছে বেঁধে নির্যাতন

Array

রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি :
লক্ষ্মীপুরের রামগঞ্জে চন্ডিপুর ইউপি চেয়ারম্যান মোঃ কামাল হোসেন ভূঁইয়া ও ফতেহপুর ওয়ার্ডের মেম্বার ফারুক হোসেনের নির্দেশে গৃহবধু পারুল আক্তার (২৫) ও প্রবাসী মোঃ সবজু হোসেন (২৮) নামের এক প্রবাসীকে অনৈতিক কর্মকান্ডের সাথে জড়িত সন্দেহে দুইজনকে আটক করে। পরে এলোপাতাড়ি পিটিয়ে দীর্ঘ ৬ঘন্টা গাছের সঙ্গে ও দুইজনকে কোমরে দরি দিয়ে বেঁধে পুরো গ্রামে ঘুরিয়ে নির্মম নির্যাতন চালানো হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

ঘটনাটি ঘটেছে ১লা আগষ্ট রাত ৩টায় উপজেলার ৫নং চন্ডিপুর ইউনিয়নের ফতেহপুর আখঞ্জী বাড়িতে। সৃষ্ট ঘটনায় চন্ডিপুর ইউপি সহ উপজেলাব্যাপী সর্বত্র তোলপাড়ের সৃষ্টি হয়েছে।

ঘটনার পর থেকে ওই গৃহবধু ও প্রবাসীকে হুমকী-ধমকীসহ এলাকা থেকে বিতাড়িত করার জন্য চাপ অব্যাহত রেখেছেন। ঘটনার সময় তাৎক্ষনিক চেয়ারম্যান ও মেম্বার ঘটনাস্থলে উপস্থিত হয়ে প্রবাসী ও গৃহবধুর কাছ থেকে ৪টি ব্ল্যাংক ষ্ট্যাম্প এবং সাদা কাগজে সই-স্বাক্ষর নিয়ে বিষয়টি সমাধানের জন্য ২লাখ টাকা মুছলেকা নেয়া হয়।

স্থানীয় সূত্র ও প্রবাসী সবুজ জানায়, উপজেলার ফতেহপুর আখঞ্জী বাড়ির প্রবাস ফেরত মোঃ সবুজ মঙ্গলবার গভীর রাতে টয়লেটে যায়। পরে হাতমুখ ধোয়ার জন্য পুকুরের ঘাটলায় গেলে পূর্ব থেকে ওৎ পেতে থাকা একই বাড়ির বাবুল, রুবেল, আরিফ, হানিফ, রিপন সহ নেতৃত্বে ৪০/৫০ জন তাকে ধাওয়া করে। একপর্যায়ে তাকে এলোপাতাড়ি পিটিয়ে আহত করে সুপারী বাগানে গাছের সাথে বেঁধে পাশ্ববর্তী আঃ রহমানের স্ত্রী পারুল আক্তারের ঘরের দরজা ভেঙ্গে অনৈতিক কর্মকান্ডের সাথে জড়িত সন্দেহে পারুলকে টেনে হিচড়ে বেদম পিটিয়ে প্রবাসী সবুজের পাশে আরেকটি গাছের সংঙ্গে বেঁধে রাখে।

এ ব্যাপারে চেয়ারম্যান কামাল হোসেন ভূঁইয়া জানান, এলাকায় অসমাজিক ও অনৈতিক কাজ করবে আর আমরা বিচার শালিস করতে পারবো না? কেন। আমি উপজেলা নির্বাহী অফিসারের সাথে কথা বলে উনার কাছে জানতে চাইবো আমাদের চেয়ারম্যানদের কাজ কি? এলাকার লোকজন তাদেরকে হাতে নাতে ধরে গাছের সাথে বেঁেধ রেখেছে। থানায় দিতে গেলেও সমস্যা। ঐ মহিলার ৩/৪জন বাচ্ছার দায়িত্ব কে নিবে?

রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ তোতা মিয়া জানান, এব্যাপারে আমি কিছু জানিনা। আমাকে কেউ কিছু জানায়নি এবং কোন অভিযোগও পাইনি। আর এঘটনায় চেয়ারম্যান মেম্বার বা এলাকার কোন লোকজন শালিষ করার কোন বিধান নাই বা করতে পারেনা।

 

সর্বশেষ

হবিগঞ্জ নিউজ র্পোটালের প্রতিনিধি সম্মেলন অনুষ্টিত

জুয়েল রহমান, হবিগঞ্জ প্রতিনিধি ঃ হবিগঞ্জ নিউজ র্পোটাল এর প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এসময় হবিগঞ্জ জেলার সকল উপজেলা প্রতিনিধিরা উপস্হিত ছিলেন। শনিবার(২১মে) দুপুরে শহরের পুরাতন পৌরসভা...

রামগঞ্জে আলোর দিশারী’র ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্ধোধন

আবু তাহের, রামগঞ্জ প্রতিনিধিঃ মানুষ মানুষের জন্যে, এসো মানুষকে ভালবাসি, শেখ হাসিনার হাত ধরে, মুজিব...

মৌলভীবাজারে পুলিশের গাড়ি দূর্ঘটনায় হবিগঞ্জের এক পুলিশ নিহত, আহত ৮

জুয়েল রহমান, হবিগঞ্জ প্রতিনিধি ঃ মৌলভীবাজারের রাাজনগর উপজেলায় আসামী গ্রেফতার করে থানায় ফেরার পথে সড়ক...

শিক্ষাব্যবস্থা জাতীয়করণে শিক্ষাখাতে ২০ শতাংশ বরাদ্দের দাবিতে বিএমজিটিএ’র সংবাদ সম্মেলন

ফিরোজ আলম: উৎসব ভাতা শতভাগকরন, মাদ্রাসাসহ সকল শিক্ষা ব্যবস্থা জাতীয়করন ও আসন্ন বাজেটে শিক্ষাখাতে ২০...

নেত্রকোনায় বখাটের কোপে স্কুলছাত্রী আহত

আব্দুর রহমান ঈশান, নেত্রকোণা প্রতিনিধিঃ নেত্রকোণার মোহনগঞ্জে বখাটের দায়ের কোপে তাছলিমা আক্তার (১৬) নামে এক...

আজমিরীগঞ্জে  জব্দকৃত তেল গভীর রাতে নিলামে বিক্রি, সর্ব মহলে তোলপাড় ও চরম ক্ষোভ

জুয়েল রহমান, হবিগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জের আজমিরীগঞ্জে গত বৃহস্পতিবার গভীররাতে ৪,৪৪০ লিটার সয়াবিন তেল গড়াগড়ি করে...