সোমবার, ১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ ,৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমোদিত, রেজি:নং ৭৮

চেয়ারম্যান মেম্বারের নির্দেশ : রামগঞ্জে গৃহবধু ও প্রবাসীকে গাছে বেঁধে নির্যাতন

Array

রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি :
লক্ষ্মীপুরের রামগঞ্জে চন্ডিপুর ইউপি চেয়ারম্যান মোঃ কামাল হোসেন ভূঁইয়া ও ফতেহপুর ওয়ার্ডের মেম্বার ফারুক হোসেনের নির্দেশে গৃহবধু পারুল আক্তার (২৫) ও প্রবাসী মোঃ সবজু হোসেন (২৮) নামের এক প্রবাসীকে অনৈতিক কর্মকান্ডের সাথে জড়িত সন্দেহে দুইজনকে আটক করে। পরে এলোপাতাড়ি পিটিয়ে দীর্ঘ ৬ঘন্টা গাছের সঙ্গে ও দুইজনকে কোমরে দরি দিয়ে বেঁধে পুরো গ্রামে ঘুরিয়ে নির্মম নির্যাতন চালানো হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

ঘটনাটি ঘটেছে ১লা আগষ্ট রাত ৩টায় উপজেলার ৫নং চন্ডিপুর ইউনিয়নের ফতেহপুর আখঞ্জী বাড়িতে। সৃষ্ট ঘটনায় চন্ডিপুর ইউপি সহ উপজেলাব্যাপী সর্বত্র তোলপাড়ের সৃষ্টি হয়েছে।

ঘটনার পর থেকে ওই গৃহবধু ও প্রবাসীকে হুমকী-ধমকীসহ এলাকা থেকে বিতাড়িত করার জন্য চাপ অব্যাহত রেখেছেন। ঘটনার সময় তাৎক্ষনিক চেয়ারম্যান ও মেম্বার ঘটনাস্থলে উপস্থিত হয়ে প্রবাসী ও গৃহবধুর কাছ থেকে ৪টি ব্ল্যাংক ষ্ট্যাম্প এবং সাদা কাগজে সই-স্বাক্ষর নিয়ে বিষয়টি সমাধানের জন্য ২লাখ টাকা মুছলেকা নেয়া হয়।

স্থানীয় সূত্র ও প্রবাসী সবুজ জানায়, উপজেলার ফতেহপুর আখঞ্জী বাড়ির প্রবাস ফেরত মোঃ সবুজ মঙ্গলবার গভীর রাতে টয়লেটে যায়। পরে হাতমুখ ধোয়ার জন্য পুকুরের ঘাটলায় গেলে পূর্ব থেকে ওৎ পেতে থাকা একই বাড়ির বাবুল, রুবেল, আরিফ, হানিফ, রিপন সহ নেতৃত্বে ৪০/৫০ জন তাকে ধাওয়া করে। একপর্যায়ে তাকে এলোপাতাড়ি পিটিয়ে আহত করে সুপারী বাগানে গাছের সাথে বেঁধে পাশ্ববর্তী আঃ রহমানের স্ত্রী পারুল আক্তারের ঘরের দরজা ভেঙ্গে অনৈতিক কর্মকান্ডের সাথে জড়িত সন্দেহে পারুলকে টেনে হিচড়ে বেদম পিটিয়ে প্রবাসী সবুজের পাশে আরেকটি গাছের সংঙ্গে বেঁধে রাখে।

এ ব্যাপারে চেয়ারম্যান কামাল হোসেন ভূঁইয়া জানান, এলাকায় অসমাজিক ও অনৈতিক কাজ করবে আর আমরা বিচার শালিস করতে পারবো না? কেন। আমি উপজেলা নির্বাহী অফিসারের সাথে কথা বলে উনার কাছে জানতে চাইবো আমাদের চেয়ারম্যানদের কাজ কি? এলাকার লোকজন তাদেরকে হাতে নাতে ধরে গাছের সাথে বেঁেধ রেখেছে। থানায় দিতে গেলেও সমস্যা। ঐ মহিলার ৩/৪জন বাচ্ছার দায়িত্ব কে নিবে?

রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ তোতা মিয়া জানান, এব্যাপারে আমি কিছু জানিনা। আমাকে কেউ কিছু জানায়নি এবং কোন অভিযোগও পাইনি। আর এঘটনায় চেয়ারম্যান মেম্বার বা এলাকার কোন লোকজন শালিষ করার কোন বিধান নাই বা করতে পারেনা।

 

সর্বশেষ

এসএসসি-সমমানের পরীক্ষা শুরু ৩০ এপ্রিল

চলতি বছরের (২০২৩) এসএসসি ও সমমানের পরীক্ষার সময় নির্ধারণ হয়েছে। এ পরীক্ষা শুরু হবে ৩০ এপ্রিল থেকে। এছাড়া উচ্চমাধ্যমিক সার্টিফিকেট (এইচএসসি) ও সমমানের পরীক্ষার...

নারিকেল তেলে ত্বকের যত্ন

হাজার বছর ধরে সৌন্দর্য রক্ষায় মানুষ নির্ভর করেছে প্রকৃতির ওপর। এসব পণ্যের মধ্যে অন্যতম...

জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০২১ এর চূড়ান্ত তালিকা প্রকাশ

চলচ্চিত্রের সর্বোচ্চ সম্মাননা জাতীয় চলচ্চিত্র পুরস্কার। চলচ্চিত্র শিল্পে অবদান রাখায় প্রতি বছর এই সম্মাননা...

রাজশাহীতে ২৬ টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

ফরিদ আহমেদ আবির, রাজশাহী : প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজশাহী সিটি কর্পোরেশনের (আরসিসি) ৭টিসহ ২৬টি...

স্মার্ট বাংলাদেশ গড়তে স্মার্ট ছাত্র, স্মার্ট শিক্ষক প্রয়োজন -শিল্পমন্ত্রী

মোঃ মোবারক হোসেন, নরসিংদী প্রতিনিধি: নরসিংদীর মনোহরদীতে শিল্পমন্ত্রী এডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন এমপি বলেছেন,মাননীয়...

বেসরকারি হাসপাতালের ফি নির্ধারণ করা হচ্ছে : স্বাস্থ্যমন্ত্রী

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, দেশের বেসরকারি হাসপাতাল ও অন্যান্য সেবা খাতের একেক রকমের চার্জ,...