শনিবার, ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ ,১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমোদিত, রেজি:নং ৭৮

চার বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ, কিশোর আটক

Array

লক্ষ্মীপুর :

লক্ষ্মীপুরের কমলনগরে চার বছর বয়সের এক শিশুকে ধর্ষণ করার অভিযোগ উঠেছে আল আমিন (১৫) নামের এক কিশোরের বিরুদ্ধে।

মঙ্গলবার (২৮মার্চ) রাত সাড়ে ৭ টার দিকে উপজেলার মাতাব্বর হাট এলাকা থেকে অভিযুক্ত কিশোরকে আটক করা হয়। এর আগে শনিবার (২৫ মার্চ) সকাল ১০টার দিকে উপজেলার চর কাদিরা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডে ওই শিশুকে আল আমিন ধর্ষণ করে বলে জানায় শিশুর মা।

অভিযুক্ত আল আমিন কমলনগর উপজেলার চর কাদিরা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের দীন মোহাম্মদ দুলাল (দেলুর) ছেলে। ক্ষতিগ্রস্ত শিশু একই গ্রামের দরিদ্র দিনমজুরের মেয়ে।

শিশুর মা জানায়, আল আমিন আমাদের প্রতিবেশি। আমি ঘরে না থাকার সুবাদে সে ঘরে ঢুকে আমার চার বছর বয়সী অবুঝ মেয়েকে ধর্ষণ করে পালিয়ে যায়। পরে অসুস্থ মেয়েকে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়। বিষয়টি জানাজানি হলে তার পরিবারের লোকজন ও স্থানীয় কয়েকজন মিমাংসা করবে আশ্বাস দেয়। এদিকে আমার স্বামী চট্টগ্রাম ইটভাটায় কাজ করায় বাড়ি আসতে পারছেনা। উপায় না পেয়ে আমি থানায় এসে বিষয়টি পুলিশকে জানাই।

কমলনগর থানার উপ পরিদর্শক (এসআই) মানিক বড়ুয়া ও সিরাজুল ইসলাম জানান, অভিযোগ পেয়ে আল আমিনকে আটক করা হয়েছে। এর আগে ওই শিশোরের বাবাকে জিজ্ঞাসাবাদ করার জন্য থানায় আনা হয়।

কমলনগর থানার ভারপ্রাপ্ত (ওসি) আকুল চন্দ্র বিশ্বাস বলেন, বিষয়টি তদন্ত করা হচ্ছে। তদন্তে ও ডাক্তারী পরীক্ষায় ধর্ষণের অভিযোগ প্রমানিত হলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ

রামগতিতে একই পরিবারের ৬ সদস্যের ১৭ বিবাহ

রামগতি (লক্ষ্মীপুর) প্রতিনিধি : লক্ষ্মীপুরের রামগতিতে বহ বিবাহে আসক্ত পরিবারের সন্ধান পাওয়া গেছে। পরিবারের সকল সদস্য নতুন নতুন বিয়ে করে তালাক দিয়ে দেয়া এ...

প্রাথমিকে নোয়াখালীর সেরা প্রধান শিক্ষক মামুন নির্বাচিত

মো. বদিউজ্জামান (তুহিন), নোয়াখালী প্রতিনিধিঃ প্রাথমিকে নোয়াখালীর সেরা প্রধান শিক্ষক (পুরুষ) নির্বাচিত হয়েছেন সোনাইমুড়ি উপজেলার...

নোয়াখালীতে বসতঘরে হামলা, চেয়ারম্যানসহ ১০ জনের বিরুদ্ধে মামলা

বদিউজ্জামান তুহিন,নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালীতে বসতঘরে হামলা ভাংচুর-লুটের অভিযোগে চেয়ারম্যানসহ ১০ জনের বিরুদ্ধে আদালতে মামলা হয়েছে।...

লক্ষ্মীপুরে লোটাসের উদ্যোগে দুস্থদের মাঝে খাবার বিতরণ

শেখ হাসিনা'র ৭৬তম জন্মদিন উপলক্ষে লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাকিব হোসেন লোটাস...

নরসিংদীতে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

মোঃ মোবারক হোসেন, নরসিংদী প্রতিনিধি: নরসিংদীর রায়পুরা উপজেলার উত্তর বাখর নগর গ্রামে পারিবারিক কলহের জেরে...

শাকিব-বুবলীর ছেলে শেহজাদ খান বীর

আমরা চেয়েছিলাম একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে। তবে আল্লাহ যা...