নিজস্ব ডেক্স : লক্ষ্মীপুরের কমলনগরে চর কাদিরা ইউনিয়ন যুবলীগের সভাপতি হতে প্রচার-প্রচারণায় এগিয়ে রয়েছে ফজলে এলাহী শামীম। তিনি দীর্ঘদিন স্থানীয় যুবলীগের নেতা-কর্মীদের পাশে থেকে কাজ করছে। স্থানীয়ভাবে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ দলের নেতা কর্মীদের সাথে সমন্বয় করে সাধন করে সংগঠনের নেতৃত্ব দিচ্ছেন। তিনি মেধা-মননশীল দক্ষতায় দলকে সামনে থেকে নেতৃত্ব দিয়ে এগিয়ে নিচ্ছেন।
এছাড়াও সামাজিক কর্মকান্ডে নিজেকে সরব রেখেছেন। দল বিরোধী কোন কাজে নিজেকে জড়িত করেননি। সব সময় দলের প্রতি আনুগত্য ছিলেন। দলের ক্ষতি হবে, এমন কোন কাজ করেননি।
স্থানীয় নেতা-কর্মীর সাথে কথা বলে জানা যায়, তিনি ইউনিয়ন যুবলীগের ওয়ার্ড নেতা-কর্মীদের সুখে দুঃখ সবসময় পাশে থেকে সংগঠনের কাজ করছেন।সব সময় দলের মিছিল, মিটিং সহ জাতীয় নির্বাচনে মূখ্য ভূমিকা রেখেছেন। তারা আরও জানান, তিনি চর কাদিরা ইউনিয়ন যুবলীগের সভাপতি হলে দল সুসংগঠিত হবে। তিনি যুবলীগের সভাপতি হওয়ার যোগ্য মনে করে তারা।
ফজলে এলাহী শামীম জানান, চর কাদিরা ইউনিয়ন আওয়ামী পরিবারের সকলের কাছে চির কৃতজ্ঞতা প্রকাশ করছি।তারা সব সময় পাশে ছিল। এবং যুবলীগের সংগঠন করতে উৎসাহিত করেছেন ।
তিনি আরও জানান, দীর্ঘদিন ছাত্রলীগের রাজনীতি করার পর যুবলীগের রাজনীতিতে সম্পৃক্ত হয়েছি। দায়-দায়িত্ব ছাড়া যুবলীগের সংগঠন করছি। এখন ইউনিয়ন যুবলীগের সভাপতি হতে সবার দোয়া চাচ্ছি । আশা করছি, দলের নীতি নির্ধারক ও উপজেলা যুবলীগের নেত্রীবৃন্দ দলে প্রতি ভালোবাসা ও সাংগঠনিক দক্ষতা মূল্যায়ন করবে।
 
 
ফজলে এলাহী শামীম, কপিল উদ্দিন ডিগ্রী কলেজ ছাত্রলীগের সম্মানিত সদস্য, চর কাদিরা ইউনিয়ন ছাত্রলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক, উপজেলা তরুন লীগের আহবায়ক ও ইউনিয়ন যুবলীগের সদস্যের দায়িত্বে ছিলেন। তিনি বিশিষ্ট ঠিকাদার ও খাগড়াছড়ি পৌরসভা কাউন্সিলর মৃত আব্দুস ছাত্তারে পুত্র। তিনি বর্তমানে ঠিকাদারী ব্যবসায় নিয়োজিত রয়েছেন।
পল্লী নিউজ / টি2
Print Friendly, PDF & Email