শুক্রবার, ২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ ,৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমোদিত, রেজি:নং ৭৮

চন্দ্রগঞ্জ ও কমলনগরে ছাত্রলীগের মানববন্ধন

Array

পল্লী নিউজ ডেস্ক:
লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিব হোসেন লোটাসসহ কারাবন্ধী নেতার মুক্তি দাবিতে পৃথক মানববন্ধন করেছে চন্দ্রগঞ্জ থানা ও কমলনগর উপজেলা ছাত্রলীগ।

শনিবার (২১ জানুয়ারি) দুপুরে চন্দ্রগঞ্জ প্রেসক্লাবের সামনে ও কমমলনগরের হাজিরহাট উপকূল কলেজের সামনে এ মানবন্ধনের আয়োজন করা হয়।

চন্দ্রগঞ্জের ঘন্টাব্যাপি মানববন্ধনে বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবলীগের সহ ধর্ম বিষয়ক সম্পাদক সোয়েব হোসেন ফারুক, জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম বাবুল, জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি সামছু উদ্দিন পাটোয়ারী, চন্দ্রগঞ্জ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ছাবির আহম্মেদ, থানা ছাত্রলীগের আহবায়ক মো. আলাউদ্দিন, যুগ্ম আহবায়ক কাজী মামুনুর রশিদ বাবলু, সইদুল ইসলাম রোকন, কফিল উদ্দিন কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক ওমর ফারুক আরজু প্রমুখ।

এদিকে কমলনগরের মানববন্ধনে উপজেলা ছাত্রলীগের সভাপতি জাহাঙ্গীর আলম বিপ্লবসহ বিভিন্ন ইউনিটের ছাত্রলীগ নেতারা বক্তব্য রাখেন।

উল্লেখ্য, ২০১০ সালে জেলা ছাত্রলীগের বর্তমান সহ সভাপতি আশরাফুল আলমকে হত্যা চেষ্টার ঘটনায় দায়ের করা মামলায় গত বুধবার জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিব হোসেন লোটাসসহ ছাত্রলীগ ও যুবলীগের ১০ নেতার বিভিন্ন মেয়াদে কারাদন্ড দেয় আদালত। নেতার মুক্তি দাবিতে গত ৪দিন থেকে জেলার বিভিন্ন ইউনিটে বিক্ষোভ সমাবেশ, মানববন্ধনসহ বিভিন্ন কর্মসূচী পালন করছে জেলা ছাত্রলীগ।

সর্বশেষ

কমলনগরে জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উদযাপন

নিজস্ব প্রতিনিধি: নির্ভুল জন্ম নিবন্ধন করব, শুদ্ধ তথ্যভান্ডার গড়ব’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে লক্ষ্মীপুর কমলনগরে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস-২০২২ উদযাপন উপলক্ষে আলোচনা সভা...

আমরা চাই সব দল নির্বাচনে আসুক: প্রধানমন্ত্রী

আগামী জাতীয় সংসদ নির্বাচনে সব দল অংশগ্রহণ করবে বলে প্রত্যাশা করেন প্রধানমন্ত্রী ও আওয়ামী...

আন্তর্জাতিক সেমিনার শেষে দেশে ফিরেছেন ডাঃ এম মোকতার হোসেন

মো. বদিউজ্জামান (তুহিন), নোয়াখালী প্রতিনিধিঃ ইন্টারন্যাশনাল ফেডারেশন অব ক্লিনিক্যাল কেমিস্ট্রি ও ল্যাবরেটরি মেডিসিনের আমন্ত্রণে আন্তর্জাতিক...

আশ্রয়ণের অধিকার শেখ হাসিনার উপহার

মো. বদিউজ্জামান ( তুহিন), নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালীর বেগমগঞ্জের ৩ নং জিরতলী ইউনিয়নে ভূমিহীন ও গৃহহীন...

ইলিশের প্রজনন মৌসুম, মেঘনায় ২২ দিন ইলিশ শিকার বন্ধ

রুবেল চক্রবর্তী- ৭ অক্টোবর থেকে ২২ অক্টোবর পর্যন্ত ২২ দিন মেঘনা নদীতে মাছ ধরার উপর...

চরভদ্রাসনে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালিত

চরভদ্রাসন(ফরিদপুর) প্রতিনিধিঃ নির্ভুল জন্ম মৃত্যু নিবন্ধন করব শুদ্ধ তথ্যভান্ডার গড়ব এই স্লোগানকে সামনে রেখে ফরিদপুর...