চট্টগ্রাম সাহিত্য কুটিরের নতুন কমিটি গঠন 

শেয়ার

চট্টগ্রাম বিভাগের সবচেয়ে অনলাইন জগতের কবি প্রিয় সংগঠন চট্টগ্রাম সাহিত্য কুটির। গত রবিবার (১৫ অক্টোবর) আগামী ২০২৪ সালের জন্য নতুন পরিচালনা পর্ষদ গঠন করা হয়েছে।

সংগঠনের নির্বাহী সদস্য হতে পরিচালনা পর্ষদে ১৩ জন সদস্যকে কেন্দ্রীয় বিচারক প্যানেল বিভিন্ন পদে মনোনীত করে সুপারিশ করায় অনুমোদন দিয়েছেন চট্টগ্রাম সাহিত্য কুটিরের প্রতিষ্ঠাতা পরিচালক লেখক ডা. জসিম উদ্দীন মাহমুদ তালুকদার।

নতুন পরিচালনা পর্ষদে যারা স্থান পেয়েছেন তাঁরা হলেন, কবি ও আবৃত্তি শিল্পী,গীতিকার সানজিদা রসুল সভাপতি ও গ্রুপমনিটরিং, এডভোকেট জয়নুল আবেদীন বেলাল চৌধুরী সিঃ সহসভাপতি, কবি জুয়েল আখতার সাধারণ সম্পাদক , কবি একরামুল হক দিপু সাংগঠনিক সম্পাদক, কবি মহিদুর জামান প্রচার ও প্রকাশনা সম্পাদক, কবি মিমি চৌধুরী দপ্তর সম্পাদক, কবি মোঃ মুকতার আলী অর্থ সম্পাদক , কবি সিরাজুল ইসলাম সাহিত্য সম্পাদক , শিল্পী সরোয়ার মাহিন শিল্প ও সাংস্কৃতিক সম্পাদক , কবি ও বাচিক শিল্পী মরিয়ম রহমান মহিলা বিষয় সম্পাদক, কবি মোঃ বেলাল ফকির আইন ও ধর্ম বিষয়ক সম্পাদক , বিশিষ্ট শিক্ষানুরাগী ও ব্যাংকার শামিনুর রহমান শিক্ষা ও পাঠাগার সম্পাদক, কবি নূর মোহাম্মদ চৌধুরী সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক।

উক্ত সাহিত্য সংগঠনের উপদেষ্টা পরিষদে উপদেষ্টা হিসেবে মনোনীত হয়েছেন ৯ জন। তাঁরা হলেন –
বিশিষ্ট কবি ও গীতিকার মোঃ নজরুল ইসলাম বাঙালী, সহকারী কমিশনার জাতীয় রাজস্ব বোর্ড সেগুন বাগিচা, ঢাকা, উপদেষ্টা হিসেবে কবি ও সংগঠক গীতিকার জেইনউদ্দিন জেইন, প্রতিষ্ঠাতা স্বপ্ননীল সাহিত্যচর্চা পরিষদ ও অনলাইন লিটারেচার গ্রুপস ইউনিটি, কবি ও সংগঠক শাহ্ মোঃ সফিনূর, প্রতিষ্ঠাতা ইউএস বাংলা আন্তর্জাতিক সাহিত্য ফোরাম মিশিগান আমেরিকা, কবি ও সাহিত্যিক এস এম আবদুচ ছালাম আজাদ, কবি ও সাহিত্যিক মুক্তিযোদ্ধা মোঃ আবদুস শুক্কুর চৌধুরী, কবি ও সাহিত্যিক অধ্যাপক জেবুন্নেছা ববিন, কবি ও উপস্থাপিকা নাসরিন ইসলাম, বিশিষ্ট প্রাবন্ধিক কবি ও সংগঠক লায়ন এম ছালেহ্, সম্পাদক দৈনিক দেশ বার্তা, কবি ও সংগঠক রশিদ আহমদ, প্রতিষ্ঠাতা গিরি সম্প্রীতি সাহিত্য সাংস্কৃতিক ও সামাজিক সংগঠন।

চট্টগ্রাম সাহিত্য কুটির ও পাঠাগারের প্রতিষ্ঠাতা পরিচালক লেখক ডা.জসিম উদ্দীন মাহমুদ তালুকদারের সাক্ষরিত প্রেসবিজ্ঞপ্তিতে পল্লীনিউজ ২৪ ডটকমকে জানানো হয়।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.