সোমবার, ২৩শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ ,৬ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমোদিত, রেজি:নং ৭৮

ঘরে ঢুকে ভাবিকে পেটিয়ে আহত করল দেবর

Array

লক্ষ্মীপুরে পারিবারিক কলহের জের ধরে বড় ভাবির ঘরে ঢুকে তাকে পিটিয়ে হাসপাতালে পাঠিয়ে দিয়েছেন দেবর। বর্তমানে ভাবি চিকিৎসা নিচ্ছেন লক্ষ্মীপুর সদর হাসপাতালে।
বৃহস্পতিবার (৩০জুন) রাত ১১টার দিকে পৌর শহরে ১৫নং ওয়ার্ডস্থ বাঞ্চানগর গ্রামে ওই ঘটনা ঘটে।
অাহত ভাবির নাম রিনা বেগম (৩০)। তিনি বাঞ্চানগর গ্রামের মুনছুর আলী ভূইয়া বাড়ির বিল্লালের স্ত্রী। আর অভিযুক্ত দেবরের নাম মোরশেদ আলম। তিনি পেশায় একজন রাজমিস্ত্রী। বিল্লাল ও মোরশেদ আলম বাঞ্চানগর গ্রামের মিছির আহম্মেদের ছেলে।
বিল্লাল ও স্থানীয়রা জানান, সন্ধ্যায় পারিবারিক বিষয়ে তুচ্ছ ঘটনা নিয়ে ভাবি রিনা বেগমের সঙ্গে মোরশেদের কথা কাটাকাটি হয়। এ সময় মোরশেদ ভাবির ওপর ক্ষিপ্ত হন। এক পর্যায়ে রাত ১১টার দিকে ভাবির ঘরে ঢুকে পড়েন মোরশেদ। এসময় ভাবিকে এলোপাতাড়ি কিল-ঘুষি দিয়ে গুরুতর আহত করেন।
রিনা বেগমের আর্তচিৎকারে ঘটনাস্থলে এসে জড়ো হয় প্রতিবেশিরা। পরে তারা রাতেই আহতকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করায়।
চিকিৎসাধীন রিনা বেগম বলেন, এর আগে প্রায়ই দেবর মোরশেদ পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে আমাকে দোষারোপ করে মারধর করতো। কেউ তাকে ভয়ে বাধা দিতো না। আজও (বৃহস্পতিবার রাতে) মোরশেদ ঘরে ঢুকে আমাকে বিনা অপরাধে মারধর করেছে। আমি এ ঘটনার সুষ্ঠু বিচার চাই। এ বিষয়ে মোরশেদের সাথে কথা বলতে চাইলে তা সম্ভব হয়নি।
লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল মামুন বলেন, বিষয়টি আমার জানা নেই। তবে লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ

রামগঞ্জে “স্বপ্নচূড়া” ক্রিকেট টুর্নামেন্টে উদ্ভোধন

আবু তাহের, রামগঞ্জ প্রতিনিধিঃ লক্ষ্মীপুরের রামগঞ্জে স্বপ্নচুড়া ফাউন্ডেশনের উদ্যোগে স্বপ্নচূড়া ক্রিকেট টুনামেন্ট (৩য় আসর ২০২৩) এর উদ্ভোধন করা হয়েছে। রবিবার ০৫ (ফেব্রুয়ারী) সকাল ১০ টায়...

বাংলাদেশ-ভারত সীমান্তে বিজিবি’র অভিযান, ভারতীয় শাড়ী ও লেহেঙ্গা জব্দ

আব্দুর রহমান ঈশান, নেত্রকোণা প্রতিনিধি: বাংলাদেশ- ভারতের সীমান্তবর্তী এলাকায় অভিযান পরিচালনা করে ১০,৭০,০০০/- (দশ লাখ...

এসএসসির ট্রান্সক্রিপ্ট বিতরণ শুরু কাল থেকে

আগামীকাল সোমবার (৬ ফেব্রুয়ারি) থেকে ঢাকা মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ডের এসএসসি পরীক্ষার্থীদের একাডেমিক...

ফরিদপুরের দুই স্প্রীট বোর্ডের মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ২

ফরিদপুর প্রতিনিধি- ফরিদপুরের চরভদ্রাসনে দুই স্প্রীট বোর্ডের মুখোমুখি সংঘর্ষে সুকুমার হালদার (৬০) নামের...

রাজিবপুরে দুই শতাধিক শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

সাব্বির মামুন,কুড়িগ্রাম সংবাদদাতা: কুড়িগ্রামের রাজিবপুরে রুহি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মাহমুদুল হাসান পরশের অর্থায়নে শীতার্তদের মাঝে...

নেইমারের ৩১, রোনালদো ৩৮

বর্তমান সময়ের সেরা দুই ফুটবলার। একজন দীর্ঘ ১৯ বছর ধরে পর্তুগালের জার্সি গায়ে মাঠ...