গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমোদিত

গাজীপুর জেলা রিপোর্টার্স ক্লাবের নির্বাচিত কমিটির শপথ গ্রহণ

গাজীপুর:
গাজীপুর জেলা রিপোর্টার্স ক্লাবে ২০২১-২২ কার্যমেয়াদের নব-নির্বাচিত কার্যনির্বাহী কমিটির শপথ গ্রহণ, আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
 শুক্রবার ৩ ডিসেম্বর  সকালে গাজীপুর শহরের থানা রোডস্থ ক্লাবের নিজস্ব মিলনায়তনে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কেন্দ্রীয় সভাপতি ও ক্লাবের প্রধান উপদেষ্টা লায়ন মোঃ গনি মিয়া বাবুল।
গাজীপুর জেলা রিপোর্টার্স ক্লাবের উপদেষ্টা ও নির্বাচন কমিশনার জাহাঙ্গীর আলম বাবু এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, গাজীপুর জজ কোর্ট এর অতিরিক্ত জিপি এ্যাড. দেওয়ান আবুল কাশেম।
প্রধান অতিথির বক্তব্যে লায়ন মোঃ গনি মিয়া বাবুল বলেন, দেশের উন্নয়ন অগ্রগতিতে সাংবাদিকদের অবদান অনেক বেশি। টেকসই উন্নয়ন ও মানবাধিকার সুনিশ্চিত করতে বস্তুনিষ্ঠ সাংবাদিকতা অপরিহার্য মন্তব্য করে
তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা তথা সমৃদ্ধ বাংলাদেশ প্রতিষ্ঠা করতে উন্নয়ন ও ইতিবাচক সাংবাদিকতা আবশ্যক। সাংবাদিকদের পেশাগত মানোন্ননের জন্যে সংশ্লিষ্টদের প্রতি আরো অধিক প্রশিক্ষণসহ প্রয়োজনীয় কার্যকর পদক্ষেপ গ্রহণের আহবান জানান।
আলোচনায় অংশগ্রহণ করেন নবনির্বাচিত কমিটির সভাপতি মোঃ আকরাম হোসেন, সাধারণ সম্পাদক এম এ ফরিদ প্রমুখ।
আলোচনা শেষে সকলের সুস্থতা-দীর্ঘায়ু এবং দেশ-জাতির সমৃদ্ধি কামনা করে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিল পরিচালন করেন ক্লাবের প্রধান উপদেষ্টা ও বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কেন্দ্রীয় সভাপতি লায়ন মোঃ গনি মিয়া বাবুল।
Print Friendly, PDF & Email

সর্বশেষ

লক্ষ্মীপুরে মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

লক্ষ্মীপুরের রায়পুরে মৃত্যুদণ্ড সাজাপ্রাপ্ত এক পলাতক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত হুমায়ুন হাছান রাকিব (৩২) ফেনীর ফুলগাজী থানায় দায়েরকৃত ডাকাতি ও খুনের মামলার আসামি। ফেনীর...

সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই জন নিহত

ইমরান হোসাইন, সিরাজগঞ্জঃ সিরাজগঞ্জের রায়গঞ্জ ও উল্লাপাড়া উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় এক নারীসহ দুই জন...

শিল্পী সমিতির নির্বাচন, সভাপতি কাঞ্চন সম্পাদক জায়েদ খান

আলোচিত বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সভাপতি পদে জয় পেয়েছেন ইলিয়াস কাঞ্চন এবং সাধারণ...

রামগতিতে জাটকা বিক্রির দায়ে দু’জনকে জরিমানা

দেলোয়ার হোসেন, রামগতিঃ- লক্ষীপুরের রামগতি উপজেলা পরিষদের সামনে মাছের বাজারে অভিযান চালিয়ে জাটকা বিক্রির...

রামগঞ্জে সেইভ এন্ড সেইফ ফাউন্ডেশনের টিন ও শীতবস্ত্র বিতরন

রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ লক্ষ্মীপুরের রামগঞ্জে স্বেচ্ছাসেবী সংগঠন ‘সেইভ এন্ড সেইফ ফাউন্ডেশনের’ উদ্যোগে গরীব, অসহায় ও...

৬০০ টাকায় কেনা কাঠের চেয়ার বিক্রি হলো ১৮ লাখে

রাতারাতি ভাগ্য বদল বলে যে কথা প্রচলিত আছে, সেটিই যেন ফের প্রমাণ করলেন এই...