গণতন্ত্র, নির্বাচন ও আইনের শাসন সব এখন প্রশ্নবিদ্ধ ….. আ স ম আবদুর রব

শেয়ার

 

কমলনগর প্রতিনিধি:
জাতীয় সমাজতান্ত্রিক দল-জেএসডি সভাপতি আ স ম আবদুর রব বলেছেন, বিদ্যমান রাজনীতি, শাসন ব্যবস্থা, গণতান্ত্রিক প্রক্রিয়া এবং নির্বাচনী ব্যবস্থা সবকিছু আজ প্রশ্নবিদ্ধ। কারণ বিদ্যমান রাজনীতি দেশের জনগণের আকাংখা পূরণে ব্যর্থ হয়েছে। দেশের সর্বোচ্চ আদালতের পর্যবেক্ষণেও এসব বিষয় উঠে এসেছে । আমরা অনেক পূর্ব থেকেই বিদ্যমান রাজনীতি, শাসন ব্যবস্থা, সমাজ ও সময়ের চাহিদার অনুপোযোগী এমনকি অকার্যকর-তা সুস্পষ্টভাবে মূল্যায়ন করে দেশ ও জনগণের কাছে রাষ্ট্রীয় রাজনীতিতে ব্যাপক সংস্কার, গুণগত পরিবর্তন করার লক্ষ্যে ১০ দফা জাতির সামনে উত্থাপন করেছি। আজ দেশের সার্বিক পরিস্থিতি ও সমাজ ব্যবস্থা নিয়ে আমাদের মূল্যায়ন-পর্যবেক্ষণ সর্বোচ্চ আদালতের পর্যবেক্ষনেই সঠিক প্রমাণিত হয়েছে। সুতরাং সকল দল ও মহলকে রাজনীতিতে আমূল পরিবর্তন-ব্যাপক সংস্কার ও সমাজ উপযোগী কর্মসূচী প্রণয়নে গুরুত্ব প্রদান করা জরুরী।

বুধবার (৬ সেপ্টেম্বর) দুপুরে উপকূল কলেজে জাতীয় সমাজতান্ত্রিক দল জেএসডি কমলনগর উপজেলা কর্তৃক আয়োজিত প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে জনাব রব এসকল কথা বলেন।

উপজেলা জেএসডি’র সভাপতি অধ্যক্ষ অবদুল মোতালেব এর সভাপতিত্বে বক্তব্য রাখেন জেএসডি’র কেন্দ্রিয় সহ-সভাপতি তানিয়া রব, জেলা জেএসডি’র সভাপতি এ্যাড. সৈয়দ বেলায়েত হোসেন বেলাল, উপজেলা জেএসডি’র সাধারন সম্পাদক শাহাদাত হোসেন নিরব, জেএসডি’র নেতা বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন, লোকমান হোসেন বাবলু, আবুনুর সেলিম, হারুনুর রশিদ ডিলার, আবদুল বাতেন বাবুল মুন্সী, খুরশীদ আলম মেম¦ার, হাজী নজির আহম্মদ, বোরহান উদ্দিন রোমান, ইঞ্জি. মনিরুল ইসলাম মিঠু, হান্নান হাওলাদার, মাহমুদুর রহমান বেলাল, শিব্বির মাহমুদ দেওয়ান, আজাদ উদ্দিন বিপ্লব , আবদুল্লাহ আল নোমান, আসিবুল ইসলাম রিয়াজসহ কমলনগর-রামগতি উপজেলা জেএসডি ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

 

 

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.