খুনী, সন্ত্রাসী, অপরাধী নয়, ছাত্রলীগকে হতে হবে মানবিক -ফরিদুন্নাহার লাইলী

নিজস্ব প্রতিনিধি:
বাংলাদেশ আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী ছাত্রলীগের নেতাকর্মীদেরকে সতর্ক করে দিয়ে বলেন- ‘অসামাজিক কর্মকান্ড বন্ধ করতে হবে, না হয় ছাত্রলীগ ছাড়তে হবে। খুনী-সন্ত্রাসী-অপরাধী নয়, ছাত্রলীগের নেতাকর্মীদের মানবিক হতে হবে। ছাত্রলীগে টেন্ডারবাজি-চাঁদাবাজি ও সন্ত্রাসী কর্মকান্ডে জড়িতদের কারো জায়গা হবে না।

তিনি বৃহস্পতিবার বিকেলে কমলনগর উপজেলা ছাত্রলীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। উপজেলার হাজিরহাট উপকূল কলেজ মাঠে আয়োজিত সম্মেলনে ফরিদুন্নাহার লাইলী আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে উন্নয়নের পাশাপাশি সব ধরনের জঞ্জালমুক্ত করার কাজে হাত দিয়েছেন। অপকর্মের সাথে জড়িতদের কাউকে ছাড় দেওয়া হচ্ছে না। বুয়েট শিক্ষার্থী আবরার ফাহাদের নির্মম হত্যাকা-ের সাথে জড়িতদের কাউকে ছাড় দেওয়া হবে না। এ ধরনের ঘটনা যেন আর কোথাও, কখনও যেন ঘটতে না পারে সেদিকে ছাত্র-শিক্ষক, অভিভাবক সহ সবাইকে সচেতন ও সতর্ক থাকার আহ্বান জানান তিনি।

কমলনগর উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক রাকিব হোসেন সোহেলের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক আসাদ বিন হাবিবের স ালনায় সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, কমলনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম নুরুল আমিন মাস্টার, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুরুল আমিন রাজু, ঢাকা মহানগর উত্তর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তাজবীরুল হক অনু, কমলনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাহ উদ্দিন আহমেদ বাপ্পি, জেলা ছাত্রলীগের সভাপতি শাহাদাত হোসেন শরীফ, সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশান।

এর আগে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং শান্তির পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করা হয়।