কাপাসিয়া উপজেলা-থানায় ‘জঙ্গি হামলার হুমকি’

শেয়ার

pollinews logo 2পল্লী নিউজ ডেক্স: কাপাসিয়া উপজেলা পরিষদ ও কাপাসিয়া থানায় ‘ধ্বংসের সতর্কবার্তা’ দিয়ে একটি চিঠি দিয়েছে ‘জঙ্গি সংগঠন কাপাসিয়া’।

আজ মঙ্গলবার দুপুরে ডাকযোগে পাঠানো ওই চিঠি উপজেলা নির্বাহী কর্মকতা (ইউএনও) মো. আনিসুর রহমানের কাছে পৌঁছে। চিঠিতে কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকেও (ওসি) হুমকি দেয়া হয়েছে।

আনিসুর রহমান সাংবাদিকদের জানান, সাদা কাগজে হাতের লেখা চিঠিটা তিনি দুপুরে হাতে পান। বিষয়টি জেলা প্রশাসকসহ ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করতে গাজীপুর জেলা শহরে যান। পরে সন্ধ্যায় তিনি জঙ্গি সংগঠনের হুমকির চিঠি সংক্রান্ত বিষয়টি জানান।

ইউএনও আরো বলেন, চিঠিটি কাপাসিয়া পোস্ট অফিস থেকে পাঠানো হয়েছে। চিঠির খামে ১৯ জুন কাপাসিয়া পোস্ট অফিসের সিল মারা রয়েছে। প্রেরকের ঠিকানা দেয়া হয়েছে উপজেলার পাবুর গ্রামের জঙ্গি সংগঠনের নামে।

চিঠিতে বলা হয়, ‘বরাবর উপজেলা নির্বাহী কর্মকর্তা, কাপাসিয়া, গাজীপুর। বিষয়- জঙ্গি সতর্কবার্তা। একদিন হঠাৎ করে কাপাসিয়া উপজেলা ধ্বংস হয়ে যাবে। কেহ আমাদেরকে দাবাইতে পারবে না। ওসি কাপাসিয়াসহ ধ্বংস হবে। সতর্কবার্তা দিলাম। উপরের নির্দেশ দেওয়া হইয়াছে আমাদেরকে। বিনীত নিবেদক- জঙ্গি সংগঠন কাপাসিয়া। গাজীপুর জেলাও ধ্বংস হবে।’ এ ঘটনায় ইউএনও থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

এ ব্যাপারে ওসি এ বি সিদ্দিক সাংবাদিকদের জানান, বিষয়টি জানার পর থানাসহ উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে নিরাপত্তা জোরদার করা হয়েছে। হুমকির বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.