বাংলা চলচ্চিত্রের আলোচিত অভিনেত্রী অপু বিশ্বাস তার ‘প্রিয় কমলা’ ছবির ডাবিংয়ে এসে অঝোরে কাঁদলেন। শাহরিয়ার নাজিম জয় পরিচালিত মুক্তিযুদ্ধভিত্তিক এই ছবির ডাবিংয়ে গতকাল মঙ্গলবার এভাবেই আবেগপ্রবণ হয়ে পড়েন এই তিনি।

অপু বিশ্বাস গণমাধ্যমকে জানিয়েছেন, বীরাঙ্গনাদের নিয়ে ছবিটির গল্প। এ ধরনের চরিত্রে এবারই প্রথম। চরিত্রটি বেশ আবেগঘন। সংলাপগুলো স্পর্শকাতর আর হৃদয়ে দাগ কেটে যায়। সেই সংলাপ দিতে গিয়ে খুব বেশি ইমোশনাল হয়ে যাই। তাই চোখের পানি আটকে রাখতে পারিনি।
জানা গেছে, সিনেমাটিতে এক বিরাঙ্গনা নারীর চরিত্রে অভিনয় করছেন অপু বিশ্বাস। টানা ১৮ দিন শুটিং শেষ করে এখন ডাবিং পর্ব চলছে। এখন পর্যন্ত বহু ছবিতে অভিনয় করলেও এমন আবেগপ্রবণ হয়ে কখনো কেঁদেছেন বলে মনে পড়ে না তার।

অপুর কথায়, ‘ক্যারিয়ারে চল্লিশটি ছবি করার পর ডাবিং দেওয়ার সুযোগ পাই আমি। ছবিটির নাম ‘বলো না কবুল’। ওই ছবির পর টানা ডাবিং করেছি। আজকের মতো অভিজ্ঞতা কমই হয়েছে। আশা করি দর্শকদেরও ছবিটি ভালো লাগবে।’

ছবিতে অপুর বিপরীতে অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী। এতে কমলা চরিত্রে অপুকে আর বাপ্পিকে প্রিয় চরিত্রে দেখা যাবে। ছবিতে আরো অভিনয় করেছেন সোহেল খান, সেহেঙ্গাল বিপ্লব, আজান ও মালা প্রমুখ।

Print Friendly, PDF & Email

রিপ্লাই দিন:

আপনার কমেন্ট দিন
দয়া করে নাম লিখুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.