কমলনগর ও রামগতিতে উন্নয়ন মেলা

শেয়ার

কমলনগরঃ
লক্ষ্মীপুরের কমলনগর ও রামগতিতে ৩দিন ব্যাপী উন্নয়ন মেলা শুরু হয়েছে। এ উপলক্ষ্যে পৃথক ভাবে বনার্ঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সোমবার (০৯ জানুয়ারি) বিকেলে উপজেলা প্রশাসনের উদ্যোগে কমলনগর উপজেলা পরিষদ মাঠে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ মাসুদুর রহমান মোল্লার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সৈয়দ মোহাম্মদ শামছুল আলম।

এসময় বক্তব্য রাখেন অধ্যক্ষ আবদুল মোতালেব, কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকুল চন্দ্র বিশ্বাস, উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান নুরুল আমিন মাস্টার, সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান অ্যাডভোকেট নুরুল আমিন রাজু, ইউপি চেয়ারম্যান ফয়সল আহমেদ রতন, মাস্টার আবুল খায়ের, উপজেলা মাধ্যমিক সহকারি শিক্ষা কর্মকর্তা তৌহিদুল ইসলামসহ প্রমুখ। এসময় উপজেলার বিভিন্ন দফতরের কর্মকর্তা ও শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

এর আগে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশ গ্রহনে এক বনার্ঢ্য র‌্যালি রামগতি লক্ষ্মীপুর সড়ক প্রদক্ষিণ করে। মেলায় ৪০টি স্টল অংশ গ্রহন করে।

 

রামগতিঃ এদিকে রামগতিতে সরকারেরবিভিন্ন দপ্তরের উন্নয়নমূলক কর্মকান্ড ও অর্জিত সফলতাগুলোর প্রদর্শমূলক উপজেলা উন্নয়ন মেলা -২০১৭ অনুষ্ঠিতহয়েছে। এ উপলক্ষে (৯ জানুয়ারি) সোমবার সকাল ১০ টায় উপজেলাপরিষদ প্রাঙ্গণ থেকে বর্নাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটিবিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উপজেলা হল রুমে আলোচনাসভায় মিলিত হয়। উক্ত উদ্বোধনী আলোচনা সভায় উপজেলা নির্বাহীকর্মকর্তা এস এম শফি কামালের সভাপতিত্বে এতে প্রধানঅতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক আবদুলওয়াহেদ, বিশেষ অতিথি ছিলেন রামগতি পৌর মেয়র এমমেজবাহ উদ্দিন, কৃষি কর্মকর্তা কৃষিবীদ মোহাম্মদআবদুচ ছোবহান, যুব উন্নয়ন কর্মকর্তা সফিকুলইসলাম পাঠান সহ প্রমুখ। এরপর অতিথিবৃন্দ ফিতা কেটে মেলার শুভ উদ্বোধন করেন। মেলায়বিভিন্ন দপ্তরের মোট ২৭ টি স্টল অংশ গ্রহন করে। তিনদিনের মেলায় শিক্ষার্থীদের জন্য রয়েছে বিতর্কপ্রতিযোগীতা এবং প্রতিদিন সন্ধায় শিল্পকলা একাডেমীরশিল্পীদের পরিশেনায় রয়েছে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.